হোমটিভি

ইরাবতীর নতুন ভালোবাসার পথের কাঁটা কি ফেলে আসা প্রেমই

কিন্তু ইরাবতীর অজান্তেই ইতিমধ্যেই তার মনের মধ্যে আকাশের জন্য একটা বিশেষ জায়গা তৈরি হয়ে গিয়েছে।

  | February 07, 2019 18:18 IST (কলকাতা)
Irabotir Chupkotha

Highlights

  • ইরাবতীর বিয়ের দিন সব নাটকের পর্দা ওঠে
  • নিজের কনের সাজ খুলে রেখে বোনেক সঙ্গে ব্রতর বিয়ে দেয় ইরাবতী
  • ইরাবতীর অজান্তেই তার মনের মধ্যে আকাশের জন্য একটা বিশেষ জায়গা তৈরি হয়েছে

ইরাবতীর জীবনে সঙ্কটটাই যেন স্থায়ী হয়ে গিয়েছে। যখন ইরাবতী ব্রতকে বিয়ে করতে চেয়েছিল তখন ব্রত ইরাবতীকে নিজের জীবন থেকে ধুয়ে মুছে ফেলার জন্য সচেষ্ট ছিল। ব্রতর তখন নজর ছিল ইরাবতীর বোন ঝিলামের দিকে। আর ঝিলাম চাইতো যেন তেন প্রকারেণ দিদির জীবন নষ্ট করে ব্রতকে নিজের স্বামী হিসেবে পেতে।

ভবিষ্যৎ দেখা অভিশাপ না আশীর্বাদ জানে না ত্রিনয়নী

a2a0clp8

ইরাবতী ও আকাশ


 


ইরাবতীর বিয়ের দিন সব নাটকের পর্দা ওঠে। ঝিলামে সঙ্গে ব্রতর সম্পর্কের কথা জানতে পেরে নিজের কনের সাজ খুলে রেখে তাদের বিয়ে দেয় ইরাবতী। কিন্তু বিয়ের পর থেকে ব্রতর মনে সুখ নেই। প্রতি পদে সে বুঝতে পারছে বিয়ে করে কত বড় ভুল সে করে ফেলেছে। আসলে ঝিলাম কতটা স্বার্থপর, আত্মসুখী। ইতিমধ্যে ব্রতর মা তাকে বোঝায় যে ইরাবতীই আসলে তার জীবনের সঠিক নারী। যেভাবে হোক ইরাবতীকে নিজের জীবনে ফিরিয়ে আনা উচিত ব্রতর। ঝিলামকে নিয়ে তিতিবিরক্ত ব্রতও এ কথা বিশ্বাস করে নিয়ে ফের ইরাবতীর সামনে এসে সামনে দাঁড়ায় তাকে নিজের করে পাওয়ার কথা বলে।

বিয়ের মণ্ডপেই প্রথম স্ত্রীর গালে চড় কষালো যশোজিৎ

কিন্তু ইরাবতীর অজান্তেই ইতিমধ্যেই তার মনের মধ্যে আকাশের জন্য একটা বিশেষ জায়গা তৈরি হয়ে গিয়েছে। তার উপরে ঝিলাম দিদির প্রতি যতই রাগ পুষে রাখুক না কেন, ইরাবতী তো চিরকাল বোনের সুখের কথাই ভেবে এসেছে। এখন সে কি করবে? ফেলে আসা প্রেমের হাত ধরবে, নাকি যে ভালোবাসা নতুন করে স্বপ্ন দেখতে শিখিয়েছে তাকেই বিশ্বাস করে এগিয়ে যাবে। কী সিদ্ধান্ত নিলো ইরাবতী জানতে হলে দেখতে থাকুন ‘ইরাবতীর চুপকথা' স্টার জলসায়।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement