হোমবলিউড

জিরো সিনেমা থেকে ‘আপত্তিকর’ দৃশ্য বাদ দেওয়ার দাবি বিজেপি আইনজীবীর

  | November 06, 2018 11:44 IST (নিউ দিল্লি)
Zero

আইনজীবী বলেন জিরো শিখ সম্প্রদায়ের আবেগকে আঘাত করেছে

মন্জিন্দর সিং শীর্ষা সোমবার জিরো-র পরিচালক আনন্দ এল রাই এবং অভিনেতা শাহরুখ খানকে বলেন, ‘আপত্তিকর' দৃশ্যগুলি সিনেমা থেকে বাদ দিতে।

বিজেপি-র এমএলএ মন্জিন্দর সিং শীর্ষা সোমবার জিরো-র পরিচালক আনন্দ এল রাই এবং অভিনেতা শাহরুখ খানকে বলেন, ‘আপত্তিকর' দৃশ্যগুলি সিনেমা থেকে বাদ দিতে। এবং এ নিয়ে দিল্লি পুলিশের কাছে অভিযোগ দায়ের করতে চান এই মর্মে যে শিখ সম্প্রদায়কে আঘাত করা হয়েছে।

মিস্টার শীর্ষা রজৌরি গার্ডেন বিধানসভার একজন আইনজীবী। তিনি নিজের লেখা এক চিঠিতে দাবি তুলেছেন, জিরোর পরিচালক আনন্দ এল রাই ও অভিনেতা শাহরুখ খানের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা উচিত। সিনেমাটির প্রোমো এবং পোস্টারে দেখা গিয়েছে শাহরুখ খান অন্তর্বাস পড়ে কোমরে কৃপাণ নিয়ে দাঁড়িয়ে আছেন। মিস্টার শীর্ষা নিজের চিঠিতে লিখেছেন, এই দৃশ্য অবিলম্বে বন্ধ করতে হবে।

মিস্টার শীর্ষা যিনি দিল্লি শিখ গুরুদ্বার ম্যানেজমেন্ট কমিটির জেনারেল সেক্রেটারি, বলেন, শিখিজমের কোড অফ কনডাক্ট অনুযায়ী কৃপাণ শুধুমাত্র ‘অমৃতধারী' (ব্যাপটাইজড) শিখরাই ধারণ করতে পারেন। এই এমএলএ পরিচালক ও শাহরুখকে সাবধান করে লিখেছেন, যদি আপত্তিকর দৃশ্য বাদ দেওয়া না হয় তা হলে শিখ সম্প্রদায় সিনেমা হলে শোয়ের সময় বিক্ষোভ দেখাবে।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement