হোমমিউজিক

‘আই লাভ হি’জ মুভস্‌’ ডান্সিং আঙ্কেলের নাচ দেখার পর জানালেন গোবিন্দা

পারিবারিক বিয়ের অনুষ্ঠানের নাচের ভিডিও ভাইরাল হয়ে মাত্র একরাতের মধ্যেই ইন্টারনেটে জনপ্রিয় হয়ে উঠেছেন মধ্যপ্রদেশের সঞ্জীব শ্রীবাস্তব।

  | June 04, 2018 13:46 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Sanjeev Shrivastava

পরিবারের বিয়ের অনুষ্ঠানে সঞ্জীব শ্রীবাস্তব

Highlights

  • 'সঞ্জীব বাবুর নাচ সত্যিই অনবদ্য ,এককথায় অসাধারন' জানালেন গোবিন্দা
  • ‘খুদ্গর্জ’ (1987) ছবির ‘আপ কে আ জানে সে’ গানে তিনি নাচেন
  • গোবিন্দা হলেন সঞ্জীব শ্রীবাস্তবের অনুপ্রেরণা

পরিবারের বিয়ের অনুষ্ঠানের নাচের ভিডিও ভাইরাল হয়ে মাত্র একরাতের মধ্যেই ইন্টারনেটে জনপ্রিয় হয়ে উঠেছে্ন মধ্যপ্রদেশের বিদিশা’র বাসিন্দা সঞ্জীব শ্রীবাস্তব যিনি এই মুহুর্তে ‘ডান্সিং আঙ্কেল’নামেই বেশি পরিচিত।গোবিন্দা ও নীলম অভিনীত ‘খুদ্গর্জ’ (1987) ছবির ‘আপ কে আ জানে সে’ গানের সাথে তাঁর নাচের ভিডিও রাতারাতি ইন্টারনেটের সব প্ল্যাটফর্মেই ভাইরাল হয়ে যায়।এমনকি লন্ডনের মিড ডে সংবাদপত্র কে এক সাক্ষাৎকারে স্বয়ং গোবিন্দা ঐ নাচ কে ‘অনবদ্য’ তকমা দেন। গোবিন্দা জানান ‘ আই লাভ হি’জ মুভস্‌ (আমি ওনার নৃত্যশৈলী ভালোবেসে ফেলেছি)। সঞ্জীব বাবুর নাচ সত্যিই অনবদ্য ,এককথায় অসাধারণ।আশা রাখছি ভবিষ্যতে ওনার কাছ থেকে এই ধরনের আরও নাচের ভিডিও দেখব।’ 12ই মে,গোয়ালিয়রে তাঁর শালার বিয়েতে সঞ্জীব বাবুর ঐ নাচের ভিডিও টি তোলা হয়।
 
দেখে নিন সঞ্জীব বাবুর সেই নাচের ভিডিও


অভিনেতা গোবিন্দা আরও বলেন ‘ সঞ্জীব বাবু বাঁধনহীন ভাবে খুশি মনে নাচছিলেন।ওটাই নাচের আসল চাবিকাঠি।তাঁর চোখেমুখে সেই আনন্দ ফুটে উঠছিল।এই শ্রদ্ধাঞ্জলী আমার পেশাগত জীবনের অত্যন্ত মূল্যবান সম্পদ হয়ে থাকলো।পুরস্কারের মতই আমি একে যত্ন করে আগলে রাখব।’
এখানে রইল গোবিন্দা ও নীলম অভিনীত  আপ কে আ জানে সে’ গানের সেই ভিডিও


সঞ্জীব বাবুর নাচ দেখে আপ্লূত হয়ে অর্জুন কাপুর, দিব্যা দত্ত প্রভৃতি তারকারাও ট্যুইট করেছেন।
 
 
এনডিটিভি কে সঞ্জীব বাবু বলেন, ‘এটা একটা অবাস্তব অনুভূতি।আমি বিশ্বাসই করতে পারছিনা যে আমার নাচের ভিডিও ভাইরাল হয়ে গেছে।আমি সবাইকে ধন্যবাদ জানাচ্ছি। 1982 সাল থেকে আমি নাচ শুরু করি আর গোবিন্দা জি আমার অনুপ্রেরনা।আশা করি এবার আমি কিছু সুযোগ পাবো।’ তিনি জানান যে সুনীল শেট্টিও তাঁকে ফোন করেছিলেন।মধ্যপ্রদেশের বিদিশা কর্পোরেশন থেকেও সেখাঙ্কার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হওয়ার জন্য ডাক পেয়েছেন শ্রীমান শ্রীবাস্তব।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement