হোমবলিউড

সমালোচকদের প্রশংসা পেলেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ল বাবা-মেয়ের জুটি

ট্রেড এনালিস্ট তরণ আদর্শ অবশ্য বলেছেন যে শহর অঞ্চলে আগামী দিনে সিনেমাটি খানিকটা ভালো ব্যবসা করতেও পারে। তবে সিনেমার মোট আয় কিন্তু ‘তলানির’ দিকেই।

  | February 05, 2019 12:54 IST (নিউ দিল্লি)
Ek Ladki Ko Dekha Toh Aisa Laga

সিনেমার একটি দৃশ্য

Highlights

  • তিন দিনে সিনেমাটির আয় ১৩ কোটির সামান্য বেশি
  • রবিবার সিনেমাটি ৫.৫৮ কোটি টাকা আয় করেছে
  • "সপ্তাহের শেষের দিকটি গুরুত্বপূর্ণ," টুইটে লেখেন তরণ

সোনম কাপুর এবং অনিল কাপুর অভিনীত সিনেমা ‘এক লড়কি কো দেখা তো এয়সা লাগা' ইতিমধ্যে সমালোচকদের প্রশংসা পেয়েছে। তবে বক্স অফিসে এখনো সিনেমাটি তেমন সাফল্যের ছাপ রাখতে পারেনি। ‘এক লড়কি কো দেখা তো এয়সা লাগা' সিনেমাটি মুক্তির দিনে তিন কোটি টাকা তুলেছিল। ‘‘মুক্তি পাওয়ার তিন দিন পরে তার মোট আয় ১৩ কোটি''— এমনটাই জানিয়েছেন বলিউডের ট্রেড এনালিস্ট তরণ আদর্শ। তিনি অবশ্য বলেছেন যে শহর অঞ্চলে আগামী দিনে সিনেমাটি খানিকটা ভালো ব্যবসা করতেও পারে। তবে সিনেমার মোট আয় কিন্তু ‘তলানির' দিকেই।

আসছে ‘স্ট্রিট ডান্সার', পা মেলাতে তৈরি তো

এখন দেখতে হবে চলতি সপ্তাহে সিনেমাটি কেমন পারফর্ম করে। কারণ সাধারণত সপ্তাহের শেষ দিকগুলোই নির্ণায়ক হয়ে ওঠে। ‘‘শুক্রবার ৩.৩০ কোটি, শনিবার ৪.৬৫ কোটি, রবিবার ৫.৫৮ কোটি ইন্ডিয়া বিজ''— টুইটারে লেখেন তরণ।


 


 

গত শুক্রবার মুক্তি পেয়েছে, ‘এক লড়কি কো দেখা তো এয়সা লাগা' সিনেমাটি। বক্স অফিসে তাকে আগেই মুক্তিপ্রাপ্ত ‘মণিকর্ণিকা' এবং ‘উড়ি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক' এর সঙ্গে প্রতিযোগিতার মুখে পড়তে হয়েছে। এটা উড়ির চতুর্থ সপ্তাহ চলছে। ইতিমধ্যেই সিনেমাটি ১৮৯.৭৬ কোটি টাকা বক্স অফিসে তুলে নিয়েছে। ‘এক লড়কি কো দেখা তো এয়সা লাগা'র শনিবারে আয় সম্পর্কে মন্তব্য করতে গিয়ে তরণ বলেন, ‘‘শহর অঞ্চলে কিঞ্চিৎ আয় বৃদ্ধির আশা থাকলেও প্রথম দিনের তুলনায় দ্বিতীয় দিনের আয় বৃদ্ধি কমেছে।''

স্বামী আর স্ত্রীর মাঝে কে?

 

 

শেলী চোপড়া ধর পরিচালিত ‘এক লড়কি কো দেখা তো এয়সা লাগা' সিনেমায় রয়েছেন জুহি চাওলা ও রাজকুমার রাও। এই সিনেমাতেই সোনম কাপুর এবং অনিল কাপুর প্রথম একসঙ্গে কাজ করলেন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement