হোমটিভি

পয়লা বৈশাখে নতুন ধারাবাহিক, আসছে দু’বোন কনক আর কাঁকন

ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রই দুই বোন। তাদের নাম কনক এবং কাঁকন। তাদের বাবা ছিলেন একজন দৌড়বীর। তিনি চাইতেন তার অপূর্ণ স্বপ্ন পূরণ করুক ছোট মেয়ে কনক। কারণ কনকও বাবার মতোই দৌড়বীর। এ দিকে কাঁকনের আবার ফুসফুসের সমস্যা রয়েছে। বেশি কায়িক শ্রমের কাজ করা তার নিষেধ। তবুও বোনের স্বপ্ন পূরণের জন্য সে ছোট ছেলেমেয়েদের নাচ শেখাতে যায়।

  | April 13, 2019 18:06 IST (কলকাতা)

Highlights

  • কালার্স বাংলা চ্যানেলে আসছে নতুন ধারাবাহিক ‘কনক কাঁকন’
  • এটি মূলত দুই বোনের সম্পর্কের গল্প
  • পয়লা বৈশাখ থেকে দেখা যাবে ধারাবাহিকটি

নতুন বছরে সব কিছুই নতুন করে সাজানো হয় ঘরে ঘরে। আর নতুন ধারাবাহিক আসবে না তেমনটা কী হয়? বলা হয় সব সম্পর্কের মধ্যে সবথেকে মধুর সম্পর্ক হল দু'বোনের সম্পর্ক। দু'বোনের মধ্যে যে আত্মীয়তা দেখা যায় তা সব কিছুর ঊর্ধ্বে। আর সেই সম্পর্কেরই নানা টানাপোড়েন নিয়ে নতুন ধারাবাহিক ‘কনক কাঁকন' সম্প্রচারিত হতে চলেছে কালার্স বাংলায়। ১৫ এপ্রিল বাংলা নববর্ষ। ওই দিনই রাত ৮টা থেকে ধারাবাহিকটি দেখা যাবে। ‘কনক কাঁকন'-এর প্রযোজনা করছেন স্নেহাশিস চক্রবর্তী।

48m7jerk

ধারাবাহিকের দুই কেন্দ্রীয় চরিত্র

ধারাবাহিকের মুখ্য দুই চরিত্রই দুই বোন। তাদের নাম কনক এবং কাঁকন। তাদের বাবা ছিলেন একজন দৌড়বীর। তিনি চাইতেন তার অপূর্ণ স্বপ্ন পূরণ করুক ছোট মেয়ে কনক। কারণ কনকও বাবার মতোই দৌড়বীর। এ দিকে কাঁকনের আবার ফুসফুসের সমস্যা রয়েছে। বেশি কায়িক শ্রমের কাজ করা তার নিষেধ। তবুও বোনের স্বপ্ন পূরণের জন্য সে ছোট ছেলেমেয়েদের নাচ শেখাতে যায়। কখনও মঞ্চে পারফর্ম করতেও ওঠে। কাঁকনের চরিত্রে দেখা যাবে ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্যকে। আর ছোটবোন কনকের চরিত্রে অভিনয় করবেন শ্রাবণী ভুনিয়া। জীবনের যুদ্ধে দু'বোনের পদে পদে আসে বাঁধা। সব চড়াই উতরাইয়ে পরস্পরের শক্তি হয়ে থাকতে পারবে তো দু'বোন? নাছেড়ে যাবে ভরসার হাত। জানতে হলে চোখ রাখুন কালার্স বাংলার পর্দায়।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement