হোমবলিউড

পশুপ্রেমী বলেই মেয়েদের প্রসাধনের বিজ্ঞাপন করছেন সিদ্ধার্থ মালহোত্রা, জেনে নিন মূল কারণ

Sidharth Malhotra জানান, এই পণ্য #TestedOnSID। আমি অবিলম্বে রাজি হয়ে যাই। কারণ আমি এমন কোন পণ্যকেই প্রচার করব না যা প্রাণীর উপর পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে।"

  | December 07, 2018 15:55 IST (নিউ দিল্লি)
Sidharth Malhotra

অভিনব উদ্যোগে সামিল হয়েছেন অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা

Highlights

  • এর আগে কোনও অভিনেতাই এমন পদক্ষেপ নেননি
  • প্রসাধন দ্রব্য প্রাণীদের উপর পরীক্ষা করা হয়
  • এমন পণ্য প্রচার করবেন না সিদ্ধার্থ মালহোত্রা

করণ জোহরের 'স্টুডেন্ট অফ দ্য ইয়ার' দিয়ে বলিউডে অভিষেক ঘটিয়েও অভিনয়ের জগতে তেমন ছাপ রাখতে পারেননি সিদ্ধার্থ মালহোত্রা। বিভিন্ন বিজ্ঞাপনের জনপ্রিয় মুখ এই বলিউড তারকাকেই এবার দেখা যাবে মেয়েদের প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনে। বলিউডে নানান প্রসাধন দ্রব্যের বিজ্ঞাপনে অভিনেতা অভিনেত্রীদের মুখ প্রায়ই দেখা গেলেও সাধারণত মেয়েদের মেকআপের বিজ্ঞাপনে পুরুষদের মুখ দেখা যায়নি মডেল হিসেবে। এবার সেই এক অসাধ্য সাধন করেই ফেলছেন সিদ্ধার্থ। মেয়েদের প্রসাধনী দ্রব্যের বিজ্ঞাপনে কাজ করতে চুক্তিবদ্ধ হয়েছেন সিদ্ধার্থ। এর পিছনে এক অদ্ভুত কারণ জানিয়েছেন খোদ এই অভিনেতা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sidharth Malhotra (@sidmalhotra) on


সিদ্ধার্থ মালহোত্রা একেবারে অভিনব পদ্ধতিতে মার্কেটিং প্রচারের মধ্যে নেমে পড়েছেন। তিনি জানিয়েছেন এই কোম্পানির ‘ক্রুয়েল্টি ফ্রি' বিশেষত্বের কারণেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। সিদ্ধার্থ বলেন, "যখন মেকআপ কোম্পানি থেকে আমাকে নিজেদের প্রচারের অংশ তৈরি করতে চান বলে জানান, প্রথমে আমার মনে হয় আমি ভুল শুনছি না তো? মেট্রোসেক্সুয়াল হওয়া আলাদা কথা কিন্তু মেকআপ? কিন্তু তারপরই আমি দেখি #TestedOnSID। আমি অবিলম্বে রাজি হয়ে যাই। কারণ আমি এমন কোন পণ্যকেই প্রচার করব না যা প্রাণীর উপর পরীক্ষা নিরীক্ষা করা হয়েছে।" বলিউডে এমন পদক্ষেপ প্রথম নিচ্ছেন সিদ্ধার্থ মালহোত্রাই।


 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sidharth Malhotra (@sidmalhotra) on



সিদ্ধার্থ মালহোত্রা এবং বরুণ ধাওয়ান 'স্টুডেন্ট অফ দ্য ইয়ারে' একসঙ্গে কাজ শুরু করেন। এর পরে সিদ্ধার্থ মালহোত্রা 'এক ভিলেন', 'ব্রাদার্স', 'কাপুর অ্যান্ড সনস' এবং 'ইত্তেফাক' সিনেমায় কাজ করেন। এই সিনেমা গুলি দর্শক পছন্দ করলেও বেশ কিছু সময় ধরে বলিউডে ভালো কাজ পাচ্ছেন না সিদ্ধার্থ। 'জেন্টলম্যান' এবং 'আইয়ারি' বক্স অফিসে ব্যর্থ হয়েছে। আগামী সিনেমা 'জবরিয়া জোড়ি'তে সিদ্ধার্থ মালহোত্রাকে পরিণীতি চোপড়ার সঙ্গে দেখা যাবে, 'মরজাওয়া' সিনেমায় তাঁর সঙ্গে দেখা যাবে তারা সুতারিয়াকে।

বলিউডের আরও খবর পড়ুন


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement