হোমবলিউড

সিকিউরিটিকে সপাটে চড়! কেন এত রেগে গেলেন সলমন খান?

সিকিউরিটিকে সপাটে চড় সলমন খানের। রাগের কারণ জানা না গেলেও নেট মহল্লায় ভাইরাল সেই ভিডিও

Salman Khan

সলমন খান (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • প্রেক্ষাগৃহ থেকে বেরোনোর সময় এই কাণ্ড
  • কী কারণে ভাইজান এত বিরক্ত! ভিডিওয় তা স্পষ্ট নয়
  • ঘটনা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া নেটপাড়ায়

এবারের ইদও ভাইজান সলমন খানের (Salman Khan)। প্রত্যাশা মতো 'ভারত' (Bharat) সুপারহিট। তার মধ্যেই অঘটন। আচমকাই সলমন সপাটে চড় মারলেন তাঁর সিকিউরিটি গার্ডকে (security guard)! যথারীতি সেই ভিডিও-য় ভাইরাল (social media) নেট মহল্লায়। এবং সলমনকে নিয়ে আবারও বিতর্ক শুরু। নেটিজেনরা আপাতত এই নিয়ে দ্বিধাবিভক্ত, চড় মেরে ভাইজান ঠিক করলেন না ভুল! তার আগে চলুন জেনে নেওয়া যাক, আসল ঘটনা কী? ভাইরাল ভিডিও বলছে, নিজের ছবি দেখেই সিনেমা হল থেকে বেরোচ্ছিলেন ভাইজান। ভক্তরা কাছ থেকে দেখবেন বলে ঘিরে ধরেছিলেন তাঁকে। এমন সময় হঠাতই ঘুরে এক নিরাপত্তারক্ষীকে চড় মারলেন সলমন। ওই নিরাপত্তা রক্ষী তখন ভিড় সরিয়ে ভাইজানকে যাওয়ার রাস্তা করে দিচ্ছিলেন। ঠিক কী কারণে সলমনের এই প্রতিক্রিয়া, সঠিকভাবে জানা না গেলেও প্রত্যক্ষদর্শীদের মতে, একজন খুদে ভক্ত নাকি অভিনেতার কাছে যাওয়ার চেষ্টা করেছিল। আর তাকে বাধা দিয়েছিল সেই নিরাপত্তারক্ষী। তাতেই রাগে ফেটে পড়ে ওই কাণ্ড ঘটান সলমন। 

ছোটবেলার 'ড্রামা ক্যুইন', এখন দাপাচ্ছেন বলিউড! দেখুন তো চিনতে পারেন কি না!

এক ভক্ত যদিও সলমনকে সাপোর্ট করে লিখেছেন, "কোনও মানুষই বাচ্চাদের ওপর অত্যাচার মেনে নিতে পারে না। সলমন এক সাচ্চা আদমি। তাই এই বিরক্তি।" আরেকজনের মতে, "সলমনের এই মানবিকতার জন্যই তো আমরা ওঁকে এত ভালোবাসি।" পাশাপাশি, সলমনের বিরুদ্ধেও মুখ খুলেছেন কিছু নেটিজেন।


ইনস্টাগ্রামে একজনের প্রতিক্রিয়া, "সমস্যা সামলানোর রাস্তা বোধহয় এরকম নয়। আপনারা জানেন না, ভক্তদের সামলানো চাট্টিখানি কথা নয়।" 


জানেন, কীভাবে বয়সের এত ফারাক সত্ত্বেও প্রেমে পড়লেন মিলিন্দ-অঙ্কিতা?

"সলমনের আবারও জেল হওয়া উচিত। একের পর এক অপরাধ করছেন। সিকিউরিটি গার্ডকে চড় মারাও তো অপরাধ!", এক নেটিজেনের (netizen) মন্তব্য।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement