হোমবলিউড

ভাইরাল! বাবার সঙ্গে বিমানবন্দরে বিপাকে দীপিকা....কেন?

আরও একবার ভক্তদের দিল জিতলেন দীপিকা পাড়ুকোন। না, ছপক ছবির লুক টেস্টে নয়।  একদম ভিন্ন কারণে খবরের শিরোনামে দীপস আরও একবার হাজির। নম্র ব্যবহারের জন্য আরপাতত তিনি সোশ্যাল মিডিয়ার চর্চায়। ভক্তরা তাঁকে ভরিয়ে দিচ্ছেন প্রশংসায়।  এমনকী ঘটিয়ে ফেললেন ৩৩ বছরের ইয়ং লেডি?

  | June 23, 2019 21:32 IST (নিউ দিল্লি)
Deepika Padukone Id

বিমানবন্দরে দীপিকা

Highlights

  • "চাই?" প্রশ্ন দীপিকার
  • সিকিউরিটি অফিসারকে নিজের আইডি দেখান দীপিকা
  • সব জানার পরে ভক্তরা প্রশংসায় পঞ্চমুখ

আরও একবার ভক্তদের দিল জিতলেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। না, ছপক ছবির লুক টেস্টে নয়।  একদম ভিন্ন কারণে খবরের শিরোনামে দীপস আরও একবার হাজির। নম্র ব্যবহারের জন্য আপাতত তিনি সোশ্যাল মিডিয়ার (social media) চর্চায়। ভক্তরা তাঁকে ভরিয়ে দিচ্ছেন প্রশংসায়।  এমন কী ঘটিয়ে ফেললেন ৩৩ বছরের ইয়ং লেডি? বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে মুম্বই থেকে বেঙ্গালুরুর পথে রওনা দিয়েছিলেন দীপিকা। বিমানবন্দরে পৌঁছেই কোনোদিকে না তাকিয়ে হাঁটা দেন ভেতরে ঢোকার জন্য। তখনই তাঁকে আটকান এক নিরাপত্তারক্ষী। নায়িকার পরিচয়পত্র দেখতে চান তিনি। অন্য কারোর সঙ্গে এই ঘটনা ঘটলে তখনই তুলকালাম বেঁধে যেত। দীপিকা কিন্তু সেসবের ধারপাশ না মাড়িয়ে মিষ্টি হেসে নরম গলায় নিরাপত্তারক্ষীকে বলেন, দেখবেন ("Chahiye kya )? তারপরেই বাড়িয়ে দেন নিজের পরিচয়পত্র। সেই ঘটনা সোশ্যালে আসতেই শুরু দীপিকা বন্দনা। আনন্দে আপ্লুত এক ভক্তের কথায়, একেই বলে মাটিতে পা রেখে চলা। কত নম্রভাবে দীপিকা পরিচয়পত্র দেখালেন। আরেকজনের মতে, কত প্রফেশনাল এবং মানবিক দীপিকা। তাই কথা না বাড়িয়ে পরিচয়পত্র দেখিয়ে দিলেন। কেউ কেউ আবার প্রশংসা করেছেন দু-জনেরই। বলেছেন দুজনেই নিজের জায়গায় ঠিক।

দেখুন সেই ভিডিও:


Thy shall always obey rules #deepikapadukone


A post shared by Viral Bhayani (@viralbhayani) on


এই ঘটনার পরেও বিমানবন্দরে বাবাকে নিয়ে ঢুকে মেজাজ না হারিয়ে হাসিমুখে পাপারাতজিদের পোজ দেন দীপিকা। দীপিকার অঙ্গ জুড়ে তখন কালো পোশাক। কাঁধে কালো টোট ব্যাগ। এই সাজে পিকু-র নায়িকার গ্ল্যামার যেন বেশি করে চুঁইয়ে পড়ছিল। দেখুন সেই ছবি: 

86t2ltjo

বাবা প্রকাশ পাড়ুকোনের সঙ্গে মেয়ে দীপিকা



pf00ipsg

বাবা-মেয়ে একসঙ্গে


আপাতত দীপিকা ব্যস্ত মেঘনা গুলজারের নতুন ছবি ছপক নিয়ে। বিপরীতে বিক্রান্ত মাসে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়ে তৈরি হচ্ছে এই ছবি। যেখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে দীপিকাকে। ইতিমধ্যেই দীপিকার প্রসথেটিক মেকআপ লুক ভাইরাল ইনস্টাগ্রামে। অন্যদিকে, কবীর খানের '৮৩ ছবিতে রণভীর কাপুরের অফস্ক্রিন স্ত্রী দীপিকা অনস্ক্রিন স্ত্রী রোমা দেব হয়েছেন।  ছবিতে কপিল দেবের ভূমিকায় অভিনয় করছেন রণভীর কাপুর।

২০১৮-য় সঞ্জয় লীলা বনশালির পদ্মাবত ছবি সেরা নায়িকার শিরোপা এনে দিয়েছিল দীপিকা পাড়ুকোনকে। সুপারহিট হয়েছিল ছবিটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement