হোমআঞ্চলিক

কেরলের পাশে হামি!

  | August 28, 2018 11:11 IST (কলকাতা)
Haami

ছবির দুই খুদে- ব্রত ও তিয়াশা। (সৌজন্যে ফেসবুক)

ভয়াবহ বন্যাপীড়িত কেরলের মানুষের পাশে দাঁড়াল হামি।

ভয়াবহ বন্যাপীড়িত কেরলের মানুষের পাশে দাঁড়াল হামি। নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায়ের বিখ্যাত ছবি হামি মুক্তি পেয়েছে গত 11ই মে। আর তারপর টানা 100 দিনের বেশি বিভিন্ন হলে প্রায় প্রতিটা শো-ই কম-বেশি হাউজফুল হয়েছে। হামির মর্মস্পর্শী স্টোরিলাইন হলমুখী করেছে অঞ্চল নির্বিশেষে সব বয়সী দর্শককে। ফলত বক্স অফিসে লক্ষ্মী লাভে বেশি বেগ পেতে হয়নি নির্মাতাদের। সেই হামির মানবিক মুখ এবার উঠে এলো সকলের সামনে। প্রযোজক উইন্ডোজ প্রোডাকশন হাউজের তরফে জানানো হল আগামী 6ই সেপ্টেম্বর 2018 কোয়েস্ট আইনক্সে বিকেল 4টে নাগাদ বিশেষ স্ক্রিনিং-এর আয়োজন করা হয়েছে। উশর NGO এবং উইন্ডোজ প্রোডাকশনের যৌথ উদ্যোগে আয়োজিত এই স্ক্রিনিং-এ যত টাকা আয় হবে তার সমস্তটাই দান করা হবে কেরলের মানুষদের জন্য- এমনটাই জানা গেছে একটা বিজ্ঞপ্তিতে।

q19i0qdo

এই বিজ্ঞপ্তিটি প্রকাশিত হয়েছে হামি নির্মাতাদের তরফে।

গত জুলাই মাস থেকে প্রবল বন্যায় কেরলে প্রায় 400র বেশি মানুষের মৃত্যু হয়েছে। কয়েক মিলিয়ন মানুষ ঘর ছাড়া হয়েছে এবং প্রবল ক্ষতির সম্মুখীন হয়েছে সাধারণ মানুষ। প্রসাশনের পাশাপাশি দেশ জুড়ে বিভিন্ন তারকা, সাধারণ মানুষ সাধ্য মতো চেষ্টা করছে কেরলের মানুষদের পাশে দাঁড়াতে। 




বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement