হোমবলিউড

বাহুবলী 2-কে পিছনে ফেলে নতুন রেকর্ড তৈরি করল সঞ্জু

ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ টুইট করে জানিয়েছেন, সঞ্জু অস্ট্রেলিয়াতে বাহুবলী 2-এর ‘লাইফটাইম বিজনেস’ রেকর্ড ভেঙেছে এবং এই মুহূর্তে দেশের সর্বাধিক আয় করা সিনেমার তালিকায় তিন নম্বর স্থান পেয়েছে।

  | August 06, 2018 16:48 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Sanju Box Office Report

সঞ্জুতে রণবীর কাপুর। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • অস্ট্রেলিয়ায় সর্বাধিক আয় করেছে পদ্মাবত ছবি
  • সঞ্জু ভারতে 341 কোটি টাকার বেশি আয় করেছে
  • অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জু

রণবীর কাপুর অভিনীত সঞ্জু একের পর এক বক্স অফিস রেকর্ড ভেঙে চলেছে এবং এবার তা বাহুবলী: দ্যা কনক্লুশানের রেকর্ড ভেঙেছে। ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ টুইট করে জানিয়েছেন সঞ্জু অস্ট্রেলিয়াতে বাহুবলী 2-এর ‘লাইফটাইম বিজনেস’ রেকর্ড ভেঙেছে এবং এই মুহূর্তে দেশের সর্বাধিক আয় করা সিনেমার তালিকায় তিন নম্বর স্থান পেয়েছে। এই তালিকায় সঞ্জুর আগে রয়েছে দীপিকা পাডুকোনের পদ্মাবত ও আমির খানের দঙ্গল। আমির খানের পিকেও এই তালিকায় স্থান পেয়েছে।

তারান আদর্শের টুইট দেখে নিনঃ

 


 

এক সপ্তাহের মধ্যেই সঞ্জু বক্স অফিসে পিকে এবং সলমান খানের টাইগার জিন্দা হ্যায় ছবির রেকর্ড ভেঙে দেয়। গত সপ্তাহ পর্যন্ত  রাজকুমার হিরানি পরিচালিত এই ছবি 341 কোটি টাকা আয় করে। 

 

 

 

 

প্রথম সপ্তাহতেই সঞ্জু 200 কোটির বেশি আয় করে এবং দ্বিতীয় সপ্তাহে 90 কোটি টাকা আয় করে। এমনকী মুক্তির এক মাস পরে ধড়ক, ফ্যানে খান, মুল্ক, কারওয়া ইত্যাদি সিনেমা মুক্তি পাওয়া সত্ত্বেও সঞ্জু দেখতে হলে ভিড় জমাচ্ছে দর্শক।

সঞ্জয় দত্তের বায়োপিক সঞ্জুতে কেন্দ্রীয় চরিত্রে রণবীর কাপুর ছাড়াও অভিনয় করেছেন পরেশ রাওয়াল, মনীষা কৈরালা, সোনম কাপুর, অনুষ্কা শর্মা, ভিকি কৌশল, দিয়া মির্জা, জিম সারভ প্রমুখ।

ভারতে সাফল্য লাভের পর সঞ্জু চিনে মুক্তি পেয়েছে। “চিনের বহু ডিস্ট্রিবিউটার আমাদের সঙ্গে যোগাযোগ করেছেন। তাঁরা সিনেমাটা দেখেছেন এবং চাইছেন তাঁদের দেশে সঞ্জু মুক্তি পাক”, ফক্স স্টার স্টুডিয়োর CEO বিজয় সিং সংবাদসংস্থা পিটিআই-কে জানিয়েছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement