হোমআঞ্চলিক

পাসওয়ার্ড রহস্যের সমাধান করতে আসছেন দেব-পরম-পাওলি-রুক্মিণী-আদৃত

সাইবার ক্রাইমকে কেন্দ্র করে ছবির গল্প তৈরি হয়েছে। 

  | February 12, 2019 18:48 IST (কলকাতা)
Password

জুলফিকারের পর আবার পাসওয়ার্ডে দেব ও পরমব্রতকে একসঙ্গে দেখা যাবে।

Highlights

  • পাসওয়ার্ডের পরিচালক কমলেশ্বর মুখোপাধ্যায়
  • প্রযোজনা করছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্স
  • আগামী দুর্গা পুজোয় ছবিটি মুক্তি পাবে

দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের তরফে জানানো হল কমলেশ্বর মুখোপাধ্যায়ের পরবর্তী ছবি পাসওয়ার্ড, যেখানে দেব ছাড়াও রুক্মিণী মৈত্র, পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ও আদৃতকে দেখা যাবে। সাইবার ক্রাইমকে কেন্দ্র করে ছবির গল্প তৈরি হয়েছে। 

জুলফিকারের পর আবার পাসওয়ার্ডে দেব ও পরমব্রতকে একসঙ্গে দেখা যাবে। অন্যদিকে রুক্মিণীর সঙ্গে এর আগে দেবকে কবীর ছবিতে দেখা গিয়েছে। পাওলি দামের সঙ্গে দেবকে আগামী দিনে লীনা ও শৈবাল গঙ্গোপাধ্যায়ের সাঁঝবাতি ছবিতে দেখা যাবে তার ঘোষণা কিছুদিন আগেই হয়েছে। তবে আদৃতকে এই প্রথমবার এঁদের সকলের সঙ্গে পর্দায় দেখা যাবে।

আরও পড়ুনঃ সাঁঝবাতি-তে ছকভাঙা সম্পর্কের গল্প শোনাতে আসছে দেব-পাওলি জুটি


অভিনয়ের পাশাপাশি ছবিটি প্রযোজনাও করছেন দেব। সাংবাদিক সম্মেলনে তিনি জানিয়েছেন ওইদিন সকালেই তাঁর বাবার ব্যাংক অ্যাকাউন্ট থেকে জালিয়াতি করে ২০ হাজার টাকা তুলে নেওয়া হয়েছে। প্রতি মুহূর্তে আমরা প্রত্যেকে কারও না কারও নজরবন্দি হয়ে চলেছি। পান থেকে চুন খসলেই আমাদের ব্যক্তিগত তথ্য ছড়িয়ে পড়ে, পৌঁছে যায় বিভিন্ন মানুষের কাছে। সেই ভাবনা থেকেই এই সিনেমাটা তৈরি হতে চলেছে বলে জানান তিনি।


আরও পড়ুনঃ অনিকেতের ফেয়ারিটেলে রাজা শাশ্বত আর মন্ত্রী খরাজ

অন্যদিকে পরমব্রত বলেন, তিনি এমনই একটা চরিত্রে অভিনয় করবেন যাঁর ওপর দর্শকের রাগ হবে আবার কখনও সমবেদনাও হবে। মূলত ইন্টারনেটের খারাপ দিকগুলোকেই এই ছবিতে তুলে ধরা হবে বলে তাঁর মত।

পাওলি দাম জানান, এমন একটা চরিত্রের জন্যই তিনি মুখিয়ে ছিলেন। কার্যতই খুবই উৎসাহিত নিজের চরিত্রকে নিয়ে তিনি।

অন্যদিকে রুক্মিণী আবার বলেন, তিনি যতটা উচ্ছ্বসিত ততটাই চিন্তিত কারণ তিনি পাওলি দাম, পরমব্রতর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে চলেছেন।


আবার আদৃত বলেন, এত বড় একটা সুযোগ পেয়েছেন যখন নিজেকে প্রমাণ করেই ছাড়বেন তিনি।

পাসওয়ার্ডের সংগীত পরিচালনা করছেন স্যাভি গুপ্তা। এছাড়াও মোশন পোস্টার দেখেই বোঝা যাচ্ছে ছবিতে থাকছে প্রচুর গ্রাফিক্সের কাজ।

আগামী পুজোয় মুক্তি পাবে পাসওয়ার্ড।




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement