হোমবলিউড

প্রিয়াঙ্কা এবং নিকের ঘনিষ্ঠতার কৃতিত্ব নিলেন তাঁদের সহকর্মী

প্রিয়াঙ্কার সঙ্গে বেওয়াচে এবং নিকের সঙ্গে জামুনজিতে দেখা গেছে ডয়াইন জনসনকে

  | July 10, 2018 09:51 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Priyanka Chopra

চৌঠা জুলাই উদযাপনে মত্ত প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • "ওরা যাতে খুশি থাকে তাই এটা আমিই করেছি", জানালেন ডয়াইন জনসন
  • নিক এবং তার পরিবারের সঙ্গে চৌঠা জুলাই পালন করেন প্রিয়াঙ্কা চোপড়া
  • গত বছর মেট গালায় তাঁদের প্রথম আলাপ হয়

প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাস এই মুহূর্তে বিশ্বের সবচেয়ে বেশি আলোচিত যুগল এবং সম্প্রতি ডয়াইন জনসন তাঁদের পরস্পরকে কাছাকাছি আনার “কৃতিত্ব” নিলেন। প্রিয়াঙ্কার সঙ্গে বেওয়াচ সিনেমায় এবং নিক জোনাসের জামুনজিঃ ওয়েলকাম টু দা জাঙ্গল সিনেমায় সহকর্মীর ভূমিকায় দেখা গিয়েছে ডায়াইন জনসন বা রককে, যিনি ই! অনলাইনের একটা সাক্ষাৎকারে মজার ছলে বললেন প্রিয়াঙ্কা এবং নিককে কাছাকাছি আনার কৃতিত্ব তাঁর। প্রিয়াঙ্কা এবং নিক একসঙ্গে ভাল আছেন জানার পর ডয়াইন জনসন জানান, “বেশ তাহলে কৃতিত্ব আমার। বেওয়াচ এবং জামুনজি। আমিই করেছি এটা যাতে তাঁরা খুশি থাকে।“ সম্প্রতি চৌঠা জুলাই নিক এবং তাঁর পরিবারের সঙ্গে সময় কাটাতে দেখা যায় প্রিয়াঙ্কা চোপড়াকে।
 
জোনাস পরিবারের সঙ্গে প্রিয়াঙ্কার ছবি, একটা সাদা পোশাকে প্রিয়াঙ্কার নিউ ইয়র্কে সাইকেল চালানোর ছবি অত্যন্ত ভাইরাল হয়েছেঃ
 

 

ডয়াইন জনসন নিক এবং প্রিয়াঙ্কার ঘনিষ্ঠতার কৃতিত্ব নিলেও আমরা জানি গত বছর মেট গালায় প্রথমবার এই তারকাদের দেখা হয়। সেখানে তাঁরা উভয়েই রালফ ল্যরেনের প্রতিনিধিত্ব করেছিলেন। কিন্তু তারপর একটা পার্টিতে প্রিয়াঙ্কা এবং নিকের একসঙ্গে ছবি দেখার পর থেকেই তাঁদের সম্পর্ক নিয়ে বিভিন্ন গুঞ্জন শুরু হয়।  
           
ওই পার্টির পর প্রিয়াঙ্কা এবং নিককে একাধিকবার একসঙ্গে নিউ ইয়র্কে দেখা গেছে।নিকের আত্মীয়ের বিয়েতেও উপস্থিত ছিলেন প্রিয়াঙ্কা। তারপর নিক এবং প্রিয়াঙ্কা একসঙ্গে ভারতে আসেন। প্রথমে প্রিয়াঙ্কা তাঁকে ডিনারে বাইরে নিয়ে যান এবং তারপর বাড়িতেই প্রিয়াঙ্কা একটা পার্টির আয়োজন করেন। তারপর ওই রিউমার্ড যুগল ছুটি কাটাতে একসঙ্গে গোয়া ঘুরতে যান এবং প্রিয়াঙ্কার মা নীতু চোপড়া, ভাই সিদ্ধার্থ চোপড়া, খুড়তুতো বোন পরিণীতিও তাঁদের সঙ্গে যোগ দেন। গত মাসের শেষে অম্বানিদের পার্টিতে নিককে সঙ্গে নিয়ে হাজির হন প্রিয়াঙ্কা চোপড়া। সেখান থেকে ব্রাজিলে নিকের কনসার্টে তাঁরা একসঙ্গে পাড়ি দেন।  
 
বর্তমানে কোয়ান্টিকোতে দেখা যাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকে। তাঁর পরবর্তী সিনেমা ভারতে সলমান খানের সঙ্গে তাঁকে অভিনয় করতে দেখা যাবে।
 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement