হোমবলিউড

ভিকি কৌশলের সঙ্গে ব্রেকআপ বান্ধবীর! উঠে আসছে কোন দুই অভিনেত্রীর নাম?

ভিকি কৌশলের বান্ধবী ও প্রেমিকা হারলীন শেঠি (Harleen Sethi), ইনস্টাগ্রামে সম্প্রতি একটি কবিতা পোস্ট করেছেন, যেখানে তিনি লিখেছেন “আমিই আমার নিজস্ব ট্যাগ”। সেই কবিতার কয়েকটি লাইনের মধ্যে সবথেকে বিতর্কিত হল, ‘Link ups don't build me/Breakups don't break me’। এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন যে উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক তারকা ভিকির সঙ্গে সম্পর্ক ভেঙেছে হারলীনের।

  | April 20, 2019 15:42 IST (নিউ দিল্লি)
Harleen Sethi

উড়ি সিনেমার সাকসেস পার্টিতে হারলীন শেঠি (Harleen Sethi) ও ভিকি কৌশল (Vicky Kaushal)

Highlights

  • ভিকি কৌশল সম্প্রতি জানিয়েছেন তিনি সিঙ্গল
  • ব্রেক আপের পিছনে দায়ি করা হচ্ছে ভিকির ব্যস্ততাকে
  • হারলীন শেঠিকে দেখা গিয়েছিল ব্রোকেন বাট বিউটিফুল সিরিজে

অভিনেতা ভিকি কৌশলের (Vicky Kaushal) সঙ্গে কি সম্পর্ক ভেঙেই গেল তাঁর প্রেমিকার? শনিবার সকাল থেকে ইন্টারনেটে তাঁর প্রেমিকার একটি পোস্ট সেই দিকেই ইঙ্গিত করছে। ভিকি কৌশলের বান্ধবী ও প্রেমিকা হারলীন শেঠি (Harleen Sethi), ইনস্টাগ্রামে সম্প্রতি একটি কবিতা পোস্ট করেছেন, যেখানে তিনি লিখেছেন “আমিই আমার নিজস্ব ট্যাগ”। সেই কবিতার কয়েকটি লাইনের মধ্যে সবথেকে বিতর্কিত হল, ‘Link ups don't build me/Breakups don't break me'। এই পোস্ট দেখে অনেকেই মনে করছেন যে উড়ি: দ্য সার্জিকাল স্ট্রাইক তারকা ভিকির সঙ্গে সম্পর্ক ভেঙেছে হারলীনের। এইচটি মোস্ট স্টাইলিশ অ্যাওয়ার্ডসে, হিন্দুস্তান টাইমসের একটি সাক্ষাত্কারে ভিকি জানিয়েছিলেন তিনি সিঙ্গল,। তিনি জোর গলায় জানিয়েছিলেন ‘একদম সিঙ্গল' তিনি, এবং প্রেম করার জন্যও এখন ফাঁকাই আছেন। হারলীন শেঠি একজন অভিনেত্রী। ওয়েব সিরিজ ব্রোকেন বাট বিউটিফুলে তাঁকে বিক্রান্ত মাসসির বিপরীতে এবং লাভ বাইট নামে একটি ছোট চলচ্চিত্রে দেখা গিয়েছে। 

ভূতের সিনেমার শ্যুটিংয়ে হাড় ভাঙল ভিকি কৌশলের, মুখে ১৩ টি সেলাই অভিনেতার



নানা সূত্রের খবর যে, ভিকি কৌশলের ব্যস্ত সময়সূচির কারণে তাঁদের সম্পর্কে চিড় ধরেছে। এছাড়াও ক্যাটরিনা কাইফ এবং ভূমি পেডেনকারের নামও উঠে আসছে এই সম্পর্ক ভাঙার কারণ হিসেবে।

হারলীন শেঠির সঙ্গে ভিকি কৌশলের সম্পর্ক প্রথম প্রকাশ্যে আনেন ভিকি কৌশলই। মাসান অভিনেতা নেহা ধুপিয়ার টক শো ‘নো ফিল্টার নেহা'তে তাঁদের এই প্রেমের সম্পর্কের ইঙ্গিত দিয়েছিলেন। তিনি দিলজিত দোসাঞ্জের (Diljit Dosanjh) গান ডু ইউ জোন হারলীনকে উৎসর্গ করেন। 

১২ তম বিবাহবার্ষিকীতে আবারও মধুচন্দ্রিমায় ঐশ্বর্য ও অভিষেক? দেখুন ছবি

যদিও হারলীন এবং ভিকি কৌশলকে সোশ্যাল মিডিয়াতে বা জনসাধারণের উপস্থিতিতে একসঙ্গে তেমন দেখা যায় নি। তবে ভিকির চলচ্চিত্র উড়ি: দ্য সার্জিলিয়াল স্ট্রাইকের সাফল্যের উদযাপনের সময় ভিকি ও হারলীনের একটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়।

বর্তমানে, ভিকি ভানু সিংয়ের ভূতের চলচ্চিত্রে ভূমি পেডনেকার সঙ্গে চিত্রগ্রহণ করছেন। করণ জোহরের তখত এবং আদিত্য ধরের পরবর্তী প্রকল্পেও দেখা যাবে ভিকি কৌশলকে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement