হোমটিভি

গণেশ চতুর্থী উপলক্ষ্যে ‘কুণ্ডলী ভাগ্য’র বিশেষ পর্বে নাচবেন অঞ্জুম ফাকিহ

Ganesh Chaturthi 2018: এই সিরিয়ালে ‘সৃষ্টি’র চরিত্রে অভিনয় করেন অঞ্জুম ফকিহ। এই পর্বে ক্রিস্টাল ডি'সুজার সঙ্গে তাঁর বিশেষ পারফর্ম্যান্সও রয়েছে।

  | September 12, 2018 15:07 IST (নিউ দিল্লি)
Ganesh Chaturthi 2018

Vighnaharta Bappa Morya বিশেষ পর্ব দেখা যাবে 17 সেপ্টেম্বর

Highlights

  • 13 সেপ্টেম্বর গণেশ পুজো
  • টিভি তারকারাও মাতবেন গণেশ উৎসবে
  • ক্রিস্টালের সঙ্গে 'তারিফে' গানে নাচবেন অঞ্জুম

গণেশ চতুর্থী উদযাপনের প্রস্তুতি প্রায় শেষ। এই বছর গণেশ চতুর্থী 13 সেপ্টেম্বর পালিত হবে। প্যান্ডেলের সঙ্গে সঙ্গে ছোট পর্দাতেও শুরু হয়ে গিয়েছে গণেশ পুজোর প্রস্তুতি। টেলিভিশনের জনপ্রিয় শো ‘কুণ্ডলী ভাগ্য’ (kundali Vagya) সম্প্রতি গণপতি উৎসব উপলক্ষ্যে তাঁদের বিশেষ পর্বের শ্যুটিং শুরু করেছে। এই এপিসোডের নাম, ‘বিঘ্নহন্তা বাপ্পা মোরিয়া’ (Vighnaharta bappa morya)।

‘বিঘ্নহন্তা বাপ্পা মোরিয়া’ 'জি টিভিতে 17 সেপ্টেম্বর সন্ধ্যা 7টা থেকে রাত্রি 11:30 টা পর্যন্ত সম্প্রচারিত হবে। অনেক জনপ্রিয় টিভি তারকাই এই বিশেষ পর্বে অংশ নেবেন। সারে চার ঘন্টা ধরে চলবে এই বিশেষ পর্ব। TRP বেশ ভালোই এই শোয়ের। এই পর্বে দেখা যাবে অভিনেতা ধীরজ ধুপর, শ্রদ্ধা আর্য, অঞ্জুম ফকিহ, মনিব জোরা- গণেশ পুজোয় অংশ নেবেন এই তারকারা। এই সিরিয়ালে ‘সৃষ্টি’র চরিত্রে অভিনয় করেন অঞ্জুম ফকিহ (Anjum Fakih)। এই পর্বে ক্রিস্টাল ডি'সুজার (Crystal D'Suza) সঙ্গে তাঁর বিশেষ পারফর্ম্যান্সও রয়েছে।

 


দেখুন প্রস্তুতির ছবি-


phdu39uo

ক্রিস্টাল ডি'সুজা

rf4e4tb

অঞ্জুম ফাকিহ এবং ক্রিস্টাল ডি'সুজা

ntroi6sg

অঞ্জুম ফাকিহ

 

জনপ্রিয় তারকাদের মধ্যে রবি দুবে টিভি, করণ ঠাক্কর, ক্রিস্টাল ডি'সুজা, আশা নেগী, অদিতি গুপ্ত, স্মৃতি ঝা, সাব্বির আলুওয়ালিয়া 'বিঘ্নহন্তা বাপ্পা মোরিয়া’র বিশেষ পর্বে নাচ করবেন। অঞ্জুম ফাকিহ বলেন, "ক্রিস্টালের উপর আমার রীতিমতো ক্রাশ আছে। আমার ওনাকে ভীষণ ভালো লাগে। উনি খুবই নরম মনের মানুষ, ওনার সঙ্গে যখনই দেখা হয় আমার মন ভালো হয়ে যায়।”

অঞ্জুম সম্পর্কে ক্রিস্টাল আবার বলেছেন, "অঞ্জুমের মধ্যে প্রচুর পজিটিভ এনার্জি। শক্তির পাওয়ার হাউস অঞ্জুম। নিজের হাসি দিয়েই দিন উজ্জ্বল করে দিতে পারে ও। এই জিনিসটাই সবথেকে ভালো লাগে আমার।" এই বিশেষ পর্বে অঞ্জুম ও ক্রিস্টাল ‘ভীরে দি ওয়েডিং’ এর গান ‘তারিফে’ গানে নাচ করবেন।


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by ZEE TV (@zeetv) on

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement