হোমবলিউড

ছপাক সিনেমার চুম্বন দৃশ্য ফাঁস! দীপিকা ও বিক্রান্তের ঘনিষ্ট দৃশ্যের ভিডিও ভাইরাল

  | April 23, 2019 19:24 IST (নিউ দিল্লি)
Deepika Padukone

দীপিকা পাডুকোনের (Deepika Padukone) ছপাকের চুম্বন দৃশ্য ভাইরাল

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছপাক সিনেমার শ্যুটিংয়েরই একটি দৃশ্য ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দীপিকা পাডুকোন এবং ‘ছপাক’ চলচ্চিত্রে তাঁর সহ অভিনেতা বিক্রান্ত মাসসীর (Vikrant Massey) একটি চুম্বন রয়েছে।

বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone) বর্তমানে তাঁর আগামী সিনেমা ‘ছপাক' (Chhapaak)এর চিত্রগ্রহণে ব্যস্ত। এই সিনেমায় দীপিকার অ্যাসিডে ঝলসে যাওয়া মুখের নানা ছবি বেশ ভাইরাল হয়েছে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ছপাক সিনেমার শ্যুটিংয়েরই একটি দৃশ্য ভাইরাল হয়েছে। এই ভিডিওতে দীপিকা পাডুকোন এবং ‘ছপাক' চলচ্চিত্রে তাঁর সহ অভিনেতা বিক্রান্ত মাসসীর (Vikrant Massey) একটি চুম্বন রয়েছে। এই ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করা হয়েছে। ছপাক সিনেমা থেকে এই প্রথম দীপিকা পাডুকোনের কোনও ভিডিও এতখানি ভাইরাল হয়েছে। 

বিমানের ইকোনমি ক্লাসে সফর করছেন আমির খান! হতবাক সহযাত্রীরা

A post shared by Deepika Padukone (@deepikapadukonepic) on



দীপিকা পাডুকোন এবং অভিনেতা বিক্রান্ত মাসসী দু'জনেই আসন্ন চলচ্চিত্র ছপাকের শ্যুটিংয়ে বেশ ব্যস্ত। মেঘনা গুলজার পরিচালিত ওই সিনেমার ভাইরাল হওয়া ভিডিও অনলাইনেই ফাঁস হয়েছে। ওই ভিডিওতে দেখা যাচ্ছে দুই অভিনেতাই একটি ছাদের এক কোণে দাঁড়িয়ে রয়েছেন। ছাদের উপর দু'জনকেই ঘনিষ্ট অবস্থায় দেখা যাচ্ছে। ভিডিওতে শ্যুটিংয়ের সময়ে আশেপাশের বাসিন্দাদেরও দেখা যাচ্ছে। দীপিকা এবং বিক্রান্তের একে অপরকে চুম্বন করতেই হাততালির আওয়াজে ভরে যায় আশেপাশ।

 এবার বলিউডের সিক্যুয়েল হবে ‘তেরে নাম'-এর! সলমান কি থাকছেন ফের?


‘ছপাক' সিনেমার গল্প অ্যাসিড হামলার শিকার লক্ষ্মী আগরওয়ালের (Lakshmi Agarwal)  জীবনের উপর ভিত্তি করে রচিত। চলচ্চিত্রে লক্ষ্মীর ভূমিকাতেই অভিনয় করছেন দীপিকা পাডুকোন। মেঘনা গুলজার পরিচালিত এই সিনেমাটি ২০২০ সালের ১০ জানুয়ারি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। সিনেমায় নিজের চরিত্র সম্পর্কে দীপিকা পাডুকোন বলেন, “এই চরিত্রটি সবসময় আমার সঙ্গে রইবে। এর গল্পটি খুবই গুরুত্বপূর্ণ এবং এটি একটি সত্য ঘটনা উপর ভিত্তি করে তৈরি, আশা করি যে এর ফলাফল ভালোই হবে।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement