হোমবলিউড

জন্মদিনে দিশা পাটানিকে টাইগার শ্রফ এবং তাঁর বোন কৃষ্ণার সঙ্গে দেখা গেল

13ই জুন মঙ্গলবার টাইগার শ্রফ এবং তাঁর বোন কৃষ্ণার সঙ্গে 26তম জন্মদিন পালন করলেন অভিনেত্রী দিশা পাটানি

  | June 14, 2018 17:09 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Disha Patani Birthday

জন্মদিনে দিশা পাটানি

Highlights

  • ফোন দিয়ে মুখ ঢাকার চেষ্টা করলেন টাইগার শ্রফ
  • কয়েক বছর ধরে দিশা পাটানি এবং টাইগার শ্রফ ডেট করছেন বলে জানা গেছে
  • দিশাকে টাইগারের পরিবারের সঙ্গেও দেখা গেছে
13ই জুন মঙ্গলবার 26তম জন্মদিন পালন করলেন অভিনেত্রী দিশা পাটানি। রিউমারড বয়ফ্রেন্ড টাইগার শ্রফ এবং তাঁর বোন কৃষ্ণার সঙ্গে তাঁকে সিনেমা দেখে এবং ঘুরে বেরাতে দেখা গেল। মুম্বাইয়ের একটা সিনেমা হলের বাইরে গাড়িতে তাঁদের বসে থাকতে দেখা গেল। শ্রফ ভাইবোনেরা গাড়ির পিছনের আসনে ছিলেন এবং টাইগার নিজের মুখ ঢাকার চেষ্টা করলেও বোন কৃষ্ণার ট্যাটু অন্ধকারে তাঁদের লুকোনোর চেষ্টা ব্যর্থ করে দিল। দিশা একটা উজ্জ্বল হলুদ পোশাক পরেছিলেন। শেষবার বাঘী 2 সিনেমায় দিশা পাটানি এবং টাইগার শ্রফ একসঙ্গে অভিনয় করেন যা বক্সঅফিসে ভালই ব্যবসা করে।   
 
দিশা, টাইগার এবং কৃষ্ণার একসঙ্গে ঘোরার ছবি দেখুনঃ
 
disha tiger ndtv
disha tiger ndtv

টি-সিরিজের মিউজিক ভিডিও বেফিক্রেতে একসঙ্গে অভিনয় করার পর বেশ কয়েক বছর ধরে শোনা যাচ্ছে দিশা পাটানি এবং টাইগার শ্রফ পরস্পরকে ডেট করছেন। তাঁরা এবিষয়ে মুখ না খুললেও প্রায়ই তাঁদের একসঙ্গে দেখা যায়। সম্প্রতি টাইগারের মা আয়েশা শ্রফ এবং তাঁদের পারিবারিক বন্ধু ডিজাইনার অ্যানা সিং-এর সঙ্গে দিশা পাটানির ছবি ভাইরাল হয়। অ্যানার সঙ্গে দেখা করার আগে দিশা এবং টাইগার, আয়েশার সঙ্গে ব্রাঞ্চে যান।
দেখুন ছবিঃ
 
tiger shroff disha patani ndtv
 
tiger shroff disha patani ndtv

টাইগারের বোন কৃষ্ণার সঙ্গেও দিশার ঘনিষ্ঠ সম্পর্ক। তাঁরা প্রায়ই একসঙ্গে সময় কাটানঃ
 

 
disha patani ndtv

রেস্তরাঁর বাইরে টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সঙ্গে দিশা পাটানি

disha patani ndtv
রেস্তরাঁর বাইরে কৃষ্ণা শ্রফের সঙ্গে দিশা পাটানি

2016 সালে সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এমএস ধোনীঃ দা আনটল্ড স্টোরি সিনেমায় দিশা বলিউড ডেব্যু করেন। এছাড়াও তাঁকে ইন্দ-সিনো সিনেমা কুং ফু ইয়োগা সিনেমায় জ্যাকি চ্যান এবং সনু সুডের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে।   
 
টাইগার শ্রফ হিরোপান্তি, মুন্না মাইকেল এবং বাঘী সিনেমায় অভিনয়ের জন্য বিখ্যাত। সম্প্রতি তিনি স্টুডেন্ট অফ দা ইয়ার 2 সিনেমার শুটিং করছেন। তাঁর হাতে এখনও বেশ কিছু সিনেমার কাজ রয়েছে, যার মধ্যে সিলভেস্টার স্ট্যালোনের র‍্যাম্বো এবং ইয়াশ রাজ ফিল্মস এর একটা প্রোজেক্ট রয়েছে যার নাম এখনও নির্ধারণ হয়নি।

 

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement