হোমআঞ্চলিক

এই পুজোয় বাড়ি বসেই হইচই করে ঘুরে আসুন উজবেকিস্তান!

  | August 29, 2018 09:49 IST (কলকাতা)
Hoichoi Unlimited

'সুজন মাঝি' মুক্তি উপলক্ষে আয়োজিত সাংবাদিক সম্মেলনে দেব এবং হইচই আনলিমিটেড দলের সদস্যরা।

মুক্তির 24 ঘন্টা না পেরোতেই ইউটিউবে ট্রেন্ডলিস্টে প্রথম স্থানে 'সুজন মাঝি'। পুজোয় এবার হবেই হইচই!

এবার পুজোয় হইচই হতেই হবে। কারণ মাঝে বিভিন্ন সিরিয়াস ছবিতে অভিনয় করার পর আবারও হইচই করে মাতিয়ে দেওয়ার দায়িত্ব নিয়ে মাঠে নেমেছেন স্বয়ং দেব। আর সঙ্গে যাঁদেরকে নিয়ে এসেছেন তাঁদের দেখে দর্শক কোনও কালেই কল্পনা করতে পারেনি যে এই চারজনকে বড়পর্দায় নায়কের ভূমিকায় একসঙ্গে দেখা যেতে পারে। আর শুধু অভিনয় নয়, উজবেকিস্তানের রাস্তায় দর্শককে চমকে দিয়ে বাবা যাদবের কোরিওগ্রাফিতে তাঁদের একসঙ্গে নাচিয়ে সেই অসাধ্যও সাধন করে ফেলছেন 'সুজন মাঝি' তথা দেব! যে চারজনের কথা বলছি, তাঁরা আর কেউ নয়- শাশ্বত চট্টোপাধ্যায়, অর্ণ মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায় এবং দেব অধিকারী। হইচই আনলিমিটেডে এই চারজনকেই দেখা যাবে চার রকম বয়সের এবং চার রকম অর্থ-সামাজিক স্তরের প্রতিনিধি হিসাবে। অদ্ভুতভাবে আত্মহত্যা করতে গিয়ে তাঁদের আলাপ এবং রজতাভ দত্তের প্ররোচনায় উজবেকিস্তান পাড়ি দেওয়া। আর সেই উজবেকিস্তানে গিয়েই স্যাভি গুপ্তার সুরে, রাজা চন্দের কথায়, অভিজিৎ ভট্টাচার্যের কণ্ঠে 'সুজন মাঝি' গানের ছন্দে পা মেলালেন চার বন্ধু।

যেহেতু এই পুজোয় আপনার বিনোদনের সমস্ত দায়িত্ব নিয়ে নিয়েছেন দেব নিজেই, তখন পুজোয় আপনার ঘুরতে না যেতে পারার আক্ষেপটাও তিনি রাখবেন না বলেই ঠিক করেছেন। বাড়ি বসেই সবাইকে উজবেকিস্তানে ঘুরিয়ে আনার দায়িত্ব নিয়েছেন তিনি।

'সুজন মাঝি' মুক্তি উপলক্ষে গতকাল আয়োজিত সাংবাদিক সম্মেলনে শাশ্বত চট্টোপাধ্যায় জানান, "বিদেশের রাস্তায় নাচতে হবে জেনে প্রথমে ভেবেছিলাম করবো না বলে দিই। তারপর ভাবলাম গালাগাল খেলে আমাকে এক নয়, খরাজ দাকেও খেতে হবে। ভাগাভাগি হয়ে যাবে ব্যাপারটা। তারপর নিজেকে বোঝালাম, দেব যদি দু'দিনের একটা ছোঁড়া হয়ে এত ভাল নাচে তাহলে আমি কেন পারবো না!" তবে তাঁদের কাউকেই যে গালাগাল খেতে হয়নি তার প্রমাণ দিয়েছে ইউটিউব। গতকাল মুক্তি পাওয়ার পর 24 ঘন্টা না পেরোতেই ইউটিউবে ট্রেন্ডলিস্টে প্রথম স্থান দখল করে নিয়েছে 'সুজন মাঝি'।
 



 

রঙচঙে পোশাক, মজাদার গেটআপে হইচই আনলিমিটেড দল সকলকে বুঝিয়ে দিয়েছে পুজোয় এবছর একটা ধামাকা হতে চলেছে। অনিকেত চট্টোপাধ্যায়ের পরিচালনায় দেব, শাশ্বত, অর্ণ, খরাজ ও রজতাভ দত্তের সঙ্গে আনলিমিটেড হইচই-এ মাততে দেখা যাবে পূজা বন্দ্যোপাধ্যায়, কৌশনী মুখোপাধ্যায়, রোজা পারমিতা দে, কনিনীকা বন্দ্যোপাধ্যায়, মানসী সিনহা প্রমুখকে।

তবে চমক সুজন মাঝিতেই শেষ নয়। দর্শকদের অবাক হওয়ার মতো অনেক কিছুই এখনও দেখা বাকি রয়েছে, যা আস্তে আস্তে সামনে আসবে বলেই জানিয়েছেন দেব। দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চার্সের প্রযোজনায় 12ই অক্টোবর মুক্তি পাচ্ছে হইচই আনলিমিটেড। 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement