হোমআঞ্চলিক

মিসম্যাচ: দেখুন কিন্তু বাস্তবে প্রয়োগের কথা ভুলেও ভাববেন না যেন!

  | September 03, 2018 19:36 IST (কলকাতা)
Svf

মিসম্যাচড দম্পতিরা!

এবার স্বামী-স্ত্রীয়ের মধ্যে মিসম্যাচ হলেই Hoichoi অ্যাপ দেবে সঙ্গী বদলের সুযোগ। জেনে নিন কীভাবে!

সঙ্গী বদল? তা আবার হয় নাকি? 'সঙ্গী বদল' কথাটা শুনেই অবাস্তব বলে মনে হতে পারে। কিন্তু তা করে দেখাতে চলেছে Hoichoi! এবার স্বামী-স্ত্রীয়ের মধ্যে মিসম্যাচ হলেই Hoichoi অ্যাপ দেবে এই সুযোগ। একঘেঁয়ে দাম্পত্যে নিজের সঙ্গীকে অপরিচিত ব্যক্তির সঙ্গে বদলে নিয়ে সুখ খোঁজার চেষ্টা করতে পারবে অসুখী দম্পতিরা। Hoichoi-তে আসতে চলেছে এক নতুন ওয়েবসিরিজ- মিসম্যাচ। সেখানে অয়ন-ডিয়ানা নামক এক দম্পতির পরস্পরের প্রতি বিতৃষ্ণা এসে গেছে। তিক্ততা বৃদ্ধি পাওয়ায় পর তাঁরা একটা অ্যাপের কথা জানতে পারে যেখানে সঙ্গী বদল ঘটানো যায়। আর সেখানেই তাঁরা খোঁজ পায় শুভ্র ও উর্মি নামক আরও এক দম্পতির যাঁদের অবস্থাও একইরকম! এরপর তাঁরা সিদ্ধান্ত নেন সঙ্গী বদলের আর তারপরেই ঘটতে থাকে নানা ধরনের আজব কান্ডকারখানা।

Hoichoi-এর পরবর্তী ওয়েব সিরিজ মিসম্যাচ-এ যেমন রয়েছে রোম্যান্স, তেমনই রয়েছে হাস্যরস। দুপুর ঠাকুরপো, জাপানি টয়ের সাফল্যের পর Hoichoi-এর এই ওয়েব সিরিজও দর্শকদের মনে টানটান উত্তেজনা ধরে রাখতে পারবে সে বিষয়ে আশাবাদী আমরা সকলে। 

মিসম্যাচে ডিয়ানা চরিত্রে দেখা যাবে র‍্যাচেল হোয়াইট ও অয়ন চরিত্রে দেখা যাবে রাজদীপ গুপ্তকে। আর শুভ্র চরিত্রে দেখা যাবে মৈনাক বন্দ্যোপাধ্যায় এবং উর্মি চরিত্রে দেখা যাবে সুপর্ণা মালাকারকে। শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত সৌমিক চট্টোপাধ্যায় পরিচালিত ওয়েবসিরিজ মিসম্যাচ। আগামী 15ই সেপ্টেম্বর থেকে মিসম্যাচ সম্প্রচারিত হবে কেবলমাত্র Hoichoi অ্যাপে।


আপনার জীবনেও যদি থাকে একঘেয়েমি তবে অবশ্যই মিসম্যাচ দেখুন আর বিভিন্ন নিত্যনতুন আইডিয়া পান। কিন্তু তা সঙ্গীর কানে গেলেই সর্বনাশ! তাই দেখলে দেখুন, ছড়াবেন না প্লিজ!




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement