Advertisement
হোমমিউজিক

কলকাতা আসছেন জ্যায়েন মালিক

আগস্ট মাসে বহু শহর সফরের জন্য জ্যায়েন মালিক এখানে উপস্থিত হবেন।

  | June 06, 2018 11:53 IST (নিউ দিল্লী)
Zayn Malik

3রা আগস্ট জ্যায়ন মালিকের যাত্রা শুরু হবে

Highlights

  • Mumbai, Kolkata, Hyderabad and Delhi are on his itinerary
  • A concert in Nepal is also on cards
  • Zayn Malik is a former member of British band One Direction
বন্ধুরা,আগস্ট মাসে বহু শহর সফরের জন্য গায়ক জ্যায়েন মালিক ভারতে আসছেন।(হ্যাঁ, তোমরা ঠিকই শুনেছো)।আইএএনএস-র রিপোর্ট অনুযায়ী ভারতের মোট চারটি শহরে যাবেন তিনি।তাঁর যাত্রা শুরু হবে 3রা আগস্ট।মুম্বাই থেকে তাঁর যাত্রা শুরু করার পর এক এক করে কলকাতা, হায়েদ্রাবাদ ও দিল্লী যাবেন তিনি। জেপিআর ইভেন্টের প্রধান কর্মকর্তা বলেন, ‘আমরা নেপালেও একটা কনসার্ট আয়োজনের চেষ্টা করছি’। জ্যায়েন মালিক একজন বিশ্বব্যাপী তারকা এবং ২010 সালের রিয়েলিটি শো ‘দ্য এক্স ফ্যাক্টর’ তাঁকে তাৎক্ষণিক সাফল্য দেয়।তিনি ব্রিটিশ ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’-র অন্যতম একজন সদস্য ছিলেন।
 
ট্যুর সংগঠক জেপিআর ইভেন্টের পরিচালক, সুনীল হামাল জানান, ‘আমি ব্যান্ড ‘ওয়ান ডিরেকশন’ কেই আনার চেষ্টা করেছিলাম (ভারতে অনুষ্ঠান করার জন্য) কিন্তু ওঁরা ঐ তারিখে ব্যস্ত আছে।ভারতে জ্যায়েন-র অনেক ফ্যান রয়েছে,তাই আমি ওকেই আনার কথা ভাবলাম, ওদের ব্যান্ডের আরেকজন লিয়াম প্যেইন-র সাথেও আমার কথা হয়েছিল, আমি লিয়াম প্যেইন ও জ্যায়েনের মধ্যে একটু বিভ্রান্ত ছিলাম।”(তথ্য সূত্র আইএএনএস)
 
25 বছরের জ্যায়েন মালিক, 2015 সালে “ওয়ান ডিরেকশন” ছেড়ে দেন।তাঁর নিজের প্রথম গান ‘পিলোটক’ 2016 সালে প্রকাশ পায়। কৈলাশ খের -এর জনপ্রিয় গান ‘তেরি দিওয়ানি’ ও ‘আল্লাহ কে বন্দে’ গানের কভার করেন জ্যায়েন।অস্কার বিজয়ী সঙ্গীতশিল্পী এ আর রহমানের সাথেও একটি গানে কাজ করেছেন জ্যায়েন মালিক।
 
কয়েক মাস আগে জ্যায়েন মালিক শিরোনাম এসেছিলেন এক সাক্ষাৎকারে তাঁর  বলা একটি কথার জন্য। তিনি বলছিলেন যে বলিউড সুপারস্টার শাহরুখ খান 'চলচ্চিত্রে অহংকারী হিসেবে আবির্ভূত হন,'।তাঁর এই কথা ভাইরাল হয়, "তিনি সর্বদাই আমার কাছে চলচ্চিত্রে সামান্য অহংকারী হিসেবেই এসেছিলেন কিন্তু যখন আমি বাস্তব জীবনে তাঁকে দেখি, তখন তিনি খুব সুন্দর ছিলেন। তিনি আমার মতামতকে সম্পূর্ণভাবে পরিবর্তিত করে দেন," এলে ইন্ডিয়া কে একথা বলেন তিনি।
 
2015 সালে এশিয়ান অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে তাদের তোলা সেলফি।
 
(তথ্য সূত্র আইএএনএস)
 
Advertisement
Advertisement