হোমবলিউড

'Dabangg 3': ‘ঘুমিয়ে ঘুমিয়েও অভিনয় করতে পারি’, কে বললেন এমন কথা

৩১ বছরের সোনাক্ষী বলেন, ‘‘রজ্জো চরিত্রটি আমার খুব প্রিয়। কারণ আমার প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল দাবাং সিনেমায় রজ্জো চরিত্রের মাধ্যমে।’’ সোনাক্ষী বলেন, ‘‘আমার রক্তের মধ্যে রজ্জো মিশে রয়েছে। আমি ঘুমিয়ে ঘুমিয়েও রজ্জোর ভূমিকায় অভিনয় করতে পারি। আমরা সবেমাত্র শুটিং শুরু করেছি। সদ্য টাইটেল সংয়ের শুটিং করলাম গোটা টিম।

Sonakshi Sinha

মুম্বইয়ে এক অনুষ্ঠানে সোনাক্ষি সিনহা

Highlights

  • ‘আমার রক্তে রজ্জো মিশে রয়েছে’, বলেন সোনাক্ষি সিনহা
  • দাবাং থ্রি সিনেমাতেও রজ্জোর ভূমিকায় দেখা যাবে সোনাক্ষিকে
  • আপাতত কলঙ্ক সিনেমার প্রচারে ব্যস্ত সোনাক্ষি

‘‘দাবাং থ্রি-এর (Dabangg 3) শুটিং সেটে আসা মানে ঘরে ফেরার মতো অভিজ্ঞতা।'' এমনটা আগেই জানিয়েছিলেন, অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। সলমন খান অভিনীত দাবাং সিরিজের আগের দুটি সিনেমাতেও চুলবুল পান্ডের স্ত্রীর ভূমিকায় দেখা গিয়েছিল সোনাক্ষীকে। আপাতত তৃতীয় সিনেমাটির শুটিংয়ে ব্যস্ত সলমন, আরবাজ এবং সোনাক্ষী। ‘‘দাবাং সিরিজের কাজে ফিরে আসা দারুণ এক অভিজ্ঞতা (t is great to be back to Dabangg series)। আশা করি, এ ভাবেই পরপর দাবাং সিরিজের সিনেমা তৈরি হতেই থাকবে। ২০১০ সালে প্রথম ‘দাবাং' সিনেমাটি মুক্তি পেয়েছিল। তারপর থেকে এটা একটা কাল্ট সিনেমা হয়ে গিয়েছে।'' পিটিআই-কে বলেছিলেন সোনাক্ষী। ‘অ্যাভেঞ্জার্স: এন্ডগেম' এর সৃষ্টিকর্তা সম্প্রতি তাঁর সিনেমার প্রচারে ভারতবর্ষে এসেছিলেন। তিনি ও ক্যামেরা এবং এনার্জির দিক থেকে দাবাং সিনেমার প্রশংসা করেন।

বাড়ি গিয়ে বরুণ ধাওয়ানের প্রেমিকাকে কেন প্রাণে মারার হুমকি দিলেন এই মহিলা!

৩১ বছরের সোনাক্ষী বলেন, ‘‘রজ্জো চরিত্রটি আমার খুব প্রিয়। কারণ আমার প্রথম অভিনয়ে হাতেখড়ি হয়েছিল দাবাং সিনেমায় রজ্জো চরিত্রের মাধ্যমে।'' সোনাক্ষী বলেন, ‘‘আমার রক্তের মধ্যে রজ্জো মিশে রয়েছে। আমি ঘুমিয়ে ঘুমিয়েও রজ্জোর ভূমিকায় অভিনয় করতে পারি। আমরা সবেমাত্র শুটিং শুরু করেছি। সদ্য টাইটেল সংয়ের শুটিং করলাম গোটা টিম।


সোনাক্ষী বলেন, ‘‘সিনেমাটির সাফল্য পেলে তার চরিত্রেরও সাফল্য পেতে সুবিধা হয়। তেমন ভাবেই ‘থাপ্পড় সে ডর নেহি লাগতা' ডায়ালগটি আমার কেরিয়ারে খুবই সাহায্য করেছে। কোনও হিরোইনের মুখে একটি ডায়লগ এমন কালজয়ী হয়ে যাওয়ার ঘটনাও কম দেখা দিয়েছে।


বুড়ো হাড়ে ভেল্কি! জন্মদিনে জওয়ানি জানেমনে সস্ত্রীক কোমর দোলালেন কোন অভিনেতা?

রিপোর্টে শোনা যাচ্ছে, আগের দুটি সিনেমার প্রিকুয়েল হতে চলেছে দাবাং থ্রি। কিন্তু সোনাক্ষী জানালেন, ‘‘সিনেমায় অতীত এবং বর্তমান দুটি উপাদানই রয়েছে। এখানে আমার চরিত্রটিরও আগের গল্প দেখা যাবে। অন্যদের ক্ষেত্রেও তাই হবে। প্রভুদেবা পরিচালক হিসেবে এসেছেন। ওঁর সঙ্গে কাজ করতে পেরে আমার খুব ভালো লাগছে।''

নিজের আগামী সিনেমা ‘কলঙ্ক'-এর প্রচারে আপাতত ব্যস্ত সোনাক্ষী। এর পরে তার হাতে আছে ‘মিশন মঙ্গল', ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া' এবং টি সিরিজের একটি সিনেমা যার নাম এখনও ঠিক হয়নি।


(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement