হোমবলিউড

আলিয়ার ছবির মাধ্যমে রণবীর কাপুরের ফটোগ্রাফিক স্কিল আবার উঠে এল সকলের সামনে

সোশ্যাল মিডিয়ায় না থেকেও যেন রয়ে গেছেন রণবীর কাপুর।

  | August 27, 2018 15:03 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Alia Bhatt

আলিয়ার ছবি তুলে আবার সকলের প্রশংসা লাভ করেছেন রণবীর কাপুর।

Highlights

  • রণবীরের তোলা একটা ছবি শেয়ার করলেন আলিয়া
  • আগেই আলিয়া বলেছিলেন, রণবীর একজন 'দুর্দান্ত ফটোগ্রাফার'
  • আলিয়ার ছবিতে প্রায়ই কমেন্ট করেন রণবীরের মা নীতু কাপুর

ফটোগ্রাফার বন্ধু থাকার সুবাদে আলিয়া ভাট আজকাল প্রায়ই ইনস্টাগ্রামে দারুণ ছবি শেয়ার করেন। আর সেই ফটোগ্রাফার বন্ধুটি আর কেউ নয়- রণবীর কাপুর। আলিয়ার প্রেমিক নিজে সোশ্যাল মিডিয়ায় না থাকলেও আলিয়া কিন্তু বিভিন্ন ছবিতে আরকে ওয়াটারমার্ক দিয়ে রণবীর কাপুরকে ভীষণভাবে সোশ্যাল মিডিয়ায় রেখে দিচ্ছেন। 35 বছরের এই অভিনেতা নিজেকে আলিয়ার অফিসিয়াল ফটোগ্রাফার হিসাবে নিযুক্ত করেছে যা দেখে কার্যতই আপ্লুত ইন্টারনেট। রবিবার আলিয়া আবারও ইনস্টাগ্রামে নিজের দুর্দান্ত একটা ছবি শেয়ার করেন, বলাবাহুল্য এই ছবির কৃতিত্বও রণবীর কাপুরের। রণবীর আলিয়ার প্রেম সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন জল্পনা চলার পাশাপাশি তাঁরা একসঙ্গে ব্রহ্মাস্ত্র ছবিতে অভিনয়ও করছেন। আর বহু প্রতীক্ষিত এই জুটিকে একসঙ্গে পর্দায় দেখার জন্য ইতিমধ্যেই অনেক বড় ফ্যান বেস তৈরি হয়ে গেছে। রবিবার সকালে শেয়ার হওয়ার পর থেকেই আলিয়ার ছবি ইনস্টাগ্রামে এক ঘণ্টায় প্রায় চার লক্ষ মানুষ লাইক করেছে।

 

 

when the angle is right, you gotta do what you gotta do.. RK


A post shared by Alia (@aliaabhatt) on


 

বুলগেরিয়ায় ব্রহ্মাস্ত্রের শুটিং সেরে এই মাসের শুরুতেই মুম্বাই ফিরেছেন আলিয়া এবং রণবীর। কিন্তু মুম্বাই ফেরত আসার পরেও আলিয়ার ছবি তোলা বন্ধ করেননি রণবীর। ফলত আলিয়ার ইনস্টাগ্রামে আমরা প্রায়ই রণবীরের তোলা বিভিন্ন সুন্দর ছবি দেখতে পাচ্ছি। রণবীরের তোলা আলিয়ার একটা ছবিতে তাঁর মা নীতু কাপুর কমেন্ট করেছেন “আরকের তোলা তোমার দারুণ ছবি”, যে ছবির জন্য আলিয়া আগেই রণবীরকে দুর্দান্ত ফটোগ্রাফারের আখ্যা দিয়েছেন। রণবীরের আগের দুই প্রেমিকা ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাডুকোনের সঙ্গে রণবীরের মা নীতু কাপুরের সম্পর্ক ভাল না হলেও আলিয়ার সঙ্গে এক্ষেত্রে ব্যতিক্রম দেখা গেছে।

 

 

& into the forest I go,to lose my mind and find my soul (amaze photographer - RK)

A post shared by Alia (@aliaabhatt) on

 

প্রথমবার যখন আলিয়া ছবির কৃতিত্ব রণবীরকে দেন তখন ইন্টারনেটে অন্যান্যদের পাশাপাশি রণবীরের মা নীতু কাপুরও তাঁর ছবিতে লাইক করেন ও কমেন্ট সেকশনে ছেলের ফটোগ্রাফি স্কিলের প্রশংসা করেন।

 

 

the view and her too.. photo credit - RK

A post shared by Alia (@aliaabhatt) on

 

আলিয়া এবং রণবীরের একসঙ্গে প্রথম ছবি ব্রহ্মাস্ত্র। কয়েকদিন আগেই তাঁরা দুজন একসঙ্গে একটা ছবি শেয়ার করেন।

 

অয়ন মুখোপাধ্যায় পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে রণবীর-আলিয়া ছাড়াও মৌনী রায়, অমিতাভ বচ্চন, আক্কিনেনি নাগার্জুনা, ডিম্পল কাপাডিয়া অভিনয় করেছেন। আগামী বছর মুক্তি পাবে ব্রহ্মাস্ত্র। বর্তমানে আলিয়া কলঙ্ক ছবির শুটিং-এ ব্যস্ত।  


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement