হোমবলিউড

Badhaai Ho's ROFL Trailer: হঠাৎ খবর পেলেন আপনার মা আবার মা হতে চলেছে! তারপর?

ট্রেলার দেখে মনে হচ্ছে, বাধাই হো সপরিবার দেখার মতো একটা মজার ছবি হতে চলেছে।  

  | September 11, 2018 21:21 IST (নিউ দিল্লী)
Badhaai Ho Trailer

বাধাই হো-এর ট্রেলারের একটা দৃশ্য। (সৌজন্যে ইউটিউব)

Highlights

  • আগামী 19শে অক্টোবর ছবিটি মুক্তি পেতে চলেছে
  • আয়ুষ্মান খুরানার মায়ের ভূমিকায় অভিনয় করেছেন নীনা গুপ্তা
  • আয়ুষ্মানের অনস্ক্রিন প্রেমিকার চরিত্রে দেখা যাবে সান্যা মালহোত্রাকে

প্রোমোশন শুরুর পর আয়ুষ্মান খুরানার নতুন ছবি বাধাই হো-এর ট্রেলার শেষমেশ মুক্তি পেয়েছে এবং বিশ্বাস করুন ট্রেলারটা সত্যিই দুর্দান্ত হয়েছে। “দেখে নিন সবাই! জানতে ছেয়েছিলেন না ‘সুখবর’?”, মঙ্গলবার টুইট করেন আয়ুষ্মান এবং ট্রেলারটা সকলের সঙ্গে শেয়ার করে নেন। ট্রেলারের শুরুতেই রয়েছে চমক, আয়ুষ্মান খুরানার অনস্ক্রিন মায়ের ভূমিকায় অভিনয় করেছেন নীনা গুপ্তা, তিনি ঘোষণা করছেন তিনি মা হতে চলেছেন। আয়ুষ্মানের বাবার ভূমিকায় অভিনয় করেছেন গজরাজ রাও, যিনি একজন ঝলমলে চরিত্র এবং অত্যন্ত রোম্যান্টিক। সন্তানের আগমনের খবর বাড়িতে সকলকে জানিয়ে নিজের মায়ের কাছেই তিনি ট্রোল্ড হন।

সন্তান আগমনের খবরে যাকে একেবারেই ভ্রূক্ষেপহীন থাকতে দেখা যায় সে হল সান্যা মালহোত্রা, যিনি আয়ুষ্মানের অনস্ক্রিন প্রেমিকার ভূমিকায় অভিনয় করেছেন। ট্রেলারে বিভিন্ন মজাদার ওয়ান-লাইনার রয়েছে এবং আয়ুষ্মান ও তাঁদের পরিবার সবচেয়ে বেশি যে কথাটা সহ্য করেছে তা হল “মাম্মি পাপা কা মিশাপ” এবং “সোসাইটি কা ক্র্যাপ”। নীনা গুপ্তা যিনি একজন মাঝবয়সী মহিলার ভূমিকায় অভিনয় করেছেন, ট্রেলারে মাত্র দুই-একটা ডায়লগ বললেও তাঁর অসাধারণ এক্সপ্রেশনে- বিশেষত স্বামীর প্রতি বিভিন্ন অঙ্গভঙ্গির মাধ্যমে তিনি সকলের মন জয় করে নিয়েছেন। এছাড়া, আয়ুষ্মান প্রতিবেশী ও বন্ধুদের শুভেচ্ছাবার্তা শুনতে শুনতে ক্লান্ত হয়ে গেছেন।

ট্রেলারের শেষে সুরেখা সিক্রি (আয়ুষ্মানের অনস্ক্রিন ঠাকুমা) এবং শীবা চাড্ডাকে (সান্যার অনস্ক্রিন মা) কয়েক ঝলক দেখা গেছে। ট্রেলার দেখে মনে হচ্ছে, বাধাই হো সপরিবার দেখার মতো একটা মজার ছবি হতে চলেছে।  


দেখে নিন বাধাই হো-এর ট্রেলারঃ



অমিত রবীন্দ্রনাথ শর্মা পরিচালিত বাধাই হো আগামী 19 শে অক্টোবর মুক্তি পাবে।


বাংলা ভাষায় বিশ্বের সকল বিনোদনের আপডেটস তথা বাংলা সিনেমার খবর, বলিউডের খবর, হলিউডের খবর, সিনেমা রিভিউস, টেলিভিশনের খবর আর গসিপ জানতে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube
 
Advertisement
Advertisement