হোমবলিউড

জানেন কী অন্যদের সঙ্গে পর্নোগ্রাফিতে অসুবিধা হলে কী করতেন সানি লিওনের স্বামী ড্যানিয়েল?

অন্য অভিনেতাদের সাথে পর্নোগ্রাফিক সিনেমায় সানির কাজ করা নিয়ে সমস্যায় পড়তেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার তখন সানির সঙ্গে নিজেই সেই সিনেমায় অভিনয় করতে রাজি হয়ে যেতেন তিনি

  | August 23, 2018 15:16 IST (নিউ দিল্লি)
পড়ুন | Read In
Sunny Leone  Daniel Weber

সাত বছর আগে বিয়ে হয় ড্যানিয়েল ও সানি লিওনের

Highlights

  • পরে সানি ও ড্যানিয়েল নিজেদের কোম্পানিও শুরু করেন
  • তিন সন্তানের বাবা মা ড্যানিয়েল ও সানি
  • তাঁর আর ড্যানিয়েলের প্রেমের গল্পও শেয়ার করেছেন সানি

বলিউডে নিজের অভিনয় জীবন শুরু করার আগে অভিনেত্রী সানি লিওনকে পর্নস্টার হিসেবেই জানতেন সকলে। সম্প্রতি হিউম্যানস অফ বোম্বেকে সানি জানান, যখন অন্য অভিনেতাদের সাথে পর্নোগ্রাফিক সিনেমায় সানির কাজ করা নিয়ে সমস্যায় পড়তেন তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবার তখন সানির সঙ্গে নিজেই সেই সিনেমায় অভিনয় করতে রাজি হয়ে যেতেন তিনি। "ড্যানিয়েল সব সময়ই এই ভিষয়গুলো বুঝেছে এবং সাপোর্টও করেছে। বস্তুতপক্ষে, তিনি আমার প্রাপ্তবয়স্ক চলচ্চিত্রে অন্যান্য পুরুষদের সাথে কাজ করতে স্বাচ্ছন্দ্য বোধ করেননি, তাই নিজেই আমার সঙ্গে কাজ করা শুরু করেন এবং তারপর আমরা আমাদের নিজস্ব কোম্পানিও শুরু করি।"- জানিয়েছেন সানি লিওন। সানি লিওন তাঁর ও ড্যানিয়েলের প্রেমের গল্পটিও বিস্তারিত বর্ণনা করেছেন। গোটা ঘটনাটাই রোম্যান্টিক সিনেমার মতোই, রোমান্টিক ডেটিং এবং স্বপ্নের মতো বিবাহ প্রস্তাব- সবই আছে তাঁদের নিজস্ব গল্পে।

"ড্যানিয়েল বলে যে এটা তাঁর কাছে প্রথম দর্শনেই ভালোবাসা ছিল, আমার জন্য নয় যদিও... আমি তখন নিউইয়র্কে যাচ্ছিলাম। ওখানে ড্যানিয়েলের বাড়িও।তখন ও আমাকে ইমেল করে, 'আপনি কি আমাকে কখনোই আপনার ফোন নম্বর দেবেন না?'  আমি তো আমাদের প্রথম দেখা করার দিনে অনেক দেরিতে পৌঁছাই। কিন্তু ড্যানিয়েল একেবারে একজন ভদ্রলোকের মতো ধৈর্য ধরে অপেক্ষা করছিলেন। যখন আমি অবশেষে পৌঁছলাম এবং কথা বলতে শুরু করলাম - তখন ভায়োলিনের সুরে চারদিক ভরে গেল!” সানি লিওন আরও বলেন, "সারা রেস্টুরেন্টের সবাই চলে গেল, কেবল আমরাই বসে ছিলাম। আমরা 3 ঘণ্টা অক্লান্ত গল্প করেছিলাম।"

দীর্ঘদিনের প্রেমের পর ড্যানিয়েল সানি লিওনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন: "আমার তো এখনও মনে হয় যেন গতকালই ঘটেছে এটা। আমি আমার আংটিটা রাখবার জন্য একটি বাক্স খুঁজছিলাম, তখনই ড্যানিয়েল আমাকে তাঁর নিজে হাতে বানানো এই সুন্দর মেহগনি বাক্সটি দিয়েছিলেন। বাক্সে লেখা ছিল, ‘উইথ লাভ ড্যানিয়েল।' আমি বাক্সটা নিয়ে ভীষণ উত্তেজিত ছিলাম, তক্ষুণি আবার ড্যানিয়েল জানায়, 'তোমার জন্য আরেকটা রিং আছে!'  প্রস্তাবটি এত সহজ এবং শান্ত ছিল - ঠিক যেমনটা আমি চেয়েছিলাম।"- স্মৃতিচারণ করেন সানি।


এখানে রইল সানি লিওনের প্রেমের সম্পূর্ণ বিবরণ:



সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের সাত বছর হল বিয়ে হয়েছে এবং দু-বছর বয়সী নিশা এবং জমজ সন্তান নোয়া ও আশের-এর বাবা মাও তাঁরা। 2017 সালের জুলাইতে লাতুরের একটি অনাথ আশ্রম থেকে মেয়ে নিশাকে দত্তকও নেন তাঁরা। 2018 সালের মার্চ মাসে সারোগেসির মাধ্যমে নোয়া ও আশেরের জন্ম হয়।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement