HomeRegional

আলাপের পর চুপি চুপি 'একটা ছবি'র গল্প শোনালেন দেবদীপ

  | September 09, 2018 13:32 IST (কলকাতা)

12 অক্টোবর মুক্তি পাচ্ছে মনোজদের অদ্ভুত বাড়ি।

একটা ছবিকে কেন্দ্র করেই মনোজদের বাড়ির সমস্ত রহস্যের সূত্রপাত এবং সমাধান। তাই ছবির টাইটেল ট্র্যাকও "একটা ছবি"- গেয়েছেন 'ইউথ সেনসেশন' দেবদীপ মুখোপাধ্যায়। 

আলাপ জমার পর চলার পথে এক এক করে বাধা অতিক্রম করতে বিশেষ বেগ পেতে হয়নি দেবদীপ মুখোপাধ্যায়কে। কখনও বা সংগীত পরিচালনা আবার কখনও বা প্লে ব্যাক সিঙ্গিং- একে একে বহু দরজা খুলে দেবদীপ মুখোপাধ্যায়ের সঙ্গে আলাপ জমাতে এসেছেন বহু মানুষ। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের আসন্ন ছবি "মনোজদের অদ্ভুত বাড়ি"। আমাদের কম বেশি সকলেরই ছোটবেলা জুড়ে রয়েছে শীর্ষেন্দু মুখোপাধ্যায়ের উপন্যাস "মনোজদের অদ্ভুত বাড়ি"র স্মৃতি। আর এবার অনিন্দ্য চট্টোপাধ্যায়ের আসন্ন ছবিতেই টাইটেল ট্র্যাক গেয়ে ফেললেন দেবদীপ মুখোপাধ্যায়। একটা ছবিকে কেন্দ্র করেই মনোজদের বাড়ির সমস্ত রহস্যের সূত্রপাত এবং সমাধান। তাই ছবির টাইটেল ট্র্যাকও "একটা ছবি"- গেয়েছেন 'ইউথ সেনসেশন' দেবদীপ মুখোপাধ্যায়। 

দেখে নিন এখানেই:

এই প্রথম বড় ব্যানারের ছবিতে প্লে ব্যাক করলেন দেবদীপ। কিছুদিন আগেই তিনি সৌরভ পালোধী পরিচালিত ক্যাপ্টেন হুররা ছবির সংগীত পরিচালনা করেছেন। আর এবার মনোজদের অদ্ভুত বাড়িতে শিলাজিৎ মজুমদারের কথায় ও সুরে গেয়ে ফেললেন "একটা ছবি"। NDTV বাংলাকে দেবদীপ জানান, "হয়নি আলাপের দম যে আমার চেয়ে বেশি তা বুঝতে পারিনি। ওটা হিট হওয়ার পর অনেকেই আমার সঙ্গে যোগাযোগ করে। শিলু দার (শিলাজিৎ মজুমদার) সঙ্গে আমার অনেক দিনের পরিচয়। তাই শিলু দা ডাকার পর আমি একেবারেই রাজি হয়ে যাই।" এছাড়াও শিলাজিৎ মজুমদারকে পুরো ছবিতেই সংগীত পরিচালনায় সহযোগিতা করেছেন দেবদীপ মুখোপাধ্যায়।

উইন্ডোজ প্রোডাকশন হাউজ প্রযোজিত অনিন্দ্য চট্টোপাধ্যায় পরিচালিত মনোজদের অদ্ভুত বাড়ি মুক্তি পাবে আগামী 12ই অক্টোবর।

"একটা ছবি" আপনার মনের কোণায় কতটা দাগ কাটতে পারল কমেন্ট সেকশনে আমাদের জানাতে ভুলবেন না। 

Advertisement