হোমহলিউড

Game Of Thrones: সোফি টার্নারের ব্যক্তিগত দেহরক্ষীর মতোই তাঁকে আগলাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া

‘গেম অফ থ্রোনস’-এর অষ্টম মরশুমের প্রথম এপিসোড এর স্পয়লার ( Game Of Thrones Season 8 Episode 1 spoilers) কিন্তু বেরিয়ে গিয়েছে। প্রিয়াঙ্কা চোপড়ার রিয়্যাকশন দেখে মনে পড়ে যাচ্ছে সানসা স্টার্কের (Sansa Stark) ব্যক্তিগত দেহরক্ষী ব্রিয়ান অফ টার্থের (Brienne of Tarth) কথা।

  | April 15, 2019 13:40 IST (নিউ দিল্লি)
Game Of Thrones 8 Episode 1

প্রিয়াঙ্কা চোপার ইনস্টাগ্রামে শেয়ার করা ছবি

Highlights

  • সোফি টার্নারের জন্য ইন্সটাগ্রামে ছবি শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া
  • ‘ভাগ্য তোমার সঙ্গে থাকুক,’ লেখেন প্রিয়াঙ্কা
  • জোনাস ভাইয়েরাও সোফিকে শুভেচ্ছা জানিয়েছেন

‘গেম অফ থ্রোনস'-এর অষ্টম মরশুমের প্রথম এপিসোড এর স্পয়লার ( Game Of Thrones Season 8 Episode 1 spoilers) কিন্তু বেরিয়ে গিয়েছে। তবে চিন্তার কোনও নেই আমরা আপনার ‘কী হবে, কী হবে' উৎসাহটাকে ভেঙে দেব না। বরং দেখে নিই প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও জোনাস ভাইয়েরা কী ভাবে সোফি টার্নার তথা ‘গেম অফ থ্রোনস'-এর সানসা স্টার্কের জীবনের এই বিশেষ দিনটি উদযাপন করলেন। প্রিয়াঙ্কা চোপড়ার রিয়্যাকশন দেখে মনে পড়ে যাচ্ছে সানসা স্টার্কের (Sansa Stark) ব্যক্তিগত দেহরক্ষী ব্রিয়ান অফ টার্থের (Brienne of Tarth) কথা। নিক জোনাসের ভাই জো জোনাসের (Joe Jonas') বাগদত্তা সোফি টার্নার (Sophie Turner)। প্রিয়াঙ্কা চোপড়া তার জন্য একটি ছবি ফটোশপ করেছেন। যেখানে লোহার সিংহাসনে সোফির পাশে বসা তার পোষা কুকুর। প্রিয়াঙ্কা লিখেছেন, ‘‘ভাগ্য তোমার সাথে থাকুক, সোফি তুমি আমাদের সকলের খুব ভালোবাসার একজন মানুষ।'' কিন্তু এই ছবিটা দেখে মনে সংশয় জাগছে, লোহার সিংহাসন (Iron Throne) আবার সানসা স্টার্কের ভাগ্যে নাচছে নাকি? সত্যিই তেমন কোনও সম্ভাবনা আছে কি না, জানতে অবশ্য বেশ খানিকটা অপেক্ষা করতে হবে। কারণ সবেমাত্র অষ্টম মরসুমের প্রথম এপিসোড মুক্তি পেয়েছে।

‘একদিন তো হলিউডে যাবই' স্বপ্ন দেখছেন বলিউডের এই শক্তিশালী অভিনেত্রী

Good luck @sophiet you are a boss babe. And are very loved.. #jsister #gameofthrones tonight


A post shared by Priyanka Chopra Jonas (@priyankachopra) on



প্রিয়াঙ্কার শেয়ার করা ছবি দেখে তো মনে হচ্ছে লোহার সিংহাসনের জন্য আরও একজন দাবিদারের সংখ্যা বেড়েছে। নিক, জো এবং কেভিন এই তিন জোনাস ভাইয়েরাও লোহার সিংহাসনে নিজেদের ছবি জাক্সটাপোজ করে শেয়ার করেছেন। সঙ্গে লিখেছেন, ‘‘শীতকাল এসে গিয়েছে এটা আমাদের করতেই হতো।'' সম্প্রতি মুক্তি পেয়েছে জোনাস ভাইদের নতুন গান কুল (coll)।

মুক্তি পেল কণ্ঠ সিনেমার ট্রেলার; স্তব্ধতার ভাষায় কথা বলেছেন শিবপ্রসাদ

Had to do it Winter is upon us.

A post shared by Jonas Brothers (@jonasbrothers) on


জো জোনাস কেমন মুডে আছেন দেখবেন নাকি?


MOOD

A post shared by J O E J O N A S (@joejonas) on


কেভিন জোনাস অবশ্য সিদ্ধান্তে পৌঁছেছেন যে ভাইদের সঙ্গে প্রতিযোগিতা না করে একাই সিংহাসনে বসারটা সমীচিন হবে।


Trying to keep waiting for tonight

A post shared by Kevin Jonas (@kevinjonas) on


সোফি টার্নার অবশ্য নিজের‘ গেম অফ থ্রোনস' এর শুটিং সেটের ছবি শেয়ার করে লিখেছেন, ‘‘ফাইনাল মরসুমের প্রিমিয়ার আজ রাতে। দেখুন আমি সেটের মধ্যেই কেমন ঘুমিয়ে পড়েছিলাম।''



যারা জানেন না তাদের জ্ঞাতার্থে, ‘গেম অফ থ্রোনসের এই শেষ তম মরসুম প্রায় দু'বছর পরে সম্প্রচারিত হচ্ছে। সোমবার সকালে ভারতে ‘গেম অফ থ্রোনস'-এর প্রথম এপিসোড দেখা গিয়েছে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement