হোমবলিউড

সলমানের দাবাং ৩ আসছে শুনে ডিসেম্বরে নিজের কোন সিনেমার মুক্তি পিছোলেন করণ জোহর?

দাবাং ৩ সিনেমার মুক্তির খবরে করণ জোহর 'ব্রহ্মাস্ত্র' সিনেমার মুক্তির তারিখটি পিছিয়ে দিয়েছেন। এই চলচ্চিত্র ২৭ ডিসেম্বর মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে।

  | April 28, 2019 11:36 IST (নিউ দিল্লি)
Karan Johar

Highlights

  • সলমান খান সেরা, বলছেন কামাল খান
  • সলমানের দাবাং ৩ সিনেমার সঙ্গে সংঘর্ষ ব্রহ্মাস্ত্রের
  • ব্রহ্মাস্ত্রের মুক্তি পিছোল

সলমান খান (Salman Khan) দিন কয়েক আগেই নিজের ছবি দিয়ে ঘোষণা করেছেন ভারতের পরে তাঁর আগামী সিনেমা ‘দাবাং 3' (Dabangg 3) ২০ ডিসেম্বর মুক্তি পেতে চলছে। সবাই ভাবেছিলেন ওই একই সময়ে মুক্তি পেতে চলা আরেকটি চলচ্চিত্র পরিচালক করণ জহর (Karan Johar) প্রযোজিত ব্রহ্মাস্ত্র (Brahamstra) সিনেমার সঙ্গে টক্কর হবে সলমানের এই সিনেমার। করণ জোহরের এর ব্রহ্মাস্ত্র আসলে একটি ট্রিলজির প্রথম অংশ। কিন্তু এখন শোনা যাচ্ছে যে, দাবাং সিরিজের এই তিন নম্বর সিনেমার মুক্তির খবরে করণ জোহর 'ব্রহ্মাস্ত্র' সিনেমার মুক্তির তারিখটি পিছিয়ে দিয়েছেন। এই চলচ্চিত্র ২৭ ডিসেম্বর মুক্তি পাবে বলে শোনা যাচ্ছে। দুই সিনেমার এই সংঘর্ষ নিয়ে বলিউডের অভিনেতা এবং প্রযোজক কামাল খান একটি টুইট করেছেন যা খুবই ভাইরাল হয়েছে।

আবার আসছে চুলবুল পাণ্ডে! দাবাং 3-এর মুক্তির দিনক্ষণ জানালেন সলমান খান



কামাল খান (Kamaal R Khan) লিখেছেন: “করণ জোহর তাঁর সিনেমা ‘ব্রহ্মাস্ত্র'র মুক্তির তারিখ পরিবর্তন করেছেন। এবং এতে সলমান খানের সিনেমা ‘দাবাং 3' এর মুক্তির তারিখের সঙ্গে সংঘাত থেকে বাঁচবে তাঁদের সিনেমা। ব্রহ্মাস্ত্র্র ২৭ ডিসেম্বর মুক্তি পাবে। আরেকবার এটা প্রমাণিত হল যে সলমান খানই ভারতের সবচেয়ে বড় সুপারস্টার।”



সলমান খান এর আগেই সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে সিনেমার মুক্তির কথা ঘোষণা করেছিলেন। ওই ছবিতে সলমানকে দেখা যাচ্ছে পুলিশের উর্দিতে। বুকের উপর একটি ব্যাজ, যাতে লেখা চুলবুল পাণ্ডে। সলমান খান পোস্টে লিখেছেন, “আবার আসছে চুলবুল পাণ্ডে...দাবাং 3।” অ্যাকশন কমেডি এই চলচ্চিত্রের শ্যুটিং হয়েছে মধ্য প্রদেশের বিভিন্ন স্থানে। 

বলিউডে ‘বাতাসে বহিছে প্রেম'! বান্ধবী নাতাশার সঙ্গে দেখুন বরুণ ধাওয়ানকে

সলমান খান ফিল্মস এবং আরবাজ খান প্রোডাকশনের ব্যানারে নির্মিত এই সিনেমায় সোনাক্ষী সিনহা আবারও রয়েছেন রজ্জোর ভূমিকায়। ‘ব্রহ্মাস্ত্র'র নির্মাতারা যদিও চলচ্চিত্রের মুক্তির তারিখ প্রকাশ্যে সেভাবে আনছেন না, কিন্তু সিনেমার প্রযোজক করণ জোহর আগেই বলেছিলেন যে চলতিবছরের ক্রিসমাসে সিনেমাটি মুক্তি পাবে। অয়ন মুখার্জী পরিচালিত এই চলচ্চিত্রে রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন প্রধান ভূমিকাতে রয়েছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement