হোমবলিউড

স্বামীর জন্মদিন, সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন মাধুরী দীক্ষিত

মাধুরী ও শ্রীরাম নেনের বিয়ে হয় ১৯৯৯ সালে।

  | February 13, 2019 13:12 IST (নিউ দিল্লি)
Madhuri Dixit Husband

স্বামী শ্রীরাম নেনের সঙ্গে মাধুরী দীক্ষিত। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • তোমার ভালবাসা আমাকে রোজ এগিয়ে যেতে সাহায্য করেঃ মাধুরী
  • "এই বছরটা খুব ভালো কাটুক", লেখেন মাধুরী
  • ১৯৯৯ সালে মাধুরী দীক্ষিত ও শ্রীরাম নেনের বিয়ে হয়

অভিনেত্রী মাধুরী দীক্ষিতের স্বামী শ্রীরাম নেনের ৫৩ তম জন্মদিন ছিল গতকাল। সেই উপলক্ষে নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট শেয়ার করলেন মাধুরী দীক্ষিত। সঙ্গে একটি ছবিও তিনি পোস্ট করেছেন, যেখানে তিনি শ্রীরাম নেনের পাশে দাঁড়িয়ে। "আমার প্রিয় বন্ধু এবং জীবনসঙ্গীকে জন্মদিনের অনেক শুভেচ্ছা। তোমার ভালবাসা আমাকে রোজ এগিয়ে যেতে সাহায্য করে। সেটাই আমার কাছে পাথেয়। এই বছরটা খুব ভালো কাটুক," লেখেন মাধুরী। মাধুরী ও শ্রীরাম নেনের বিয়ে হয় ১৯৯৯ সালে। ২০০৩ সালে তাদের প্রথম ছেলে আরিন এর জন্ম হয়। দু'বছর পরে ২০০৫ সালে জন্মায় তাদের  দ্বিতীয় সন্তান রায়ান।

আরও পড়ুনঃ ‘ইজ নট ইট রোমান্টিক?' প্রিমিয়ারে নিককে প্রকাশ্যে চুম্বন প্রিয়াঙ্কার

 

Happy Birthday to my best friend & life partner @drneneofficial Your love encourages and inspires me every single day! May this year be the best one ever. Excited to share many more fun adventures and smiles with you this year and forever. Loads of love


A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on


 

মাধুরী ইনস্টাগ্রাম প্রোফাইলে মাঝেমধ্যে নেনের ছবি পোস্ট করেন। তাদের বিবাহ বার্ষিকীতে মাধুরী একটি ছবি পোস্ট করেছিলেন। এমনকি স্পেনে ঘুরতে যাওয়ার ছবিতেও শ্রীরাম নেনেকে দেখা গিয়েছে। 

 

 

 

 

That's how we roll...

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene) on

 

দেখুন দম্পতির আরও ছবিঃ

 

 

 

 

 

 

অবোধ সিনেমার মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন মাধুরী। পরবর্তীকালে তিনি অসংখ্য সফল ছবিতে অভিনয় করেন। দিল তো পাগল হ্যায়, বেটা, দেবদাস, হাম আপকে হ্যায় কন মাধুরীর অন্যতম উল্লেখ্য সিনেমা।

আপাতত মাধুরী ইন্দ্র কুমার পরিচালিত টোটাল ধামাল সিনেমার প্রচারে ব্যস্ত রয়েছেন সেখানে তার সঙ্গে রয়েছেন অজয় দেবগন, অনিল কাপুর, আরশাদ ওয়ার্শি, রীতেশ দেশমুখ, জনি লিভার প্রমুখ। অভিষেক বার্মার কলঙ্ক সিনেমাতেও তিনি অভিনয় করছেন। সেখানে তার সঙ্গে রয়েছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, সোনাক্ষী সিংহ, সঞ্জয় দত্ত প্রমুখ।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement