হোমবলিউড

পরিচালক বাসু ভাগনানিকে ৩২ কোটির প্রতারণা করে গ্রেফতার প্রযোজক প্রেরণা আরোরা

বাসু ভাগনানির সংস্থা পূজা এন্টারটেইনমেন্ট থেকে একটি সিনেমার একচেটিয়া স্বত্ত্বের জন্য এত পরিমাণ টাকা নেন প্রেরণা

  | December 09, 2018 13:38 IST (মুম্বাই)
Prerna Arora

প্রেরণা আরোরাকে গ্রেপ্তার করে ১০ ডিসেম্বর পর্যন্ত ইওডব্লিউ হেফাজতে পাঠানো হয়েছে

Highlights

  • বহু বিনিয়োগকারীর থেকেই টাকা নিয়েছেন প্রেরণা আরোরা
  • শুক্রবার গ্রেফতার করা হয়েছে তাঁকে, ১০ ডিসেম্বর অব্দি রাখা হবে হেফাজতে
  • বাসু ভাগনানিকে ৩২ কোটি টাকার প্রতারণা করেছেন তিনি

বিখ্যাত চলচ্চিত্র নির্মাতা বাসু ভাগনানিকে ৩২ কোটি টাকা প্রতারণার দায়ে চলচ্চিত্র প্রযোজক প্রেরণা আরোরাকে গ্রেফতার করল মুম্বাই পুলিশের দ্য ইকোনমিক্স অফেন্স উইং (ইওডব্লিউ)। শনিবার পুলিশের এক উর্ধ্বতন কর্তৃপক্ষ জানান, বাসু ভাগনানির সংস্থা পূজা এন্টারটেইনমেন্ট থেকে একটি সিনেমার একচেটিয়া স্বত্ত্বের জন্য এত পরিমাণ টাকা নেন প্রেরণা।

কর্মকর্তা আরও জানান, প্রেরণা আরোরা একইভাবে একাধিক বিনিয়োগকারীর কাছ থেকে অর্থ সংগ্রহ করেছেন, তাদের প্রত্যেকেরই একই চলচ্চিত্রের একচেটিয়া অধিকারের প্রতিশ্রুতিও দিয়েছেন। মুম্বাই পুলিশের অন্য একজন কর্মকর্তা বলেন, এই বিনিয়োগকারীদের মধ্যে কাউকেই চুক্তি লঙ্ঘনের কথা বা অন্য বিনিয়োগের আলোচনার কথাও জানানো হয়নি।

শুক্রবার দুপুরে প্রেরণা আরোরাকে গ্রেপ্তার করা হয়েছে এবং ১০ ডিসেম্বর পর্যন্ত ইওডব্লিউ হেফাজতে পাঠানো হয়েছে।


এর আগে বাসু ভাগনানি দাবি করেছিলেন, তাঁকে "ফ্যানে খান" এবং "বাত্তি গুল মিটার চালু" চলচ্চিত্রগুলির সমান্তরাল অধিকার দেওয়া হয়েছে আরোরার সংস্থা ক্রিআর্জ এন্টারটেইনমেন্টের পক্ষ থেকে। যদিও শনিবার এই বিষয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি তাঁর।


অভিনেতা প্রযোজক জন আব্রাহামের সঙ্গে "পরমাণু" চলচ্চিত্রের সমস্যাও আদালত অব্দি গড়ায় এবং "কেদারনাথ", "বাত্তি গুল মিটার চালু" এবং "ফ্যানে খান"-এর মতো অন্যান্য চলচ্চিত্রগুলির জন্যও আর্থিক কেলেঙ্কারির অভিযোগ উঠেছে প্রেরণার বিরুদ্ধে।

বিনোদনের আরও খবর পড়ুন 


(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement