হোমহলিউড

এমি 2018: বাইশটা বিভাগে মনোনীত হল গেম অফ থ্রোনস

এমি 2018: বেস্ট ড্রামা সিরিজ সহ বাইশটা বিভাগে মনোনীত হল জিওটি।

  | July 13, 2018 11:15 IST (লস অ্যাঞ্জেলস)
Emmys 2018

গেম অফ থ্রোনসে ট্র্যরিওন ল্যানিস্টার এবং ড্যানিরিজ টারগারিয়ান

Highlights

  • স্যাটারডে নাইট লাইভ এবং এইচবিও স্টেবলমেট ওয়েস্টওয়ার্ল 21 টা মনোনয়ন পায়
  • এ হ্যান্ডমেইডস টেল 20 টা মনোনয়ন লাভ করে
  • নেটফ্লিক্স মোট 112 টা মনোনয়ন লাভ করে

কাল্পনিক মহাকাব্য গেম অফ থ্রোনস বৃহস্পতিবার এইচবিও’র মর্যাদা বৃদ্ধি করল টেলিভিশনের প্রাইমটাইম এমি-তে বেস্ট ড্রামা সিরিজ সহ বাইশটা বিভাগে মনোনয়ন লাভ করবে।
একুশটা বিভাগে মনোনীত স্যাটারডে নাইট লাইভ এবং এইচবিও স্টেবলমেট ওয়েস্টওয়ার্ল্ড- ইত্যাদি বহু বিখ্যাত শোয়ের সঙ্গে সম্ভ্রান্ত পারিবারের মধ্যে গদির লড়াই নিয়ে তৈরি গল্প জিওটি-র জোরদার লড়াই হয়।  
হুলু’স এ হ্যান্ডমেইড’স টেল- গত বছর বেস্ট ড্রামা সিরিজে কুড়িটা মনোনয়ন লাভ করেছিল।


দা অ্যাসাসিনেশন অফ গিয়ানি ভার্সেস এই বছর আঠারোটা মনোনয়ন লাভ করে সকলকে তাক লাগিয়ে দেয়।
এফএক্স-এর অংশ হিসাবে আমেরিকান ক্রাইম স্টোরি এমির প্রধান রায়ান মরফির থেকে পুরস্কার লাভ করে, যা দা পিপল ভি.ও.যে সিম্পসন-এর (2016) অনুসরনে তৈরি।  
এই সিরিজের সঙ্গে বেশ কিছু সিরিজ এবং টিভি সিনেমার অভিনেতা-অভিনেত্রীর প্রতিযোগিতা হয় কারণ ড্যারেন ক্রিজ, পেনেলোপ ক্রুজ, এডগার র‍্যামিরেজ এবং রিকি মার্টিনও মনোনীত ছিলেন।
এইচবিও-র প্রাপ্ত পুরস্কারের অন্যতম গ্রহীতা ভিপ এই বছর অসমর্থ থাকায় তাঁর মুকুট ওঠে ডোনাল্ড গ্লোভারের মস্তিষ্ক প্রসূত এবং অভিনীত এফএক্স কমেডি আটলান্টার মাথায়।
 
হ্যান্ডমেইড’স টেলে-র অতিথি অভিনেত্রী সামিরা উইলি এবং রায়ান এগোল্ড (নিউ অ্যামস্টারডাম) লস অ্যাঞ্জেলসে টেলিভিশন অ্যাকাডেমির মনোনয়নগুলো সকলের সামনে পরিবেশন করছিলেন।  
নেটফ্লিক্সের প্রাপ্ত মোট মনোনয়নের সংখ্যা সবচেয়ে বেশি- 112, যা এইচবিও-র গতবছর প্রাপ্ত মনোনয়নের সংখ্যাকে (108) এবছর টেক্কা দেয়। তৃতীয় স্থানে আছে 78টা মনোনয়ন সহ এনবিসি।
 


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement