হোমহলিউড

টম ক্রুজের মিশনঃ ইম্পসিবল ফলআউটের ক্ল্যাইম্যাক্স কেন কাশ্মীরে শুট হল না জানেন?

  | July 13, 2018 21:09 IST (নিউ দিল্লী)
Mission Impossible Fallout

মিশন ইম্পসিবল ফলআউটে টম ক্রুজ

মিশনঃ ইম্পসিবল ফলআউটের পরিচালক ক্রিস্টোফার ম্যাকারি জানান তাঁদের সিনেমার জন্য রাজনৈতিকভাবে জটিল দেশের প্রয়োজন ছিল।

টম ক্রুজের মিশনঃ ইম্পসিবল ফলআউট-এর ক্লাইম্যাক্সের সিক্যুয়েন্স প্রাথমিকভাবে কাশ্মীরে শুট হওয়ার কথা ছিল কিন্তু শেষমেশ নিউ জিল্যান্ডে সেট তৈরি করে শুট করা হয়েছে বলে আইএএনএস-এর রিপোর্টে জানা গেল। পরিচালক ক্রিস্টোফার ম্যাকারি নিউ জিল্যান্ডকে ‘সুন্দর এবং সুরক্ষিত দেশ’ হিসাবে বর্ণনা করে জানিয়েছেন যে তাঁদের সিনেমার জন্য ‘রাজনৈতিক জটিলতার দেশ’ প্রয়োজন ছিল, তাই ভারতকে বেছে নেওয়ার সিধান্ত নেওয়া হয়। “কিন্তু আমরা এরিয়াল সিক্যুয়েন্স (হেলিকপ্টার চেজ সিক্যুয়েন্স) ভারতে শুট করতে পারবো না। কারণ সেখানে এই শুটিং করা এক কথায় বিশাল পাগলামির সিদ্ধান্ত হবে তাই আমরা নিউজিল্যান্ডেই শুটিং সেরে নিলাম। কিন্তু আমাদের নিউজিল্যান্ডের চেয়ে বেশি রাজনৈতিক জটিলতার দেশ প্রয়োজন ছিল”, আইএএনএস-কে জানান পরিচালক।   


দা ওয়ে অফ গান পরিচালক এইবার ভারতে শুট করতে না পারলেও আইএএনএস-কে জানিয়েছেন ভারতে অন্য কোনও প্রোজেক্ট নিয়ে তিনি ফেরত আসতে চান। “আমি ভারতে অত্যন্ত স্কাউট করেছি এবং আমি চাইবো ভারতে আবার ফিরে আসতে আর একটা সিনেমা শুট করতে”, ক্রিস্টোফার ম্যাকারি আরও জানান।


মিশনঃ ইম্পসিবল ফলআউটের আগে ক্রিস্টোফার ম্যাকারি মিশনঃ ইম্পসিবল রগ নেশন সিনেমার পরিচালনা করেছেন। আগামী 27 শে জুলাই ভারতে ইংরাজি, হিন্দি, তামিল, তেলেগু ভাষায় মুক্তি পাবে মিশনঃ ইম্পসিবল ফলআউট।



বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
Advertisement
Advertisement