হোমবলিউড

তপসী পান্নুর 'গেম ওভার', খেলার শুরু নাকি শেষ?

দেড় মিনিটের এই টিজারে ডায়লগ তেমন নেই। শুধু রয়েছে একটা ব্যাখ্যা আমাদের সকলেরই দুটো জীবন রয়েছে। দ্বিতীয় জীবনটা তখনই শুরু হয় যখন আমরা বুঝতে পারি প্রথম জীবন শেষ হয়ে গিয়েছে।

  | May 15, 2019 16:35 IST (নিউ দিল্লি)
Taapsee Pannu

গেম ওভার (Game Over) সিনেমায় তাপসী পান্নু

Highlights

  • তামিল ও তেলেগুতেও বানানো হবে এই সিনেমা
  • অশ্বিন সারভাননের লেখা ও পরিচালনা
  • ১৪ জুন আসছে গেম ওভার

সম্প্রতি মুক্তি পেয়েছে 'গেম ওভার' সিনেমার টিজার। আর তারপরেই ইন্টারনেটের কৌতুহল কিছুতেই নিবৃত্ত করা যাচ্ছে না। সিনেমায় রয়েছেন তপসী পান্নু (Taapsee Pannu)। টিজার দেখে মনে হচ্ছে হয় তিনি একজন প্রফেশনাল গেমার অথবা একজন ভিডিও গেম এন্থুসিয়াস্ট। ধীরে ধীরে তার জীবন পরপর অনেকগুলো অদ্ভুত ঘটনার জেরে নরকে পরিণত হয়। দেড় মিনিটের এই টিজারে ডায়লগ তেমন নেই। শুধু রয়েছে একটা ব্যাখ্যা আমাদের সকলেরই দুটো জীবন রয়েছে। দ্বিতীয় জীবনটা তখনই শুরু হয় যখন আমরা বুঝতে পারি প্রথম জীবন শেষ হয়ে গিয়েছে। টিজারের দৃশ্যগুলি দেখে মনে হচ্ছে কোন অস্বাভাবিক শক্তি তার পিছনে ধাওয়া করছে এবং তপসী প্রাণপণ তার হাত থেকে পালানোর চেষ্টায় রয়েছেন। দেখুন গেম ওভার টিজার: 

কান-এ কঙ্গনা রানাউত, ফাঁস হল পোশাক-সিক্রেট


গেম ওভার সিনেমাটি লেখা এবং পরিচালনা করেছেন অশ্বিন সর্বনন। সিনেমাটি তামিল এবং তেলেগু ভাষাতেও তৈরি হয়েছে। সিনেমায় তপসী ছাড়াও রয়েছেন বিনোদিনী বৈদ্যনাথন এবং অনিস কুরভিল্লা। ১৪ই জুন সিনেমাটি মুক্তি পাবে। 


সমুদ্র সৈকতে ‘প্রেমের জোয়ারে' গা ভাসালেন ফারহান আখতার ও শিবানী দাণ্ডেকর
তপসীকে এর আগেও বহু তামিল ও তেলেগু সিনেমায় দেখা গিয়েছে। তিনি চশমে বদ্দুর সিনেমার মাধ্যমে বলিউডে ডেবিউ করেছিলেন। তাঁর শেষ তামিল সিনেমা ছিল ২০১৫ সালের ভাই রাজা ভাই। এরপরে তিনি ২০১৮ সালে নিভা নামে তেলেগু সিনেমায় অভিনয় করেন।
তপসীকে শেষ বার দেখা গিয়েছে বলিউডের 'বদলা' সিনেমায় সেখানে তার সঙ্গে ছিলেন অমিতাভ বচ্চন। তপসীর পরের সিনেমা ষাঁণ্ড কী আঁখ।
গেম ওভার সিনেমার পরে তাপসী আরেকটি সুপারন্যাচারাল থ্রিলার এর শুটিং শুরু করবেন অনুরাগ কাশ্যপের সঙ্গে। এর আগে তিনি অনুরাগ এর সঙ্গে ২০১৮ সালে মনমর্জিয়া সিনেমায় কাজ করেছিলেন। তাপসী বলেন মনমর্জিয়ার অভিজ্ঞতা থেকে বুঝতে পেরেছিলাম আমি আবার অনুরাগ এর সঙ্গে কাজ করব। কিন্তু সেটা এত তাড়াতাড়ি হবে ভাবতে পারিনি তবে সিনেমাটা নিয়ে আমি খুবই আশাবাদী।"


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement