হোমবলিউড

আপনার জীবনের সেই বিশেষ মহিলা কে? দেখুন সেলেবদের 'Ek Ladki Ko Dekha Toh Aisa Laga'

চলচ্চিত্রের প্রধান অভিনেতা সোনম কাপুর এবং রাজকুমার রাও তাঁদের নিজ নিজ ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেদের পোস্ট শেয়ার করেছেন। সোনম তাঁর বোন রিয়া কাপুরের সঙ্গে নিজের একটি ছবি দিয়েছেন, রাজকুমার রাও তাঁর বান্ধবী পত্রলেখাকে নিয়ে একটি সুন্দর পোস্ট লিখেছেন।

  | February 03, 2019 11:52 IST (নিউ দিল্লি)
Ek Ladki Ko Dekha Toh Aisa Laga Movie Updates

মেয়ের ছবি শেয়ার করেছেন ফারহা খান

Highlights

  • অনিল কাপুর এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা চ্যালেঞ্জ শুরু করেছেন
  • ফারহা খান নিজের মেয়ে দিভার ছবি শেয়ার করেছেন
  • অর্জুন কাপুর, রাজকুমার রাও, আয়ুষ্মান খুরানাও ছবি শেয়ার করেছেন

আমাদের প্রত্যেকের জীবনেই কোনও না কোনও মহিলা রয়েছেন যাঁদের দেখে আমরা অনুপ্রেরণা পাই, সাহস পাই। সে আমাদের সন্তানই হোক বা আমাদের অভিভাবক, বন্ধু, প্রেমিকা, সহকর্মী। ইন্টারনেটে এখন ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' চ্যালেঞ্জ নিচ্ছেন সেলিব্রিটিরা। চলচ্চিত্র নির্মাতা ফারহা খান ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' চ্যালেঞ্জে তাঁর জীবনের সেই বিশেষ মেয়েটির উল্লেখ করেছেন। ফারহা খানের জীবনের সঙ্গে জড়িয়ে থাকা সেই মেয়েটি ফারহারই ১০ বছরের কন্যা দিভা। ৫৪ বছর বয়সী এই চলচ্চিত্র নির্মাতা এই পোস্টে শিল্পা শেঠিকে ট্যাগ করেছেন।

ডাব্বু রতনানির ক্যালেন্ডার শ্যুটে সানি লিওন, কার্তিক আরিয়ান, টাইগার শ্রফ….

ফারহা খানের ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' চ্যালেঞ্জ দেখুন:


 


 

রবিবার তাঁর আগামী চলচ্চিত্রের প্রচারমূলক কার্যকলাপের অংশ হিসেবে অনিল কাপুর এই সোশ্যাল মিডিয়া চ্যালেঞ্জ শুরু করেন। ৬২ বছর বয়সী অভিনেতা তাঁর স্ত্রী সুনীতা কাপুরের সঙ্গে নিজের একটি প্রিয় ছবি শেয়ার করে লিখেছেন: ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' যেন শক্তিশালী, যত্নবান, ভালোবাসতে জানা আবার বসের মতো কোনও মহিলা। আমার লাইফলাইন, আমার হৃদয় এবং আমার বাড়ি।"

প্রেমের ব্যাপারে মুখ খুললেন সারা, কী বললেন তিনি?

 

চলচ্চিত্রের প্রধান অভিনেতা সোনম কাপুর এবং রাজকুমার রাও তাঁদের নিজ নিজ ইনস্টাগ্রাম প্রোফাইলে নিজেদের পোস্ট শেয়ার করেছেন। সোনম তাঁর বোন রিয়া কাপুরের সঙ্গে নিজের একটি ছবি দিয়েছেন, রাজকুমার রাও তাঁর বান্ধবী পত্রলেখাকে নিয়ে একটি সুন্দর পোস্ট লিখেছেন।

 

 

 

‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' চ্যালেঞ্জের অংশ হিসেবে অর্জুন কাপুর তাঁর বোন সোনম কাপুরের সঙ্গে নিজের ছোট্টবেলার একটি ছবি শেয়ার করে নিয়েছেন।

 

 

অন্যদিকে, শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা, জ্যাকলিন ফার্নান্দেজ, রীতিশ দেশমুখ এবং আয়ুষ্মান খুরানা ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' চ্যালেঞ্জে অংশগ্রহণ করেছিলেন এবং তাঁদের জীবনের বিশেষ মহিলাদের সঙ্গে নিজের ছবি পোস্ট করেছেন।

মুম্বাইয়ের কোন রেস্তোরাঁর নকশা করেছেন গৌরী খান, দেখে নিন

এখানে কিছু পোস্ট দেখুন:

 

 

 

 

 

 

শেলি চোপড়া ধর পরিচালিত এবং বিধু বিনোদ চোপড়া প্রযোজিত ‘এক লড়কি কো দেখা তো অ্যায়সা লাগা' সিনেমায় বাবা-মেয়ের ভূমিকাতেই রয়েছেন অনিল কাপুর এবং সোনম কাপুর। এই সিনেমায় রাজকুমার রাও এবং জুহি চাওলা গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন। ১ ফেব্রুয়ারি মুক্তি পাবে সিনেমাটি।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement