হোমবলিউড

আয়ুষ্মান খুরানার স্ত্রী কেন ট্রেন্ড করছেন জানেন?

আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপকে খুব শীঘ্রই একজন ফিচার ফিল্ম পরিচালকের ভূমিকায় দেখা যাবে।

  | August 17, 2018 17:19 IST (নিউ দিল্লী)
Ayushmann Khurrana

আয়ুষ্মান খুরানা ও তাহিরা কাশ্যপের ছবি। (সৌজন্যে ইনস্টাগ্রাম)

Highlights

  • "স্বপ্নের দিকে প্রথম পদক্ষেপ", লেখেন আয়ুষ্মান
  • স্বপ্নপূরণঃ তাহিরা কাশ্যপ
  • এর আগে একটা ছোট ছবি তিনি পরিচালনা করেছেন

আয়ুষ্মান খুরানার স্ত্রী তাহিরা কাশ্যপ একজন ফিচার ফিল্ম নির্মাতা হিসাবে খুব তাড়াতাড়ি ডেব্যু করবেন এই খবর সোশ্যাল মিডিয়ায় ঘোষণা হওয়ার পর থেকেই আজ সকাল থেকে তিনি ট্রেন্ড লিস্টে স্থান পেলেন। তাহিরা এর আগেও টফি নামক একটা শর্ট ফিল্ম পরিচালনা করেছেন। “বই, নাটক লেখা, নাটক পরিচালনা করা থেকে শুরু করে আজ ফিচার ফিল্ম পরিচালনা করতে চলেছ। তোমার জন্য গর্বিত তাহিরা কাশ্যপ। তোমার স্বপ্নের প্রতি প্রথম পদক্ষেপ। তুমি একটা দারুণ স্ক্রিপ্ট লিখেছ এবং এই কাজে যোগ্য মানুষদের সান্নিধ্য পেতে চলেছ”, স্ত্রীয়ের ছবি সমেত আয়ুষ্মান বুধবার ইনস্টাগ্রামে পোস্ট করেন। টি-সিরিজ এবং এল্লিপসিস এন্টারটেইনমেন্টের যৌথ প্রযোজিত এই ছবি সম্পর্কে বিস্তারিত আর কিছু জানা যায়নি।

আয়ুষ্মানের পোস্টটা দেখে নিন এখানেই :

 


 

From writing books, plays and directing theatre productions to making a feature film now. So proud of you @tahirakashyap. The first step towards your dream. You have written a wonderful script and you are backed by the most credible people. @ellipsisentertainment @tseries @atulkasbekar @tanuj.garg


A post shared by Ayushmann Khurrana (@ayushmannk) on

 

দেখুন তাহিরা কী পোস্ট করেন:

 

 

Dreams do come true! Might not look it, but it took time for my script to find the perfect platform and for people to have faith in my vision as a director. And I wouldn't have it any other way as I get to work with the amazing @atulkasbekar @tanuj.garg @tseries.official @findingshanti Big, big thank you for backing me on this one!special thanks to my soul sister @reliablerani ................. Repost from @tseries.official @TopRankRepost #TopRankRepost Our untitled 3rd collaboration with @ellipsisentertainment after #TumhariSulu & #CheatIndia to be directed by the brilliant, @tahirakashyap The film, a warm slice-of-life drama set in Mumbai, will go on floors next year. Casting begins shortly. @itsbhushankumar @tanuj.garg @atulkasbekar55

A post shared by tahirakashyap (@tahirakashyap) on

 

টফির সহ-প্রযোজক ছিলেন আয়ুষ্মান খুরানা এবং কাস্টিং ডিরেক্টর ছিলেন মুকেশ ছাবরা। ছোট ছবিটা আমস্টারড্যামে 30 তম সিনেকিড ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে এবং 14তম বাহামাস ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যালে প্রদর্শিত হয়েছিল।

2011 সালে আয়ুষ্মান খুরানা এবং তাহিরা কাশ্যপের বিয়ে হয়। এই দম্পতির দুই সন্তানের নাম বিরাজবীর এবং বরুষ্কা। তাঁর ভাই অপারশক্তি একজন অভিনেতা এবং আমির খানের দঙ্গল ছবিতে ডেব্যু করেন।

বিখ্যাত ভিজে-টিভি সঞ্চালক আয়ুষ্মান খুরানা 2012 সালে ভিকি ডোনার ছবির হাত ধরে বলিউডে পা রাখেন। এরপর তিনি নউটাঙ্কি শালা, বেওয়াকুফিয়া, দম লাগা কে হাইশা ইত্যাদি ছবিতে অভিনয় করেন। দম লাগাকে হাইশা ছবিটা জাতীয় পুরস্কার লাভ করেছে।  

মেরী প্যারি বিন্দু, বরেলি কি বরফি, শুভ মঙ্গল সাবধান- তাঁর অভিনীত এই তিনটে ছবি গত বছর মুক্তি পেয়েছে। তাঁর পরবর্তী ছবি অন্ধধুন এবং বধাই হো।

এছাড়াও, পানি দা এবং ইয়েহি হু ম্যায় ইত্যাদি গানও গেয়েছেন আয়ুষ্মান খুরানা।

 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement