হোমবলিউড

আবার আসছে চুলবুল পাণ্ডে! দাবাং 3-এর মুক্তির দিনক্ষণ জানালেন সলমান খান

Dabangg 3; সিনেমাটির শ্যুটিং গত মাস থেকেই শুরু হয়েছে এবং মহেশ্বরে তাঁদের একটি শ্যুটিং শেষও হয়েছে। এই লোকেশনে নির্মাতারা সিনেমার টাইটেল ট্র্যাকের শ্যুটিং করেছেন। দাবাং সিরিজে সলমানে নায়িকা সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), সলমানের বিপরীতে রাজ্জোর ভূমিকাতে ফের দেখা যাবে তাঁকে।

  | April 27, 2019 10:37 IST (নিউ দিল্লি)
Salman Khan

দাবাং ৩ (Dabangg 3) সিনেমায় সলমান খান (Salman Khan)

Highlights

  • ২০ ডিসেম্বর মুক্তি পাবে দাবাং ৩
  • সিনেমার পরিচালক প্রভু দেবা
  • সিনেমায় রয়েছেন সোনাক্ষী সিনহা

আগামী ইদেই ভক্তদের জন্য উপহার হিসেবে ‘ভারত' সিনেমা নিয়ে আসতে চলেছেন সলমান খান (Salman Khan)। এরই মধ্যে আবার নিজের আগামী সিনেমার মুক্তির কথাও ঘোষণা করে দিয়েছেন সলমান। সোশ্যাল মিডিয়াতে নিজের আগামী আরেকটি সিনেমা দাবাং 3 (Dabangg 3) এর মুক্তির তারিখ ঘোষণা করেছেন সলমান খান। অভিনেতা দাবাং 3 সিনেমার একটি ছবি পোস্ট করে লিখেছেন: “চুলবুল ফিরে এসেছে...দাবাং 3।" এই সিনেমাটির শ্যুটিং গত মাস থেকেই শুরু হয়েছে এবং মহেশ্বরে তাঁদের একটি শ্যুটিং শেষও হয়েছে। এই লোকেশনে নির্মাতারা সিনেমার টাইটেল ট্র্যাকের শ্যুটিং করেছেন। দাবাং সিরিজে সলমানে নায়িকা সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha), সলমানের বিপরীতে রাজ্জোর ভূমিকাতে ফের দেখা যাবে তাঁকে। দাবাং 3 সিনেমার পরিচালক প্রভু দেবা এবং আরবাজ খান এর প্রযোজক। ২০০৯ সালের চলচ্চিত্র ওয়ান্টেডের পর দাবাং 3-তে সলমান ফের কাজ করবেন প্রভু দেবার সঙ্গে। 

একে অপরের পরিবারের আলাপ সেরেই ফেললেন ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকার

এখানে দেখুন সলমান খানের দাবাং 3:




২০ ডিসেম্বর দাবাং 3 মুক্তি পেতে চলেছে। অর্থাৎ ওই একই দিনে মুক্তি পেতে চলা আরেকটি সিনেমা ব্রহ্মাস্তের সঙ্গে বক্স অফিসে জোর টক্কর হবে সলমানের দাবাং সিরিজের এই সিনেমার। ব্রহ্মাস্ত্র সিনেমায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট এবং অমিতাভ বচ্চন। সিনেমাটি অয়ন মুখার্জি পরিচালিত এবং করণ জোহর প্রযোজিত। ব্রহ্মাস্ত একটি ট্রিলজি, যার প্রথম অংশটি চলতি বছরের ডিসেম্বরে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে। 

বিয়ের ৩ বছরেও প্রেম টইটুম্বুর এই বাঙালি কন্যার, বার্ষিকীর কাউন্টডাউন শুরু দম্পতির

চলচ্চিত্র পরিচালনার কথা বলার সময়, প্রভু দেবা মুম্বাইয়ের মিররকে বলেন: “প্রতিটি চলচ্চিত্রই একটা চ্যালেঞ্জ। তাই, বর্তমান সময়ে যা করতে হবে তার উপরেই আমি মনোযোগ দিই...অবশ্যই এখানে বড় অভিনেতা এবং একটি বিশাল ফ্র্যাঞ্চাইজি...তবে যখন আপনি একটি চলচ্চিত্রের কাজ করছেন, তখন তাতে নিজের ২০০ ভাগ দিতে হবে। এভাবেই আমি আমার প্রত্যেকটি চলচ্চিত্র পরিচালনা করি। অতীত নিয়ে মেতে থাকলে নিজের সেরা টা দিতে পারবেন না।"

দাবাং 3 সিনেমায় সলমান খান তার ভাইঝি আলভিরা এবং অতুল অগ্নিহোত্রির কন্যা, আলিজেহ অগ্নিহোত্রিকে (Alizeh Agnihotri) নিয়ে আসছেন বলেও শোনা যাচ্ছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement