হোমহলিউড

নিউ ইয়র্কে পার্টিতে নিকি মিনাজকে জুতো ছুঁড়ে মারলেন কার্ডি বি। দেখুন ভাইরাল ভিডিও

মাথায় একটা লাম্প নিয়ে পার্টি থেকে বেরোতে দেখা যায় কার্ডি বি-কে।

  | September 10, 2018 16:45 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Nicki Minaj

নিউ ইয়র্ক পার্টিতে নিকি মিনাজ ও কার্ডি বি। (সৌজন্যে এএফপি)

Highlights

  • শুক্রবার নিকি মিনাজ ও কার্ডি বি একসঙ্গে একটা পাটিতে উপস্থিত ছিলেন
  • শোনা গেছে নিকি মিনাজকে জুতে ছুঁড়ে মেরেছেন কার্ডি বি
  • পরবর্তীকালে নিকি মিনাজকে উদ্দেশ্য করে তিনি একটা ইনস্টাগ্রাম পোস্ট করেন

শুক্রবার নিউ ইয়র্কের প্লাজা হোটেলে দ্য হারপার’স বাজার আইকনস পার্টিতে সমস্যার সূত্রপাত হয় যখন কার্ডি বি এবং নিকি মিনাজ নামক দুই প্রতিদ্বন্দী র‍্যাপ শিল্পী পরস্পরের মধ্যে হাতাহাতি শুরু করে। আর এই ঝামেলার ভিডিও সোশ্যাল মিডিয়ায় অত্যন্ত ভাইরাল হয়ে গেছে। টিএমজের রিপোর্টে জানা যায় কার্ডি বি এবং নিকি মিনাজের মধ্যে সমস্যা শুরু হয় যখন কার্ডি অভিযোগ করেন যে নিকি গুজব ছড়াচ্ছে। কার্ডই বি এবং নিকি মিনাজের সুরক্ষার কথা মাথায় রেখে তাঁদের দেহরক্ষীরা ঠিক করেছেন এরপর কোনও অনুষ্ঠানে সমস্যার সম্ভাবনা থাকলে তাঁরা তা এড়িয়ে চলবেন। কার্ডি বি-এর এক ঘনিষ্ঠ সূত্রে টিএমজি-এর রিপোর্টে জানা গেছে, “দেহরক্ষীরা ঠিকই করেছিল কার্ডিকে কাছাকাছি দেখতে পেলেই তাঁরা কেউ তাঁর মুখে কনুইয়ের গুঁতো মারবে।“

পরবর্তীকালে ছবিতে দেখা যায় কার্ডি পার্টি থেকে বেরনোর সময় তাঁর মাথায় একটা লাম্প রয়েছে। কার্ডি বি নিজেও নিকি মিনাজকে লক্ষ্য করে জুতো ছুঁড়ে মারেন জানা গেছে টিএমজ-এর রিপোর্টে। পার্টির ভিতরের ভিডিওতে দেখা গেছে কার্ডি বি একজন আমন্ত্রিত অতিথিকে আক্রমণ করছেন। শোনা যাচ্ছে তিনিই নিকি মিনাজ এবং দেহরক্ষীরা তাঁকে বাঁচানোর চেষ্টা করছেন। “দেহরক্ষীরা তাঁদের সরিয়ে এনেছিলেন কিন্তু তবুও কার্ডি ওঁর কাছে পৌঁছনোর চেষ্টা করছিল। তারপর ও একটা বড় লাল জুতো নিয়ে নিকিকে ছুঁড়ে মারে। নিকি একটা দেওয়াল ও দেহরক্ষীদের পিছনে ছিল”, পার্টিতে উপস্থিত এক সূত্র মারফৎ পেজ সিক্স জানতে পেরেছে।  

 


 

 

 

 

নিকি মিনাজ এই প্রসঙ্গে মুখ না খুললেও কার্ডি বি ইনস্টাগ্রামে একটা পোস্ট শেয়ার করে তাঁদের সমস্যার কথা উল্লেখ করেছেন। সেখানে তিনি লিখেছেন নিকি মিনাজ নাকি বিভিন্ন শিল্পীকে তাঁর সঙ্গে কাজ না করার জন্য হুমকি দিয়েছেন। “আমি একবার নয় দুইবার নয় বারবার তোমার সঙ্গে আলাদা ভাবে কথা বলতে চেয়েছি। প্রতিবারই তুমি সমস্ত মাত্রা ছাড়িয়ে গেছ!! কিন্তু যখনই তুমি আমার সন্তানের নাম উল্লেখ করেছ, তুমি মা হিসাবে আমায় নিয়ে মানুষের বক্তব্য শুনতে চেয়েছ, আমার সমস্ত কাজ ******* হয়ে যাওয়ার পর আমার মেয়েকে আমি কীভাবে দেখভাল করি তুমি সে বিষয়ে মানুষের মতামত শুনতে চেয়েছ!” কার্ডি বিজুলাই মাসে তাঁর প্রথম সন্তান কালচারকে স্বাগত জানিয়েছেন।

ঝামেলার পর কার্ডি বি-কে একটা ঘরে সরিয়ে নিয়ে যাওয়া হয়। সেখান থেকেই তিনি খালি পায়ে পার্টি ছেড়ে বেরিয়ে যান। শোনা গেছে ঝামেলা চলার সময় ক্রিশ্চিয়ানা আগুইলেরা প্রেক্ষাগৃহে পারফর্ম করছিলেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement