হোমআঞ্চলিক

দেবের নকল করলে এবার খোদ দেবই দেবে উপহার

  | August 26, 2018 20:35 IST (নিউ দিল্লি)
Dev Bengali Actor

এই সেই সংলাপের সেরা মুহূর্ত

নিজের আর শাশ্বত চট্টোপাধ্যায়ের একটা প্রায় টাং টুইস্টার সংলাপ দেব ডাবম্যাশ করে ফেসবুকে আপলোড করে দেয়।  ব্যাস সেখান থেকেই খেলা শুরু 

হ্যাঁ ঠিকই পড়েছেন। আরে মশাই ওই দিন আর নেই যে সিনেমা শুধু গান আর ট্রেলার দিয়েই মুক্তি পাবে। এখন সিনেমা প্রচার মানে এক কথায় সেটা একটা আর্ট। আর আগেই বলা হয়েছে বাংলায় সিনেমা প্রচারের  নতুন সমীকরণ লিখছেন খোদ দেব।  ঠিক যেই যেই প্রচার আপনি আগে একটা হিন্দি ছবিতে দেখতেন সেটা কখনই  একটা বাংলা সিনেমার প্রযোজকরা করার সাহস পেতেন না। পাছে কেউ কিছু মনে না করে।  কিন্তু দিন বদলের হাওয়া লেগেই গেছে এবার টলিউডে। যেমন ধরা যাক দেব কিছু দিন আগেই নিজের সিনেমা হইচই আনলিমিটেডের টিজার মুক্তির পরই নতুন প্রচার পরিকল্পনা করে ফেলেন। নিজের আর শাশ্বত চট্টোপাধ্যায়ের একটা প্রায় টাং টুইস্টার সংলাপ দেব ডাবম্যাশ করে ফেসবুকে আপলোড করে দেয়।  ব্যাস সেখান থেকেই খেলা শুরু। 


গত তিন দিন ধরে প্রায় প্রতিদিন 5 হাজারের ওপর দেব ভক্তরা এখন দেবের নকল করে করে সেই সংলাপ অভিনয় করে পাঠাচ্ছে। আর সেখানে শুধুই অনুরাগী নয় ইন্ডাস্ট্রির বাকি বড় বড় অভিনেতারাও জুড়ে গেছেন। আর সেটা দেখে খোদ দেবই সেই সব ভিডিও নিজের সকল সোশ্যাল মিডিয়াতে শেয়ার করছে। এখন প্রতিযোগিতা এমন জায়গায় চলে গেছে নাকি শোনা যাচ্ছে উপহার দেবে খোদ দেব।  তবে কত জনের ভাগ্যে সেই সুখবর অপেক্ষা করছে এখন সেটাই দেখার।



অন্য দিকে 28 তারিখে হইচই আনলিমিটেড ছবির প্রথম গান সুজন মাঝি রে মুক্তি পেতে চলেছে।

ae6dtb6

যেখানে আপনারা শুধু দেবকেই নয় শ্বাশত ও খরাজ মুখার্জিকেও রীতিমতো দেবের সাথে তালে তাকে নাচতে দেখতে পাবেন। যেটা দর্শকের কাছে এক বড় প্রাপ্তি হতে চলেছে। দেব টিজার মুক্তির সময় জানিয়েছেন এই ছবি চার হিরোকে নিয়ে তৈরী হয়েছে তাই সমানভাবে চার জনই এই ছবিতে নিজের সেরাটা উজাড় করে দিয়েছেন। আর এই মুহূর্তে টলিউডে একটাই কথা সব দিক থেকেই শোনা যাচ্ছে, সিনেমা প্রচারের দিক থেকে প্রত্যেক বলেই একটা করে ছক্কা মেরেই চলেছে দেবের প্রযোজনা সংস্থার সৃজনশীল দায়িত্বে থাকা ব্যক্তিরা। আর খবরে তো শোনা যাচ্ছে যেটা এখনো অবধি কোনো টলিউড অভিনেতা করার সাহস অবধি দেখায়নি সেই কাজটিও দেব এবার করতে চলেছেন। বাংলার ইন্টারনেট সেনসেশন থি বং গাই তথা কিরণ দত্তের সাথে একটা হইচই সৃষ্টিকারী ভিডিও বানানোর পরিকল্পনা করছে তারা। আর সেটা যদি সফল হয় তবে বাংলা সিনেমার প্রচারের ভাবনার নতুন রাস্তা খুলে দেবে খোদ দেব।  কারণ এই ধরণের ইউটিউব চ্যানেল আজকের প্রজন্মের কাছে খুব জনপ্রিয় এবং সেখানে মাঝে মাঝে হাসি কৌতুকের স্বার্থে দেবের ছবিও পাড় পায় না।  আর সেখানেও যদি এবার খোদ দেব নিজের সিনেমাকে নিয়ে পৌঁছায় তবে সেটা সত্যি একটা বড় পরিবর্তন। এবং সর্বসাকুল্যে বাংলা দর্শকদের কাছে এই নতুন প্যাকেজ সত্যি বেশ ভালই হইচই ফেলে দিতে বাধ্য। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement