হোমবলিউড

বক্স অফিসে শুরুটা ভালো হল না অন্য প্রেমের সিনেমা ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা’র

শেলি চোপড়া ধর পরিচালিত চলচ্চিত্রটি তিন কোটির কিছু বেশি টাকাই এখনও অব্দি উপার্জন করেছে। মুক্তির দিনে ৩.৩০ কোটি টাকার আয় হয়েছে বলে বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন।

  | February 03, 2019 11:53 IST (নিউ দিল্লি)
Ek Ladki Ko Dekha To Aisa Laga Box Office Collection Day 1

এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগার দৃশ্যে সোনম কাপুর

Highlights

  • এই শুক্রবার মুক্রি পেয়েছে এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা
  • প্রথম দিনে ৩.৩০ কোটির ব্যবসা করল এই সিনেমা
  • সিনেমার বিষয় ও গুণে খুশি সমালোচকরা

এই প্রথম বাবা মেয়ে একই সিনেমায় বাবা মেয়ের ভূমিকাতেই অভিনয় করলেন। কথা হচ্ছে এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা সিনেমাটি নিয়ে। চলচ্চিত্র সমালোচক এবং চলচ্চিত্র শিল্পের সঙ্গে জড়িত ব্যক্তিত্বদের কাছ থেকে বেশ ভালোই কদর পেয়েছে অনিল কাপুর এবং সোনম কাপুরের এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা সিনেমাটি। তবে সিনেমাটি বক্স অফিসে খুব চিত্তাকর্ষক সফর শুরু করেনি। শেলি চোপড়া ধর পরিচালিত চলচ্চিত্রটি তিন কোটির কিছু বেশি টাকাই এখনও অব্দি উপার্জন করেছে। মুক্তির দিনে ৩.৩০ কোটি টাকার আয় হয়েছে বলে বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ জানিয়েছেন।

সুস্মিতা সেনের মেয়ের স্কুলে গিয়ে কেন কেঁদে ফেললেন রোহমান শাল?

নিজের টুইটারে এই চলচ্চিত্রের বক্স অফিস রিপোর্ট শেয়ার করে, তরণ আদর্শ লিখেছিলেন: “এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা শুরুটা বেশ খারাপই করেছিল, কিন্তু তারপরে সন্ধ্যায় নির্বাচিত শহুরে সিনেমাহলগুলিতে এটি ভালোই ব্যবসা করেছে। দ্বিতীয় দিন এবং তৃতীয় দিনের ব্যবসার উপরেই সপ্তাহান্তে সম্মানজনক ব্যবসা হতে পারে... শুক্রবার ৩.৩০ কোটির (১৫০০ স্ক্রিন) ব্যবসা হয়েছে।"


Review: দমকা হাওয়ায় ভাসিয়ে নিয়ে যাবে 'এক লড়কি কো দেখা তো অ্যাইসা লাগা'


তরণ আদর্শের টুইট দেখুন:

 

‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' বেশিরভাগই ভালো পর্যালোচনা পেয়েছে। চলচ্চিত্র সমালোচক শৈবাল চ্যাটার্জী এনডিটিভির পর্যালোচনায়, এই সিনেমাটিকে ৫ টির মধ্যে ৪ টি স্টার দিয়েছেন এবং এই সিনেমাটিকে “তাজা বাতাসের স্পর্শ্ব” বলেও বর্ণনা করেছেন। তিনি লিখেছেন: “এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা ঠিক যেন তাজা বাতাসের স্পর্শ্ব। ২০০৮ সালের দোস্তানা থেকে এ অনেক এগিয়ে। এটি বিষয়ের মাধুর্য বা সংবেদনশীলতা নষ্টের চেষ্টা করে না, বরং রক্ষণশীল সমাজ থেকে এগিয়ে এসে এক কার্যকরী, ভারসাম্যযুক্ত ঘটনা পরম্পরা সাজিয়ে তোলার সুন্দর প্রয়াস।"

এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা একটি অন্য রকমের প্রেমের গল্প যেখানে সোনম কাপুর এবং অনিল কাপুরকে প্রধান ভূমিকায় রয়েছেন। এই সিনেমায় রাজকুমার রাও এবং জুহি চাওলা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement