HomeHollywood

এমি 2018: বাইশটা বিভাগে মনোনীত হল গেম অফ থ্রোনস

এমি 2018: বেস্ট ড্রামা সিরিজ সহ বাইশটা বিভাগে মনোনীত হল জিওটি।

  | July 13, 2018 11:15 IST (লস অ্যাঞ্জেলস)

কাল্পনিক মহাকাব্য গেম অফ থ্রোনস বৃহস্পতিবার এইচবিও’র মর্যাদা বৃদ্ধি করল টেলিভিশনের প্রাইমটাইম এমি-তে বেস্ট ড্রামা সিরিজ সহ বাইশটা বিভাগে মনোনয়ন লাভ করবে।একুশটা বিভাগে মনোনীত স্যাটারডে নাইট লাইভ এবং এইচবিও স্টেবলমেট ওয়েস্টওয়ার্ল্ড- ইত্যাদি বহু বিখ্যাত শোয়ের সঙ্গে সম্ভ্রান্ত পারিবারের মধ্যে গদির লড়াই নিয়ে তৈরি গল্প জিওটি-র জোরদার লড়াই হয়।  

হুলু’স এ হ্যান্ডমেইড’স টেল- গত বছর বেস্ট ড্রামা সিরিজে কুড়িটা মনোনয়ন লাভ করেছিল।দা অ্যাসাসিনেশন অফ গিয়ানি ভার্সেস এই বছর আঠারোটা মনোনয়ন লাভ করে সকলকে তাক লাগিয়ে দেয়।এফএক্স-এর অংশ হিসাবে আমেরিকান ক্রাইম স্টোরি এমির প্রধান রায়ান মরফির থেকে পুরস্কার লাভ করে, যা দা পিপল ভি.ও.যে সিম্পসন-এর (2016) অনুসরনে তৈরি।  এই সিরিজের সঙ্গে বেশ কিছু সিরিজ এবং টিভি সিনেমার অভিনেতা-অভিনেত্রীর প্রতিযোগিতা হয় কারণ ড্যারেন ক্রিজ, পেনেলোপ ক্রুজ, এডগার র‍্যামিরেজ এবং রিকি মার্টিনও মনোনীত ছিলেন।এইচবিও-র প্রাপ্ত পুরস্কারের অন্যতম গ্রহীতা ভিপ এই বছর অসমর্থ থাকায় তাঁর মুকুট ওঠে ডোনাল্ড গ্লোভারের মস্তিষ্ক প্রসূত এবং অভিনীত এফএক্স কমেডি আটলান্টার মাথায়।
 
হ্যান্ডমেইড’স টেলে-র অতিথি অভিনেত্রী সামিরা উইলি এবং রায়ান এগোল্ড (নিউ অ্যামস্টারডাম) লস অ্যাঞ্জেলসে টেলিভিশন অ্যাকাডেমির মনোনয়নগুলো সকলের সামনে পরিবেশন করছিলেন।  নেটফ্লিক্সের প্রাপ্ত মোট মনোনয়নের সংখ্যা সবচেয়ে বেশি- 112, যা এইচবিও-র গতবছর প্রাপ্ত মনোনয়নের সংখ্যাকে (108) এবছর টেক্কা দেয়। তৃতীয় স্থানে আছে 78টা মনোনয়ন সহ এনবিসি। 

(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)

Advertisement