হোমটিভি

Bigg Boss 12: টিভি শো করতে প্রাথমিকভাবে ভয় পেতেন সলমান খান। জানেন কেন?

বাবা সেলিম খানের পরামর্শে ছোট পর্দায় এসেছেন সলমান খান।

  | September 06, 2018 21:30 IST (নিউ দিল্লী)
Salman Khan Television

গোয়াতে বিগ বস 12-এর সূচনাকালে সলমান খানের পারফর্মেন্সের ছবি।

Highlights

  • চতুর্থ সিজন থেকে বিগ বস সঞ্চালনা করছেন সলমান খান
  • টেলিভিশনের পর্দায় প্রকৃত সলমানকেই দেখা জায়ঃ সলমান খান
  • আগামী 16ই সেপ্টেম্বর থেকে বিগ বস 12 সঞ্চালনা করবেন সলমান খান

সংবাদ সংস্থা পিটিআই-এর রিপোর্টে জানা গেছে বিগ বস সিজন 12-তে ফেরত আসার পর সলমান খান জানিয়েছেন তিনি আগে টিভি শো করতে ভয় পেতেন। গোয়াতে বিগ বস সিজন 12 এর শুভ সুচনার পর সলমান খান জানান, “আমি আগে তিভি শো করতে ভয় পেতাম কারণ আমি জেলে থেকেছি। এই নিয়ে প্রচুর বিতর্ক ছিল এবং টেলিভিশনে আমাকে নিজস্বতা প্রকাশ করতে হত।“ সলমান খান বর্তমানে 10 কা দম সিজন 3-এর সঞ্চালনা করছেন এবং আগামী 16ই সেপ্টেম্বর থেকে তাঁকে বিগ বস সিজন 12 সঞ্চালনা করতে দেখা যাবে। “আমি যখনই টেলিভিশনের পর্দায় থাকি তখন আমি আসল সলমান হয়েই থাকি। সেখানে কোনও রকম ভনিতা থাকে না। কোনও ডায়লগবাজি থাকে না। আমার জীবনের অভিজ্ঞতা আমি সকলের সঙ্গে ভাগ করে নিই”, পিটিআই সূত্রে সলমান খানকে বলতে জানা যায়।  

সলমান খান একথাও জানান তাঁর বাবা লেখক সেলিম খানের পরামর্শেই তিনি ছোট পর্দায় এসেছেন। “আমি বাবার সঙ্গে আমার মনের কথা ভাগ করে নিয়েছিলাম। বাবা তখন বলেছিলেন, ‘তোমার অভিনীত চরিত্রের থেকে মানুষ হিসাবে তুমি আলাদা। কিন্তু সেটা তুমি নিজেই। তোমার কি মনে কোনওরকম পাপবোধ কাজ করে বা তোমার মনে হয় তুমি খারাপ মানুষ?’ তিনি বললেন, ‘যাও আর দুনিয়াকে দেখিয়ে দাও তুমি আসলে কেমন মানুষ। তুমি আমাদের কাছে কেমন, তোমার ভাই বোনের কাছে কেমন, বন্ধুদের কাছেই বা কেমন।' (তারপর) আমি ভেবে দেখি যে দর্শকদের সঙ্গে আমি নিজের ব্যক্তি সত্বাকে ভাগ করে নিতেই পারি”, পিটিআই-এর রিপোর্টে জানা যায়।   

সলমান খান জানান, ক্যামেরার সামনে নাটক করা সম্ভব নয় : “আপনি যদি ভান করেন, তা ক্যামেরায় ঠিক ধরা পড়বেই। আপনি কিছুক্ষণের জন্য মানুষকে বোকা বানাতে পারবেন কিন্তু সব সময় সেটা পারবেন না। আপনাকে নিজস্বতা বজায় রাখতে হবে, নচেত মানুষ আপনার সঙ্গে তাল মেলাতে পারবে না এবং সেখানেই কোনও শোয়ের সাফল্য লুকিয়ে আছে।“


বিগ বস সিজন 4 থেকে সঞ্চালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন সলমান খান। সিজন 5-এ সঞ্জয় দত্ত এবং সিজন 8 হাল্লা বোলে চিত্র নির্মাতা ফারহা খান তাঁর সঙ্গে যোগদান করলেও দর্শকরা বারবার সলমান খানকেই দেখতে চেয়েছেন।


কালার্স চ্যানেলে আগামী 16ই সেপ্টেম্বর থেকে বিগ বস 12 সম্প্রচারিত হবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement