হোমআঞ্চলিক

দুর্গাপুজো জমজমাট। রহস্যের সমাধানে আবার আসছে ব্যোমকেশ!

  | September 02, 2018 22:47 IST (কলকাতা)
Svf

ব্যোমকেশ গোত্র ছবিতে অভিনেতা আবীর চট্টোপাধ্যায়।

লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের 'রক্তের দাগ' উপন্যাস অবলম্বনে অরিন্দম শীলের আসন্ন ছবি ব্যোমকেশ গোত্র মুক্তি পাচ্ছে আসন্ন দুর্গাপুজোর শুভক্ষণে।

প্রতি বছরের ন্যায় এই বছরেও দুর্গাপুজো জমিয়ে দিতে আসছে ব্যোমকেশ। আর এই বার সত্যান্বেষণ হতে চলেছে পরিচালক অরিন্দম শীলের হাত ধরে। লেখক শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের 'রক্তের দাগ' উপন্যাস অবলম্বনে অরিন্দম শীলের আসন্ন ছবি ব্যোমকেশ গোত্র মুক্তি পাচ্ছে আসন্ন দুর্গাপুজোর শুভক্ষণে। আর এই ছবির সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় হল, এই ছবিতে ব্যোমকেশ চরিত্রে দেখা যাবে সকলের প্রিয় অভিনেতা আবীর চট্টোপাধ্যায়কে। বাঙালির কাছে ব্যোমকেশের সঙ্গে আবীর চট্টোপাধ্যায়ের নাম প্রায় সমার্থক। তাই অরিন্দম শীল-আবীর চট্টোপাধ্যায় জুটি যে এই পুজোর বাজার মাতিয়ে দিতে আসছে তা আর বলার অপেক্ষা রাখে না। এছাড়া এই ছবির অন্যতম চমক হল অভিনেতা অর্জুন চক্রবর্তী। নির্মাতারা জানিয়েছেন, ছবিতে অর্জুনকে সত্যকাম নামক এমন এক চরিত্রে দেখা যাবে যা দর্শক আগে কখনও দেখেনি। তাছাড়া অজিত চরিত্রে রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং সত্যবতী চরিত্রে সোহিনী সরকারকেও এই ছবিতেও দেখা যাবে।

সদ্য মুক্তি পেয়েছে ব্যোমকেশ গোত্র ছবির টিজার। আর মুক্তির চব্বিশ ঘন্টা না পেরোতেই তা ইউটিউবে ট্রেন্ড লিস্টে স্থান পেয়েছে। টিজারে দেখা যাচ্ছে সত্যকাম ব্যোমকেশকে বলছে "আমার যদি কোনও কারণে মৃত্যু হয়, তার তদন্ত আপনি করবেন।" ব্যোমকেশ তখন তাঁর দিকে প্রশ্ন ছুড়ে দিয়ে বলেন, "আপনাকে না বাঁচিয়ে মৃত্যুর পর তদন্ত করবো কেন?" উত্তরে সত্যকাম বলেন, "আমায় কে মারতে চায় সেটাও আমি জানি, কিন্তু বলবো না"। এরপর তদন্ত করতে গিয়ে সত্যান্বেষী জানতে পারেন মুসৌরির একাধিক মহিলার সঙ্গে সত্যকামের সম্পর্কের কথা। কী হবে তারপর? ব্যোমকেশ কি পারবে সত্যকামকে বাঁচাতে? আর সত্যকামের এমন অদ্ভুত আচরণের কারণই বা কী? রহস্য কোন পথে এগোয় তা জানা যাবে আগামী 12ই অক্টোবর ছবি মুক্তি পাওয়ার পর। আপাতত দেখে নিন ছবির টিজার:


ব্যোমকেশ গোত্র ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অঞ্জন দত্ত, প্রিয়াঙ্কা সরকার, হর্ষ ছায়া, সৌরসেনী মৈত্র, সুপ্রভাত দাস, বৈশাখী মার্জিত, বিবৃতি চট্টোপাধ্যায় প্রমুখকে। শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের প্রযোজনায় অরিন্দম শীলের ব্যোমকেশ গোত্র ছবির সিংহভাগের শুটিং হয়েছে মুসৌরিতে। 


ব্যোমকেশ গোত্র ছবির ট্রেলার আপনাদের কেমন লাগলো? কমেন্ট সেকশনে জানান আমাদের।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement