হোমবলিউড

দ্বিতীয় দিনে ধড়কের বক্সঅফিস কালেকশন 19.75 কোটি টাকা ছাড়াল

দ্বিতীয় দিনে 11.04 কোটি টাকা আয় করল জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টার অভিনীত ধড়ক।

  | July 22, 2018 14:01 IST (নিউ দিল্লী)
Dhadak Box Office Collection Day 2

জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টার। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • রবিবার ধড়কের আয় আরও বাড়বে- আশাবাদী নির্মাতারা
  • সপ্তাহ শেষে 30 কোটির গণ্ডি পার করবে ধড়ক- আশা নির্মাতাদের
  • প্রথম দিনে ধড়ক আয় করে 8.71 কোটি টাকা

মুক্তির পর দ্বিতীয় দিনে জাহ্নবী কাপুর ও ঈশান খাট্টার অভিনীত ধড়ক লাভের মুখ দেখল বলে জানালেন ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ। প্রথম দিনের “হিরোয়িক স্টার্ট”-এর পর দ্বিতীয় দিনে 11.04 কোটি টাকা আয় করল ধড়ক, ফলত দুই দিনে মোত আয়ের পরিমাণ দাঁড়াল 19.75 কোটি টাকা। আশা করা হচ্ছে, রবিবার ধড়কের আয় আরও অনেকটা বাড়বে। শনিবার ধড়কের বক্সঅফিসে আয় 26.75% বৃদ্ধি পেল। আশা করা হচ্ছে, প্রথম সপ্তাহ শেষে ধড়কের ঝুলিতে 30 কোটি টাকা উঠেই যাবে, যা নবাগত অভিনেতা অভিনেত্রীর সিনেমার ক্ষেত্রে একটা দারুণ শুরু বলেই মনে করা হয়।

 

 


মুক্তির প্রথম দিনেই ধড়ক 8.71 কোটি টাকা আয় করে এবং ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ ধড়কের বক্সঅফিস কালেকশনকে “রেয়ার” এবং “হিরোয়িক” আখ্যা দেন। এছাড়াও ধর্ম্যা মুভিজের সিনেমা স্টুডেন্ট অফ দা ইয়ারের আগের রেকর্ডও ভেঙে দিয়েছে ধড়ক। স্টুডেন্ট অফ দা ইয়ারের হাত ধরে বলিউড অভিষেক ঘটেছিল আলিয়া ভাট, বরুণ ধাওয়ান এবং সিদ্ধার্থ মালহোত্রার।

 

 

মারাঠি ছবি সাইরাতের হিন্দি রিমেক করেন পরিচালক শশাঙ্ক খৈতান। তাঁর পরিচালিত ধড়কের হাত ধরে বলিউডে পা রাখেন জাহ্নবী কাপুর এবং ঈশান খাট্টার অভিনীত দ্বিতীয় ছবি ধড়ক। 22 বছরের ঈশান খাট্টার, ইরানিয়ান পরিচালক মাজিদ মাজিদির বিয়ন্ড দা ক্লাউডস সিনেমার হাত ধরে সিনেমা জগতে যাত্রা শুরু করেন। যে মারাঠি সিনেমা সাইরাতের (2016) রিমেক ধড়ক, সেখানে রিঙ্কু রাজগুরু এবং আকাশ ঠোসার অভিনয় করেছিলেন।

আগেও বহু স্টারকিডের মেন্টরের ভূমিকা পালনের পর করণ জোহার ধড়কে জাহ্নবী এবং ঈশানকে লঞ্চ করেন। এছাড়াও ধড়ক প্রযোজনা করেছেন তিনি নিজেই। ধড়কের প্রশংসনীয় শুরুর পর করণ জোহার আপ্লুত হয়ে টুইট করেন, “আমাদের আগের এসওটিঅয়াই এর রেকর্ড আমরা ভাঙতে পেরে সত্যিই খুবই আপ্লুত!! ধড়ককে ধড়কের দেওয়া ভালবাসার জন্য অনেক ধন্যবাদ।”

 

 

ধড়ক মুক্তি পাওয়ার আগে পরিচালক শশাঙ্ক খৈতান একটা ইন্তারভিউতে জানিয়েছিলেন “আমাদের সিনেমার সঙ্গে সাইরাতের অনেক সাদৃশ্য থাকলেও অনেক বৈসাদৃশ্যও আছে, যা দর্শকরা দেখলেই বুঝতে পারবে।“


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement