হোমবলিউড

কেন সম্পর্কে ইতি টানলেন টাইগার শ্রফ আর দিশা পাটানি! জানেন?

সামনে যতই কুল অ্যাটিটিউড দেখান, যতই ডেট করুন, যতই মুম্বইয়ের অলিগলিতে দেখা যাক দু-জনকে, সম্পর্ক নাকি তলায় তলায় তেতো হয়েছিল অনেকদিন ধরেই। এবং সেটা এটাই যে বিচ্ছেদ আর কোনোমতেই এড়াতে পারলেন না যুগলে। 

  | June 25, 2019 18:06 IST (নিউ দিল্লি)
Disha Patani Tiger Shroff Break Up

দুইজনে একসাথে.......পুরোটাই অতীত?

Highlights

  • টাইগার-দিশা দিন কয়েক আগেও ডেট করেছেন
  • দু-জনকে একসঙ্গে দেখা গেছে বাগী ২-তে
  • প্রায়ই ইতিউতি ঘুরতে দেখা যেত তাঁদের

এই তো, গেল হপ্তাতেও দিশার জন্মদিনে একসঙ্গে দুজনকে দেখা গেছে মুম্বইয়ের রেস্তোরাঁয়। তারপরেও সেখানে পা দিয়ে ভক্তের ভিড়ে বেসামাল দিশা পাটানিকে (Disha Patani) একদম ফিল্মি হিরো স্টাইলে সামলেছেন বয়ফ্রেন্ড টাইগার শ্রফ (Tiger Shraff)। এই কদিনে এমন কী হল যে, ভেঙে খানখান (Break up) মিষ্টি-মধুর সেই সম্পর্ক?  সূত্রের খবর কিন্তু বলছে অন্য গপ্পো চলছিলই অনেকদিন ধরে। সামনে যতই কুল অ্যাটিটিউড দেখান, যতই ডেট করুন, যতই মুম্বইয়ের অলিগলিতে দেখা যাক দু-জনকে, সম্পর্ক নাকি তলায় তলায় তেতো হয়েছিল অনেকদিন ধরেই। এবং সেটা এটাই যে বিচ্ছেদ আর কোনোমতেই এড়াতে পারলেন না যুগলে।  

সূত্র আরও জানিয়েছে, প্রেম ভেঙেছে অনেকদিন আগেই। কেউই আর এই বিশেষ সম্পর্ক বয়ে বেড়াতে চাইছিলেন না। কিন্তু ওঁদের বন্ধু সার্কেল এক হওয়ায়, বন্ধুত্বটা এখনো রয়েই গেছে। ওঁরা একে অন্যের খুব ভালো বন্ধু। সেই জন্যেই জন্মদিনে একসঙ্গে দেখা গেছে দুজনকে।  

জানেন, অমরীশ পুরীর আগে মোগাম্বো চরিত্রে অভিনয়ের ডাক পেয়েছিলেন কে?


মুম্ভইয়ের এক রেস্টোরাঁর সামনে ভক্তরা ঘিরে রয়েছেন টাইগার-দিশাকে। দেখুন সেই ছবি: 


3emueu8o

দিশা পাটানি-টাইগার শ্রফ মুম্বইয়ের এক রেস্তোরাঁর সামনে

শুধু তাই-ই নয়, জন্মদিনের হুল্লোড়ে বেফিকরা গানের সঙ্গে নাচতেও দেখা গেছে তাঁদের। এই গানের পিকচারাইজেশনেই প্রথম কাজ করেছিলেন দু-জন।

দেখুন সেই ছবি:


Happy birthday D! @dishapatani

A post shared by Tiger Shroff (@tigerjackieshroff) on


 প্রসঙ্গত, মিউজিক ভিডিও বেফিকরা দিয়েই জুটি বাঁধেন টাইগার-দিশা। তারপর নায়ক-নায়িকা হিসেবে দেখা যায় ২০১৮-য় বাগী ২ ছবিতে। দিশাকে শেষ দেখা গেছে সলমন খানের ভরত ছবিতে। ছবিটি রিলিজের পরেই সুপারহিট। এরপর তাঁদে দেখা যাবে মালঙ্গ ছবিতে। 

ভাইরাল! বাবার সঙ্গে বিমানবন্দরে বিপাকে দীপিকা....কেন?

 অন্যদিকে টাইগারকে শেষ দেখা গেছে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ২-তে। ছবিটি খুব ভালো ব্যবসা করেনি। আগামী দিনে তাঁকে দেখা যাবে সিদ্ধার্থ আনন্দের নাম না হওয়া ছবিতে। সেখানে তাঁর সঙ্গে থাকবেন হৃতিক রোশন। এছাড়াও, পাইপলাইনে আছে বাগী ৩।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement