হোমআঞ্চলিক

অনিকেতের ফেয়ারিটেলে রাজা শাশ্বত আর মন্ত্রী খরাজ

এই ছবিতে রয়েছে কয়েকটা বিশেষ চমক। যার মধ্যে উল্লেখযোগ্য হলেন কবীর সুমন।

  | February 12, 2019 17:44 IST (কলকাতা)
Hobu Chandra Raja Gobu Chandra Mantri

সিনেমার প্রথম পোস্টার।

Highlights

  • রাজার ভুমিকায় শাশ্বতকে ও মন্ত্রীর ভুমিকায় খরাজকে দেখা যাবে
  • কবীর সুমনকেও বিশেষ ভুমিকায় পর্দায় দেখা যাবে
  • অনিকেত চট্টোপাধ্যায় পরিচালনা ও দেব প্রযোজনা করছেন

অনিকেত চট্টোপাধ্যায়ের হবু চন্দ্র রাজা আর গবু চন্দ্র মন্ত্রীর পোস্টার মুক্তি পেল। সিনেমায় আগে রাজার ভূমিকায় দেব এবং রানীর ভূমিকায় রুক্মিণী মৈত্র অভিনয় করবেন এমনই শোনা গিয়েছিল। কিন্তু পরবর্তীকালে জানা যায় রাজার ভূমিকায় দেব নয়, বরং শাশ্বত চট্টোপাধ্যায়কে বেছে নেওয়া হয়েছে। আর তাঁকে যোগ্য সঙ্গত দেবেন মন্ত্রী খরাজ মুখোপাধ্যায়। অভিনয় না করলেও ছবিটি প্রযোজনা করবেন দেব।

এই ছবিতে রয়েছে কয়েকটা বিশেষ চমক। যার মধ্যে উল্লেখযোগ্য হলেন কবীর সুমন। সিনেমায় গীতিকার, সুরকার ও গায়কের ভূমিকায় ছাড়াও তাঁকে পর্দায় দেখা যাবে বিশেষ ভূমিকায়। যা নিয়ে কার্যতই আশাবাদী তিনি।

আরও পড়ুনঃ পর্দা থেকে বইয়ের মলাটে, এবার বইমেলায় হাজির 'দীপক টু দেব'


আর অন্যদিকে ছবির অপর গুরুত্বপূর্ণ বিষয়টি হল ছবির সেট। সাংবাদিক সম্মেলনে ঘোষণা করা হয়েছে হায়দ্রাবাদে বাহুবলির সেটে হবে এই ছবির শুটিং। 


সাংবাদিক সম্মেলনে মুক্তি পেয়েছে ছবির প্রথম পোস্টার। দেখে নিনঃ 


রাজা হবু চন্দ্র অর্থাৎ শাশ্বত চট্টোপাধ্যায় জানান, ছবিটা নিয়ে তিনি যতটা উচ্ছ্বসিত, তার সমান আতঙ্কিত। কারণ ফেয়ারিটেলে চরিত্রটাকে লার্জার দ্যান লাইফ করে তুলে ধরাটাই তাঁর কাছে প্রধান চ্যালেঞ্জ।

পরিচালক অনিকেত চট্টোপাধ্যায় অন্যদিকে জানান, ছবির শুটিং শুরু হবে শীঘ্রই এবং ছবিটি নিয়ে তিনি নিজেও যথেষ্ট আশাবাদী।

প্রযোজক দেব জানান, ছবির স্ক্রিপ্ট পড়েই তাঁর মনে হয়েছিল শাশ্বত চট্টোপাধ্যায় রাজার ভূমিকায় যথাযথ। তাই তিনি অভিনয় থেকে সরে এসে প্রযোজনাতেই মন দিয়েছেন এবং এমন একটা ছবি প্রযোজনা করতে পেরে তিনি অত্যন্ত খুশি।

সব কিছু ঠিকঠাক এগোলে আগামী বড়দিনে মুক্তি পাবে হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী।


 


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement