হোমবলিউড

শাহরুখ অনুষ্কার জিরোর নতুন পোস্টারে ‘মিষ্টি’ লিখলেন গৌরি খান

জিরোর প্রথম গান মেরে নাম তু মুক্তি পাবে কাল ইউ টিউবে

  | November 23, 2018 08:46 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Shahrukh Khan

সেই পোস্টার

Highlights

  • বৃহস্পতিবার জিরোর নতুন পোস্টা মুক্তি পায়
  • "ভালোবাসার কি মিষ্টি প্রকাশ" লেখেন গৌরি খান
  • "একবার ডিদাইনার তো আজীবন তাই" লেখেন তিনি

শাহরুখ খান ও অনুষ্কা শর্মা জিরো-র একটি নতুন পোস্টার শেয়ার করে মনে করিয়ে দিলেন সিনেমানর প্রথম গান মেরে নাম তু রিলিজ করবে কাল। বৃহস্পতিবার দু'জনেই নিজেদের টুইটার অ্যাকাউন্ট থেকে পোস্টার শেয়ার করেন। সেখানে দেখা যাচ্ছে বাউয়া সিং অর্থাৎ শাহরুখ অনুষ্কার কপালে চুম্বন এঁকে দিচ্ছেন। আমরা তাদের থেকে চোখ সরাতে না পারলেও গৌরি খানের অবশ্য ‘আর্চড উইন্ডো'য় নজর আটকে গিয়েছে। তিনি লেখেন, ‘‘কী মিষ্টি ভালোবাসার বহিঃপ্রকাশ। কপালে চুমু।'' আরও লেখেন, ‘‘একবার ডিজাইনার হলে আজন্ম তাই থাকতে হয়। দারুন একটা আর্চড উইন্ডো।'' গৌরির তো চোখে পড়বেই, তিনি যে ইন্টিরিয়র ডিজাইনার।

দেখুন গৌরির টুইট:

 


 

গৌরি বলিউডের অজস্র সেলেব্রিটির বাড়ি সাজিয়ে দিয়েছে‌ন। তার মধ্যে আছে, সিদ্ধার্থ মালহোত্র, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্দেজ, রনবীর কাপুর ও করণ জোহর। সম্প্রতি তিনি স্যাঞ্চোস নামে একটি রেস্তোরাঁও ডিজাইন করেন। গত বছৱ তিনি আর্থ নামে একটি রেস্তোরা সাজান। মুম্বইয়ে তার নিজস্ব দোকানের নাম ‘গৌরি খানস ডিজাইনস'।

মায়ের কোলের ছেলে ‘বাবুর বিয়ে' হবে কি? দেখুন জি বাংলা সিনেমায়

অনুষ্কা যিনি এই সিনেমায় আফিয়া ইউসুফজাই ভিন্দর নামে বিজ্ঞানীর ভূমিকায় তিনি টুইটারে পোস্টার শেয়ার করে লেখেন, ‘‘যতটা এ গোটাটা, তার থেকে বেশি আফিয়া ইউসুফজাইয়ের নামটা লম্বা, তারপরেও আমাকে বলে তুই আমার। আগামী কাল আসছে মেরে নাম তু।'' শাহরুখ লেখেন, ‘‘বাউয়ার ভালোবাসা, আফিয়া তারই।''

 

 

জিরোর পরিচালক আনন্দ এল রাই এখানে একজন বামনের সঙ্গে বিশেষ ভাবে সক্ষম বিজ্ঞানীর প্রেমকাহিনী দেখিয়েছেন। ক্যাটরিনা কাইফ রয়েছেন অ্যালকোহলিক অভিনেত্রীর ভূমিকায়। ডিসেম্বরের ২১ তারিখ জিরো মুক্তি পাবে।

বিনোদনের আৱও খবর এখানে


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement