হোমবলিউড

Holi 2019: ফারহান আখতার ও শিবানী দান্ডেকরের ‘রং বরষে’

বৃহস্পতিবার বাড়িতে হোলির পার্টি উপলক্ষে গার্লফ্রেন্ড শিবানী দান্ডেকরকে আমন্ত্রণ জানিয়েছিলেন ফারহান আখতার (Shibani Dandekar And Farhan Akhtar)। আর দুজনে মিলে সত্যিই যেন গোটা আকাশে গোলাপি রং লেপে দিলেন। প্রসঙ্গত, ফারহানের আগামী সিনেমার নাম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।

  | March 22, 2019 16:16 IST (নিউ দিল্লি)
Farhan Akhtar

হোলিতে ফারহান ও শিবানী

Highlights

  • শাবানা আজমির বাড়িতে হোলির পার্টির আয়োজন করা হয়েছিল
  • ফারহান ও শিবানী একসঙ্গে হোলি খেলেন
  • বাবা জাভেদ আখতারের সঙ্গে একটি ছবি শেয়ার করেন ফারহান

বৃহস্পতিবার বাড়িতে হোলির পার্টি উপলক্ষে গার্লফ্রেন্ড শিবানী দান্ডেকরকে আমন্ত্রণ জানিয়েছিলেন ফারহান আখতার (Shibani Dandekar And Farhan Akhtar)। আর দুজনে মিলে সত্যিই যেন গোটা আকাশে গোলাপি রং লেপে দিলেন। প্রসঙ্গত, ফারহানের আগামী সিনেমার নাম ‘দ্য স্কাই ইজ পিঙ্ক'। শিবানী দান্ডেকর এবং ফারহানের একসঙ্গে হোলি খেলার ছবি দেখে ইন্টারনেটের জনতা হৃদয়ও বিগলিত। যদিও শিবানী বা ফারহান কেউই তাদের হোলি উদযাপনের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেননি। তবে পাপারাৎজি তো রয়েছে। শিবানীকে দেখা গেল একেবারে বোহেমিয়ান লুকে। তিনি একটি টাই এন্ড ডাই ড্রেস পরেছিলেন। ফারহান ছিলেন একেবারে ঐতিহ্যবাহী সাদা পোশাকে। বিভিন্ন আমন্ত্রিতদেরকে অভ্যর্থনা জানাতেও দেখা গেল ফারহান এবং শিবানীকে।

কিরণ তাঁর জীবনের ‘মাজি বাইকো'! পুরনো এই ছবিতে কী বোঝাতে চাইলেন আমির?

দেখুন ফারহান ও শিবানির হোলি উদযাপনের কিছু মুহূর্ত:


1nltaup
pb2kfjno
0uiius4o

হোলির পরের দিন ফারহান অবশ্য এই মিষ্টি ছবিটি শেয়ার করেছেন, যেখানে বাবা জাভেদ আখতারের সঙ্গে তাকে দেখা যাচ্ছে। ক্যাপশনে ফারহান লিখেছেন, ‘‘বাবার ভালোবাসা।'' আসলে হোলি-পার্টির মূল উদ্যোক্তা ছিলেন শাবানা আজমি এবং জাভেদ আখতার। ফারহানের বোন জোয়া আখতারকেও দেখা গেল সেই পার্টিতে।


বিদেশি ওয়েব সিরিজের কাজ শেষে বলিউডেই ফিরতে চান নিমরত কৌর

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Daddy love #happyholi #celebration #festivalfun #jankikutir Image: @sandymridul

A post shared by Farhan Akhtar (@faroutakhtar) on

 

অন্যান্য নিমন্ত্রিতদের মধ্যে ছিলেন অভিনেত্রী দিব্যা দত্ত, রাহুল বোস, রোহিত রায় প্রমুখ।

lropt14o
jadrs5jo
11qh7alo

 

ফারহান আখতার এবং শিবানী দান্ডেকর গত বছরের শেষের দিক থেকেই একসঙ্গে ঘোরা বেরোনো এবং ছবি তোলায় সম্মতি দেওয়া শুরু করেন। দিন কয়েক আগেই ফারহানের প্রাক্তন স্ত্রী অধুনা ভবানী এবং শিবানী দান্ডেকরের বেড়াতে যাওয়ার ছবি ভাইরাল হয়েছিল। ফারহান এবং অধুনার ডিভোর্স হয়ে যায় গত বছর এপ্রিলে। তার আগে তারা ১৬ বছর বিবাহিত জীবন কাটিয়েছেন। তাদের দুই মেয়ে রয়েছে শাক্য এবং আকিরা নামে।

clt439eg

ফারহান আখতারের পরের সিনেমা সোনালি ঘোষ পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিঙ্ক'। সেখানে রয়েছেন প্রিয়াঙ্কা চোপড়াও।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement