হোমবলিউড

দা-বাং ট্যুরে সলমান খানের সঙ্গে কে দেখা করতে এলেন জানেন?

সলমান খানের সঙ্গে সম্প্রতি কে দেখা করে গেলেন বলুন তো?

  | July 11, 2018 10:24 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Rambha

দা-বাং ট্যুরের দৃশ্য (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

Highlights

  • সম্প্রতি রম্ভার সঙ্গে দেখা গেল সলমান খানকে
  • জুড়য়া-তে একসঙ্গে দেখা গিয়েছিল সলমান এবং রম্ভাকে
  • সলমানের দা-বাং ট্যুরে উপস্থিত হন রম্ভা

রম্ভাকে মনে আছে? 1997 সালের বলিউড সিনেমা জুড়য়া-তে সলমান খানের বিপরীতে রম্ভা অভিনয় করেছিলেন। বর্তমানে দা-বাং ট্যুর উপলক্ষে সলমান খান ইউএস-এ উপস্থিত এবং সেখানেই 52 বছর বয়সী এই সুপারস্টারের সঙ্গে আবার দেখা হয় তাঁর প্রাক্তন সহকর্মীর। স্বামী এবং সন্তান-সহ রম্ভা দা-বাং ট্যুরে উপস্থিত হন এবং ইনস্টাগ্রামে বেশ কিছু ছবি শেয়ার করেন। ক্যাটরিনা কাইফ, প্রভু দেবা, সোনাক্ষি সিনহা সকলের সঙ্গেই তিনি ছবি শেয়ার করেন কিন্তু প্রাক্তন সহকর্মী সলমানের সঙ্গে তাঁকে একধিক ছবি শেয়ার করতে দেখা যায়।
 
জ্যাকলিনের সঙ্গে একটা ছবি শেয়ার করে রম্ভা ক্যাপশনে লেখেন “জুড়য়া 1 এবং 2”। 2017 সালে মুক্তি পাওয়া জুড়য়া 2 তে বরুণ ধাওয়ানের বিপরীতে অভিনয় করেছেন জ্যাকলিন। জুড়য়ার প্রথম ভাগে দ্বৈত চরিত্রে দেখা গিয়েছিল সলমান খানকে আর দ্বিতীয় ভাগে একইভাবে দেখা যায় বরুণ ধাওয়ানকে। 1997 সালে জুড়য়ার প্রথম ভাগে করিশ্মা কাপুরের সঙ্গে অভিনয় করেন রম্ভা। আর অন্যদিকে জুড়য়া-র দ্বিতীয় ভাগে জ্যাকলিন-কে স্ক্রিন ভাগ করে নিতে দেখা যায় তাপসী পান্নুর সঙ্গে। জুড়য়া-র পর 1998 সালে বন্ধন সিনেমাতেও সলমান খানের সঙ্গে রম্ভাকে অভিনয় করতে দেখা যায়, যা তাঁদের একসঙ্গে অভিনীত শেষ সিনেমা।   
 

 

 

 

 

 

 

 

With Salman Khan

A post shared by RambhaIndrakumar (@rambhaindran_) on

 

 

 

 

 

 

 

 

 

With Prabhudeva

A post shared by RambhaIndrakumar (@rambhaindran_) on

 

 

 

 

 

Judwaa 1 & 2

A post shared by RambhaIndrakumar (@rambhaindran_) on

 

 

 

 

 

With Sonakshi

A post shared by RambhaIndrakumar (@rambhaindran_) on

 

 

 

 

 

With Katrina Kaif

A post shared by RambhaIndrakumar (@rambhaindran_) on

 


জুড়য়া-র রম্ভাকে চিনে নিনঃ  


বলিউডে রম্ভা অভিনীত শেষ সিনেমা দুকানঃ পিলা হাউজ। এই প্রাক্তন অভিনেত্রীকে বহু আঞ্চলিক ভাষার সিনেমায় অভিনয় করতে দেখা গেছে। 2011 সালের মালায়ালাম সিনেমা ফিল্মস্টার-এ তাঁকে শেষবার দেখা গেছে। এছাড়াও বিভিন্ন তামিল, তেলেগু, কান্নডা, ভোজপুরি এবং বাংলা সিনেমাতেও রম্ভাকে অভিনয় করতে দেখা গেছে। 2011 সালে অভিনয় থেকে অবসর গ্রহণ করার পর রম্ভাকে বিভিন্ন টিভি শো-তে বিচারকের ভূমিকায় দেখা গেছে। শেষবার তাঁকে কিংস অফ কমেডি জুনিয়র-এ বিচারকের ভূমিকায় আমরা দেখেছি।
                            
দা-বাং ট্যুর থেকে ফিরেই সলমান তাঁর পরবর্তী সিনেমা ভারতের শুটিং শুরু করবেন। ভারতের পর তাঁকে ডিসেম্বর মাসে আসন্ন মুক্তি প্রাপ্ত শাহরুখ খানের জিরো সিনেমায় একটা বিশেষ চরিত্রে দেখা যাবে।

 



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement