হোমবলিউড

ফের মা হতে চলেছেন এই অভিনেত্রী, জানেন কে

এষা দেওল আর তার স্বামী ভরত তখতানি দ্বিতীয় বার বাবা-মা হতে চলেছেন।

  | January 22, 2019 13:57 IST (নিউ দিল্লি)
Esha Deol

মেয়ে রাধ্যার সঙ্গে এষা ও ভরত

Highlights

  • "আমি বড় দিদি হতে চলেছি" লেখা হয় ছবির ক্যাপশনে
  • ২০১৭ সালের অক্টোবরে জন্ম হয় রাধ্যার
  • এষাকে কেকওয়াক নামে শর্ট ফিল্মে শেষ বার দেখা গিয়েছে

অভিনেত্রী এষা দেওল আর তার স্বামী ভরত তখতানি দ্বিতীয় বার বাবা-মা হতে চলেছেন। তারা প্রথম সন্তান রাধ্যার সঙ্গে নিজেদের একটি ছবি শেয়ার করে সেই খবর জানিয়েছেন। রাধ্যার জন্ম হয়েছিল ২০১৭ সালে। ‘‘আমি বড় দিদি হতে চলেছি'',রাধ্যার ছবিতে লেখেন এষা। এষার সহ অভিনেত্রী সেলিনা জেটলি দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন। ‘‘কথা খুঁজে পাচ্ছি না, তোমাদের জন্য খুব খুশি। অনেক আদর।''— লেখেন সেলিনা।

৩৯টা বসন্ত পেরিয়েও ঋষিতেই মজে নীতু

 


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Esha Deol (@imeshadeol) on


 

আমাদের তরফ থেকেও ভরত আর এষার জন্য রইল শুভেচ্ছা।

আঁখ মারে' গানে পা মেলাতে মেলাতেই সানি লিয়নকে কোলে তুলে নিলেন ড্যানিয়েল

২০১২ সালে এষা ও ভরতের বিয়ে হয়। রাধ্যার জন্ম হয় ২০১৭ সালের ২৩ অক্টোবর। তারপরে ভরত আইএএনএস-কে জানিয়েছিলেন, রাধার নাম থেকে রাধ্যা নামটি রাখা হয়েছে।‘‘আমি আর এষা দু'জনে মিলে নামটি রেখেছি।''—বলেছিলেন ভরত।

ধর্মেন্দ্র ও হেমামালিনীর বড় মেয়ে এষা, ছোট মেয়ে অহনা। অহনার বিয়ে হয়েছে বৈভব বোহরার সঙ্গে। সম্প্রতি অহনাদের গৃহপ্রবেশে গিয়েছিলেন এষা ও ভরত।

দেখুন সেই ছবি:

 

 

২০১৮ সালে কেকওয়াক নামে শর্ট ফিল্মের মাধ্যমে কামব্যাক করেছিলেন এষা। ২০১৫ সালে ‘কিল দেম ইয়ং' ছিল তার আগে এষার শেষ কাজ। তিনি ২০০২ সালে ‘কোই মেরে দিল সে পুছে', ‘ধুম', ‘যুবা', ‘নো এন্ট্রি', ‘দশ' প্রভৃতি সিনেমায় কাজ করেছেন।

আরও খবর দেখুন এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement