হোমটিভি

'ড্যান্সিং আঙ্কল' দেখা করলেন সলমান খানের সঙ্গে। দেখুন ছবি

সম্ভবত মিস্টার শ্রীবাস্তবের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে কয়েকটি ছবি পোস্ট করে লেখা হয়, “আমি এবং আমার পরিবার, সলমান খান ভাই-এর সঙ্গে 10 কা দমের সেটে”

  | June 09, 2018 14:53 IST (নিউ দিল্লী)
Sanjeev Shrivastava Govinda-style Dance

সঞ্জীব শ্রীবাস্তব এবং তাঁর পরিবারের সঙ্গে সলমান খান (Image courtesy: DabbutheDancer)

Highlights

  • স্ত্রী ও পুত্রদের সঙ্গে নিয়ে তিনি উপস্থিত ছিলেন
  • তাঁর নাচ ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর তিনি রাতারাতি বিখ্যাত হয়ে যান
  • তাঁর আইডল গোবিন্দাও তাঁর নাচের প্রশংসা করেন
‘ড্যান্সিং আঙ্কল’ নামে খ্যাত সঞ্জীব শ্রীবাস্তব সম্প্রতি 10 কা দম 3 এর সেটে সলমান খানের সঙ্গে দেখা করলেন। সম্ভবত মিস্টার শ্রীবাস্তবের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে কয়েকটি ছবি পোস্ট করে লেখা হয়, “আমি এবং আমার পরিবার, সলমান খান ভাই-এর সঙ্গে 10 কা দমের সেটে”। 10 কা দম গত সপ্তাহ থেকে সম্প্রচার শুরু হয় এবং সঞ্চালনা করছেন সলমান খান। সম্প্রতি মধ্যপ্রদেশের বিদিশার বসিন্দা, বছর 46-এর সঞ্জীব শ্রীবাস্তবের পারিবারিক বিয়ের অনুষ্ঠানের একটা ভিডিও ভাইরাল হয়। 1987 সালের গোবিন্দার সিনেমা খুদগার্জ-এর আপ কে আযানে সে গানের সঙ্গে ভিডিওতে তাকে নাচতে দেখা যায় যা মুহূর্তে ইন্টারনেটে ভাইরাল হয়।
 
সলমানের সঙ্গে মিস্টার শ্রীবাস্তবের ছবিগুলো দেখুনঃ
 
গোবিন্দা স্টাইলে মিস্টার শ্রীবাস্তবের নাচ দেখে নিনঃ  


ভিডিও-টা ভাইরাল হওয়ার পর মিস্টার শ্রীবাস্তবের নাচ দেখে গোবিন্দা মিড-ডে কে একটা ইন্টারভিউতে বলেন, “আমার খুব ভাল লেগেছে তাঁর মুভগুলো। সঞ্জীব জি অসাধারণ নেচেছেন। ভবিষ্যতে তাঁর আরও অনেক নাচ দেখার ইচ্ছে রইল।   
                        
আপ কে আযানে সে গানে গোবিন্দার নাচ দেখে নিনঃ

“সঞ্জীব জি মনের আনন্দে নাচছেন এবং উপভোগ করছেন। এটাই ভাল নাচের চাবিকাঠি। তাঁর আনন্দ তাঁর  মুভে ধরা পড়েছে। আমার কেরিয়ারের প্রাপ্তি এগুলোই। এগুলো আমার কাছে পুরস্কার স্বরূপ”, গোবিন্দা জানান। অর্জুন কাপুর, রবীনা টেন্ডন, দিভ্যা দত্ত এবং আরও অনেক সেলিব্রিটি তাকে নিয়ে টুইট করেন।
       
রাতারাতি বিখ্যাত হয়ে যাওয়া সঞ্জীব শ্রীবাস্তব এনডিটিভি-কে জানান, “আমি এখনও বিশ্বাস করতে পারছি না আমার ভিডিও ভাইরাল হয়েছে। ভালবাসা এবং সাপোর্টের জন্য সকলের কাছে আমি কৃতজ্ঞ। আমি 1982 সাল থেকে নাচছি এবং আমার আইডল গোবিন্দা জি। এবার আশা করছি আমি আরও বেশী সুযোগ পাবো।“
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement