হোমমিউজিক

নেহা কক্করের জন্মদিনে মধ্যরাতে সারপ্রাইস দিলেন হিমাংশ কোহলি

গায়িকা নেহা কক্করের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে মাঝরাতে তাঁর বাড়ি পৌছলেন অভিনেতা হিমাংশ কোহলি

  | June 07, 2018 14:33 IST (নিউ দিল্লী)
পড়ুন | Read In
Himansh Kohli

হিমাংস কোহলি নেহা কাক্করের সাথে এই ছবি শেয়ার করেছেন

Highlights

  • হিমাংশ ও নেহা প্রেম করছেন,এমনই গুজব ছড়িয়েছে
  • তাঁরা এখন মাঝেমাঝেই ট্রেন্ডিং এ থাকছেন
  • বুধবার নেহা 30 বছর পুর্ন করলেন।
গায়িকা কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে মাঝরাতে তাঁর বাড়ি গেলেন হিমাংশ কোহলি ।
গায়িকা নেহা কক্করের জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানাতে মাঝরাতে তাঁর বাড়ি পৌছলেন অভিনেতা হিমাংশ কোহলি। এর আগেই শোনা গিয়েছিল তাঁরা দুজনে প্রেম করছেন। গতরাতে নেহা ও হিমাংশের একটি ভিডিও ইন্টারনেটে পোস্ট করা হয়েছেছে তাদের ফ্যাঙ্কলাব থেকে। বুধবারের ট্রেন্ড লিস্টে রয়েছেন হিমাংশ ও নেহা , তাদের ঐ ভিডিওটি ইন্টারনেটে বৃহতাকারে প্রকাশ পেয়েছে। বেলুন ও অন্যান্য পার্টি সাজানোর সরঞ্জাম দিয়ে হিমাংশ ঘর সাজিয়েছিল। যে মুহুর্তে নেহা সেই ঘরে ঢোকেন তাঁরা একে অপরকে জড়িয়ে ধরেন। এর কয়েক ঘন্টা আগেই হিমাংশ তাঁর ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে নেহার সাথে তাঁর একটি ছবি পোস্ট করে লেখেন, ‘তু লড়কি বিউটিফুল কর গ্যয়ি চুল! হ্যাপি বার্থ ডে বেস্টি, লাভ ইউ”
ভিডিও টি দেখে নিন এখানে
 

এই সেই ছবি যা তিনি নেহার জন্য পোস্ট করেছিলেন।সে আজ 30 বছরে পা দিল।
 

ইন্টারনেটে ছবিতে তাদের দুজন কে একসাথে অনেক বার দেখার পরই তাদের প্রেম করার কথাটি রটে যায়।এই যুগল ইনস্টাগ্রামে একে অপরকে খুব গভীরভাবে ফলো করেন, তাদের একটি ছবি কমেন্টে লেখা ছিল, ‘ তোমরা কি একে অপরের সাথে প্রেম করছো?
হিমাংশের সাথে তাঁর করা কাজ ‘ও হাম সফর’- র ভিডিও ইনটারনেটে শেয়ার করার কিছুক্ষন পরেই তা ভাইরাল হয়ে যায়। একদিনে প্রায় 10 মিলিয়ন লোক দেখেছেন সেই ভিডিও। এই ভিডিও প্রকাশ পায়ার পর থেকেই তাদের প্রেম করার কথা চারিদিকে ছড়িয়ে পরেছে।



‘চলতি হ্যায় ক্যা 9 সে 12,‘, ‘লড়কি বিউটিফুল কর গ্যয়ি চুল’, ‘কালা চশমা’, ‘মানালী ট্রান্স’ প্রভৃতি হিত গান গেয়েছেন নেহা কক্কর। এছাড়াও হিমাংশ কোহলির প্রথম ছবি ‘ইয়ারিয়া’তে ‘সানি সানি’ গানটিও তাঁরই গাওয়া।
 

বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement