হোমবলিউড

Blank Trailer: এবার পর্দায় আত্মঘাতী জঙ্গির জীবন, ডেবিউ করছেন করণ কাপাডিয়া

Blank trailer; সিনেমায় সানি দেওল একজন কর্তব্যনিষ্ঠ পুলিশ অফিসা এবং করণ কাপাডিয়া আত্মঘাতী বোমা হামলার জঙ্গি। কিন্তু তিনি গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে তাঁর মিশন ভুলে গেছেন। করণের বুকে রয়েছে একটি বোমা। কিন্তু করণ তা আর মনে করতে পারে না।

  | April 04, 2019 17:34 IST (নিউ দিল্লি)
Karan Kapadia

ব্ল্যাঙ্ক সিনেমার ট্রেলারের (Blank trailer) একটি দৃশ্যে করণ কাপাডিয়া (Karan Kapadia)

Highlights

  • টুইঙ্কল লিখেছেন, করণ ও আমাদের জন্য আজ একটা বড় দিন
  • শালার প্রসংশা করেছেন অক্ষয় কুমারও
  • ডিম্পল কাপাডিয়ার প্রয়াত বোনের সন্তান করণ কাপাডিয়া

ফের বলিউডে আতঙ্কবাদ ও বোমা হামলা নিয়ে সিনেমা। দেশের এই আবহে একের পর এক মুক্তি পাচ্ছে দেশাত্মবোধ ও সন্ত্রাসবাদ বিষক সিনেমা। তবে ‘ব্ল্যাঙ্ক' সিনেমাটির গল্প আরেকটু অন্যরকম। পুরো সিনেমাটিই একজন আত্মঘাতী জঙ্গিকে নিয়ে। এবং বলাবাহুল্য, ব্ল্যাঙ্ক সিনেমার ট্রেলার (Blank trailer) বলে দিচ্ছে উদীয়মান শক্তিশালী অভিনেতা পেতে চলেছে বলিউড। করণ কাপাডিয়া (Karan Kapadia), ডিম্পল কাপাডিয়ার প্রয়াত বোন সিম্পলের পুত্র (son of Dimple Kapadia's late sister Simple)। সিনেমায় সানি দেওল একজন কর্তব্যনিষ্ঠ পুলিশ অফিসা এবং করণ কাপাডিয়া আত্মঘাতী বোমা হামলার জঙ্গি। কিন্তু তিনি গাড়ি দুর্ঘটনার শিকার হয়ে তাঁর মিশন ভুলে গেছেন। করণের বুকে রয়েছে একটি বোমা। কিন্তু করণ তা আর মনে করতে পারে না। অসহায়ের মতো জিজ্ঞাসা করে এই বস্তুটি কী। সানি দেওল করণকে স্মরণ করিয়ে দেন ‘তুমি একজন আত্মঘাতী জঙ্গি'।

পুরো বিষয়টির তদন্ত শেষ করতে বদ্ধ পরিকর সানি দেওল। ট্রেলারটির সবচেয়ে বড় টুইস্ট রয়েছে শেষে। ট্রেলারে বলা হয়, ওই বোমার সঙ্গে করণের হৃদস্পন্দন যুক্ত করা আছে- এটি এমন বোমা যা করণ মরে গেলে ফাটবে, আবার ওকে মেরে ফেললেও ফাটবে। এখানে এসেই ট্রেলারটি শেষ হয় ঠিকই কিন্তু দর্শকদের কৌতূহলের শুরু হয়। 

ভারতীয় প্রথম চিত্রপরিচালক হিসাবে মাদাম তুসোর এই মিউজিয়ামে ঠাঁই পেলেন কে?


এদিকে, করণ কাপাডিয়ার বোন টুইঙ্কল খান্না (Karan Kapadia's sister Twinkle Khanna) এবং তাঁর স্বামী অক্ষয় কুমার প্রথম চলচ্চিত্রের জন্য করণকে অভিবাদন জানিয়েছেন। টুইঙ্কল লিখেছেন, “এটা করণ কাপাডিয়া এবং আমাদের জন্য একটি বড় দিন। আমি জানি না স্বর্গের অস্তিত্ব আছে কিনা, কিন্তু যদি থাকে তবে মাসি আজ ওর ছেলের জন্য খুব গর্বিত হবে...”। অক্ষয়কুমার বলেছেন: “ওকে এই ছোট্ট থেকে বড় হতে দেখলাম। ব্ল্যাঙ্কের ট্রেলারে করণের আত্মপ্রকাশ দেখে আজ খুব খুশি।” 


মানুষ চাইছে বলেই দেশপ্রেমের ঝড় উঠেছে সিনেমায়; RAW অভিনেতা জন আব্রাহাম





এখানে দেখুন ব্ল্যাঙ্ক সিনেমার ট্রেলারে, দেখুন করণ কাপাডিয়াকে:


সিনেমাটি লিখেছেন ও পরিচালনা করেছেন বেহজাদ খাম্বাটা, ৩ মে মুক্তি পাবে সিনেমাটি।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement